বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৪:৩৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
১০ বাংলাদেশি জেলেকে অপহরণের অভিযোগ আরাকান আর্মির বিরুদ্ধে শনিবার থেকে খোলা স্কুল-কলেজ: শিক্ষা মন্ত্রণালয় ইসলামী ব্যাংকে বৈদেশিক মুদ্রা জমা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত ১২ কেজি এলপিজির দাম কমলো ৪৯ টাকা শেয়ার ছাড়বে রূপালী ব্যাংক নীলফামারীতে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু বিএনপির নয় আওয়ামী লীগের নেতারা দেশ ছাড়ছেন : রিজভী মামলা হলে মিল্টনের স্ত্রীকেও গ্রেফতার করা হবে : ডিবি প্রধান হারুন যুক্তরাষ্ট্রের অভিযোগ ইউক্রেন যুদ্ধে রাসায়নিক অস্ত্র ব্যবহার করছে রাশিয়া যুক্তরাষ্ট্রকে নিজের ঘর সামলাতে বললেন প্রধানমন্ত্রী ভারতে ৫১ বছরের রেকর্ড ভাঙলো দাবদাহ, তাপমাত্রা ছাড়ালো ৪৭ ডিগ্রি ৫ বিভাগে বৃষ্টি হতে পারে শুক্রবার স্কুল খোলা না বন্ধ, জানাল শিক্ষা মন্ত্রণালয় ফিলিস্তিনকে তাদের জনগণের কাছে ফিরিয়ে দিতে হবে: খামেনি দক্ষিণপূর্ব এশিয়ার স্বাস্থ্য খাতে সমন্বিত নেতৃত্বের আহ্বান সায়মা ওয়াজেদ পুতুলের রাজবাড়ীতে লাইনচ্যুত ট্রেন উদ্ধার, ৩ ঘণ্টা পর যোগাযোগ স্বাভাবিক ঢাকায় পরিবহনে চাঁদাবাজি, মূলহোতাসহ গ্রেফতার ১১ জাতির পিতার সমাধিতে আপিল বিভাগের নবনিযুক্ত বিচারপতিদের শ্রদ্ধা প্রতীক নিয়ে আজ থেকেই ১৮ দিনের প্রচারণায় নামবেন প্রার্থীরা ওমরা পালনে সস্ত্রীক সৌদি যাচ্ছেন মির্জা ফখরুল

রাষ্ট্রপতির সঙ্গে সিঙ্গাপুরে সদ্য নিযুক্ত হাইকমিশনারের সৌজন্য সাক্ষাৎ

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বৃহস্পতিবার, ২৭ অক্টোবর, ২০১৬
  • ৬৫ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,ঢাকা: সিঙ্গাপুরে নবনিযুক্ত বাংলাদেশের হাইকমিশনার মুস্তাফিজুর রহমান আজ বিকেলে বঙ্গভবনে রাষ্ট্রপতি আবদুল হামিদের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেছেন।

বৈঠকে রাষ্ট্রপতি সিঙ্গাপুরের সঙ্গে বাংলাদেশের দ্বিপক্ষীয় সম্পর্ক আরো জোরদারে কাজ করার জন্য হাইকমিশনারের প্রতি আহবান জানান। তিনি সেদেশে কর্মরত প্রবাসী বাংলাদেশীদের কল্যাণে কাজ করার জন্যও তার প্রতি আহবান জানান।

রাষ্ট্রপতি সিঙ্গাপুরে আরো বাংলাদেশী যাতে যেতে পারে, এ জন্য পদক্ষেপ নিতে হাইকমিশনারকে পরামর্শ দেন।

হাইকমিশনার মুস্তাফিজুর রহমান বলেন, দু’দেশের মধ্যে দ্বিপক্ষীয় সহযোগিতা আরো জোরদারে তিনি ভূমিকা রাখবেন। তিনি সিঙ্গাপুরে তার দায়িত্ব পালনে রাষ্ট্রপতির সহযোগিতা কামনা করেন।

পরে ঢাকা অফিসার্স ক্লাবের নির্বাহী কমিটির একটি প্রতিনিধি দল রাষ্ট্রপতির সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেন।

ক্লাবের চেয়ারম্যান মন্ত্রিপরিষদ সচিব মোহাম্মদ শফিউল আলমের নেতৃত্বাধীন প্রতিনিধি দলটি ক্লাবের বিভিন্ন কর্মকান্ড সম্পর্কে রাষ্ট্রপতিকে অবহিত করেন এবং ২০১৭ সালে অনুষ্ঠিতব্য ক্লাবের ৫০ বছর পূর্তি উৎসবে যোগদানের জন্য তাকে আমন্ত্রণ জানান।

ক্লাবের প্রধান পৃষ্টপোষক রাষ্টপতি আবদুল হামিদ শিক্ষা এবং বিনোদনের একটি কেন্দ্রে পরিণত করে ক্লাবের ভাবমূর্তি উজ্জ্বল করতে কাজ করার জন্য প্রতিনিধি দলের প্রতি আহবান জানান।
রাষ্ট্রপতির সংশ্লিষ্ট সচিবগণ এ সময় উপস্থিত ছিলেন।

বাংলা৭১নিউজ/সি

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com