রবিবার, ০৫ মে ২০২৪, ০২:৫৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
টানা ৮ দফা কমার পর ফের বাড়লো সোনার দাম উপজেলা পরিষদ নির্বাচন সরকারের পাতানো ফাঁদ: আব্বাস আশুগঞ্জ বিদ্যুৎকেন্দ্রের ২ ইউনিটের উৎপাদন বন্ধ এবি ব্যাংকের লভ্যাংশ ঘোষণা রূপালী ব্যাংকের ঢাকা উত্তর বিভাগীয় ব্যবসায়িক সম্মেলন অনুষ্ঠিত রোববার দেশের সব শিক্ষাপ্রতিষ্ঠান খোলা স্বাধীন ফিলিস্তিন ইস্যুতে সমাবেশের ডাক ছাত্রলীগের ৮ মের উপজেলা নির্বাচনে ইভিএম ব্যবহার নিয়ে যে নির্দেশনা দিল ইসি ফের বাংলাদেশে আশ্রয় নিলো মিয়ানমারের ৪০ বিজিপি সদস্য ট্রেন সার্ভিসের মাধ্যমে রাজধানীর চাপ কমে আসবে: চিফ হুইপ মৌলভীবাজারে পুলিশের বাধায় ছাত্রদলের মিছিল পণ্ড প্রেমের ফাঁদে ফেলে ৩০ লাখ টাকা চাঁদা আদায়, গ্রেফতার ৭ পদ্মা-মেঘনায় মিলছে না ইলিশ, হতাশ জেলেরা ‘উপজেলা নির্বাচনে প্রভাব খাটালে ব্যবস্থা নেওয়া হবে’ উত্তরায় লেক থেকে দুই স্কুল শিক্ষার্থীর মরদেহ উদ্ধার রাশিয়ার সাথে সম্ভাব্য সংঘাতের প্রস্তুতি নিচ্ছে ন্যাটো : মস্কো খিলগাঁওয়ে রিকশাচালকের ঝুলন্ত মরদেহ উদ্ধার ১৪ দিন পর ডেঙ্গুতে শিশুসহ ৩ জনের মৃত্যু হাসপাতালের ভবনের ফাঁক দিয়ে পড়ে রোগীর মৃত্যু রোববার থেকে আপিল বিভাগের দুটি বেঞ্চে চলবে বিচারকাজ

রাশিয়ায় আর্জেন্টাইন সমর্থকদের মারামারি, আটক ৭

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শনিবার, ২৩ জুন, ২০১৮
  • ১৪২ বার পড়া হয়েছে
ছবি: সংগৃহীত

বাংলা৭১নিউজ ডেস্ক: রাশিয়া বিশ্বকাপের আয়োজক কমিটি বলেছে, ক্রোয়েশিয়া সমর্থকদের সঙ্গে মারামারিতে জড়িয়ে পড়ায় সাত আর্জেন্টাইনকে আটক করা হয়েছে।

বৃহস্পতিবার রাতে বিশ্বকাপের দ্বিতীয় ম্যাচে ৩ গোলে হেরে যায় মেসিশিবির। লজ্জাজনক এই হারের পরেই খেপে ওঠেন আর্জেন্টিনার ভক্তরা।

রাশিয়া বিশ্বকাপের শুরুটা খুবই খারাপ হয়েছে আর্জেন্টাইনদের। এর আগে মেসির পেনাল্টি মিসের বদৌলতে গ্রুপের প্রথম খেলায় দুর্বল আইসল্যান্ডের সঙ্গে ড্র করে আর্জেন্টিনা।

প্রথম খেলায় ড্র ও পরে লজ্জাজনক হারের পর বিশ্বকাপের প্রথম পর্ব থেকে বিদায়ের আশঙ্কা দেখা দিয়েছে আর্জেন্টিনার সামনে।

ফিফা জানিয়েছে, তাদের মারামারির দৃশ্য আগেই ধারণ করে রাখা হয়েছিল। শুক্রবার সকালে তারা হামলাকারী আর্জেন্টাইন সমর্থকদের চিহ্নিত শুরু করে।

এখন বিষয়টি কোথায় গিয়ে গড়ায় সে দায়িত্ব দেশটির বিচার বিভাগ কর্তৃপক্ষের।

আর্জেন্টিনার বর্তমান দলটিকে ইতিহাসের সবচেয়ে বাজে হিসেবে দেখছেন দেশটির বিশ্বকাপ জয় সাবেক খেলোয়াড় ওসি আরদিলেস।

এ সময় তিনি আর্জেন্টাইন কোচ হোর্হে সাম্পাওলির ওপর ক্ষোভ ঝাড়েন। টুইটারের এক পোস্টে তিনি লিখেছেন- বিশ্বচ্যাম্পিয়ন হওয়ার পর থেকে আর্জেন্টিনার ফুটবল ইতিহাসে এটিই সবচেয়ে বাজে দল।  সূত্র: যুগান্তর অনলাইন।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com