রবিবার, ০৫ মে ২০২৪, ০৩:৩৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
আশ্রমকাণ্ডে দায় এড়াতে পারেন না মিল্টনের স্ত্রী ১৭ মে উদযাপিত হবে বিশ্ব টেলিযোগাযোগ ও তথ‌্য সংঘ দিবস ঢাকা সেনানিবাসে এএফআইপি ও সেনাপ্রাঙ্গণ ভবন উদ্বোধন ৯ মাসে শতাধিক অটোরিকশা ছিনতাই করে চক্রটি প্রয়োজনে শুক্রবারও ক্লাস নেওয়া হবে : শিক্ষামন্ত্রী বহিরাগত কেউ ময়লার গাড়ি চালালেই কঠোর ব্যবস্থা: ডিএনসিসি ফালুর অবৈধ সম্পদের মামলায় রেকর্ডিং অফিসারের সাক্ষ্য ইউনিসেফ ইন্ডিয়ার জাতীয় অ্যাম্বাসেডর কারিনা উখিয়ার ক্যাম্পে রোহিঙ্গা যুবককে গলা কেটে হত্যা যুক্তরাষ্ট্রের সঙ্গে আওয়ামী লীগের কোনো সংঘাতে নেই: কাদের ডিবি কার্যালয়ে মিল্টন সমাদ্দারের স্ত্রী, চলছে জিজ্ঞাসাবাদ তুরস্ক বাণিজ্য বন্ধ করায় ‘বড় বিপদে’ পড়তে যাচ্ছে ইসরায়েল উপজেলা নির্বাচন কুলাউড়ায় সংঘর্ষে দুই ভাইস চেয়ারম্যান প্রার্থীসহ আহত ২০ বাবা ছিলেন বাসচালক মা দরজি, ছেলে লন্ডনের মেয়র ম্যাচিং না হলে প্রিজাইডিং অফিসারের আঙুলের ছাপে দেওয়া যাবে ভোট জম্মু-কাশ্মীরে বন্দুক হামলায় ভারতীয় বিমান সেনা নিহত, আহত ৫ তাপপ্রবাহ না বৃষ্টি, কেমন থাকবে আজকের আবহাওয়া সুন্দরবনে অল্প অল্প আগুন জ্বলছে, জোয়ারের অপেক্ষায় ফায়ার সার্ভিস ভেঙে গেল অনন্যা-আদিত্যর প্রেম! শাহজাহানপুরে স্বামীর সঙ্গে অভিমান করে নববধূর আত্মহত্যা

রামগতিতে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী নিহত

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় মঙ্গলবার, ৩০ জানুয়ারী, ২০১৮
  • ৭৮ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, এস এম বাবুল(বাবর), লক্ষ্মীপুর প্রতিনিধি: লক্ষ্মীপুরের রামগতিতে সড়ক দুর্ঘটনায় মো: আকবর (৩৫) নামের এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছে। চলিত মাসের ১৭ জানুয়ারী থেকে ৩০ জানুয়ারী পর্যন্ত জেলায় সড়ক দূর্ঘটনায় ৪জন নিহত হয়।
মঙ্গলবার (৩০ জানুয়ারি) সকাল সাড়ে ৭টার দিকে উপজেলার সেন্টার বাজার সংলগ্ন সড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহত মো: আকবর রামগতি উপজেলার চরগাজী ইউনিয়নের চরলক্ষ্মী গ্রামের আকবর মাঝির বাড়ির বাসিন্দা মো: সোহরাব এর ছেলে। স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, মো: আকবর মোটরসাইকেল চালিয়ে টাংকী বাজার থেকে রামগতি বাজারে আসার পথে সেন্টার বাজার সংলগ্ন স্থানে রামগতি বাজার থেকে ছেড়ে যাওয়া ইমা(লেগুনা) চালক নিয়ন্ত্রন হারিয়ে ঐ মোটরসাইকেল আরোহীকে চাপা দেয়। এতে ঘটনাস্থলে তার মৃত্যু হয় বলে জানা যায়। দুর্ঘটনার পরপরই পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করে এবং গাড়িটি আটক করে। ঘটনার পর ইমা(লেগুনা) চালক পলাতক রয়েছে।
অপরদিকে চলিত মাসে ১৭ জানুয়ারী জেলার কমলনগর উপজেলার ফজুমিয়ারহাট-করুনানগর সড়কের (বেড়ির রাস্তা) চরঠিকা মোহাম্মদিয়া মাদরাসার সামনে সড়ক দূর্ঘটনায় শিশুসহ তিনজন নিহত হয়েছেন। ১৭ জানুয়ারী দুপুরে দিকে ফজুমিয়ারহাট-করুনানগর সড়ক দিয়ে লাড়কিবোঝাই একটি ট্রাক্টরের সঙ্গে বিপরীত দিক থেকে আসা একটি যাত্রীবাহী অটোরিকশার ধাক্কা লেগে অটোরিকশাটি উল্টে খালে পানিতে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই আন্ডরচর ইউনিয়নের মো. হারুন (৪০), আমেনা বেগম (৫৫) ও রিংকু (৭)সহ তিনজন নিহত হয়। এসময় শামছুন্নাহার (৪৫), রনি (১৩), পারুল (৪০), আনোয়রা (৪৫), নোমান (১৩), ইয়াছিনসহ আরও পাঁচজন আহত হয়েছেন।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com