বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১২:৪৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
পেকুয়ায় বজ্রপাতে ২ লবণ চাষীর মৃত্যু প্রেমের অপেক্ষায় মনীষা, খুঁজছেন জীবনসঙ্গী ফিলিস্তিনসহ সব যুদ্ধ বন্ধে আন্তর্জাতিক সম্প্রদায়ের প্রতি আহ্বান জানিয়েছি: প্রধানমন্ত্রী ‘সকল মা ও শিশুর স্বাস্থ্যসেবা নিশ্চিতে বাংলাদেশ প্রতিশ্রুতিবদ্ধ’ থাইল্যান্ডের সঙ্গে অংশীদারত্বের নতুন যুগের সূচনা হয়েছে: শেখ হাসিনা কসবায় ট্রেনে কাটা পড়ে স্কুলশিক্ষকের মৃত্যু মৃত্যু সনদ জাল করার অভিযোগে মিল্টন সমাদ্দারের বিরুদ্ধে মামলা রোনালদোর জোড়া গোলে ফাইনালে আল নাসর চট্টগ্রামে স্বস্তির বৃষ্টি অর্থ আত্মসাৎ মামলায় হাজিরা দিতে আদালতে ড. ইউনূস থাইল্যান্ড সফর নিয়ে প্রধানমন্ত্রীর সংবাদ সম্মেলন চলছে ব্রাজিলে ভারী বৃষ্টি-বন্যায় ১০ জনের মৃত্যু দুপুরে দেশে আসবে নিহত ৮ বাংলাদেশির মরদেহ বিকেলে বসছে দ্বাদশ সংসদের দ্বিতীয় অধিবেশন গাজায় ইসরায়েলি হামলায় ৩৪৫৬৮ ফিলিস্তিনি নিহত মাজার জিয়ারত শেষে ফেরার পথে ট্রাকচাপায় প্রাণ গেলো ৫ জনের খুলনার জিরো পয়েন্টে রূপালী ব্যাংকের উপশাখা উদ্বোধন দ্বাদশ সংসদের দ্বিতীয় অধিবেশন বসছে বৃহস্পতিবার শ্রমিক স্বার্থ নিশ্চিতে ইসলামী শ্রমনীতি প্রণয়নের বিকল্প নেই দেশব্যাপী বৃষ্টিপাত ও কালবৈশাখী ঝড়ের পূর্বাভাস

রাজার সঙ্গে বিয়ের খবর: স্রেফ গুজব বললেন আনোয়ার ইব্রাহিমের মেয়ে

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শুক্রবার, ১ জুন, ২০১৮
  • ৬৯ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ডেস্ক: মালয়েশিয়ার ১৫তম রাজা সুলতান পঞ্চম মোহাম্মদকে বিয়ে করার খবর গুজব বলে উড়িয়ে দিয়েছেন দেশটির সাবেক উপপ্রধানমন্ত্রী আনোয়ার ইব্রাহিমের মেয়ে নুরুল ইজ্জাহ।

বিভিন্ন সামাজিক যোগাযোগমাধ্যমে তার বিয়ের গুজব ছড়িয়ে পড়লে নুরুল ইজ্জাহ তা অস্বীকার করেন।

কুয়ালালামপুরভিত্তিক দ্য স্টার পত্রিকার তরফে এ নিয়ে হোয়াটসঅ্যাপের মাধ্যমে নুরুল ইজ্জাহকে জিজ্ঞাসা করা হলে তিনি তা ভুয়া বলে নাকচ করে দেন।

পিপলস জাস্টিস পার্টির এ ভাইস প্রেসিডেন্ট বলেন, ‘দয়া করে এসব ভুয়া খবরের প্রচার শুরুতেই বন্ধ করে দেন। তার চেয়ে বরং মালয়েশিয়ার অর্থনীতিকে বাঁচাতে সবাই হাতে হাতে কাজ করার বিষয়টি নিয়ে আলোকপাত করেন।’

গত বৃহস্পতিবার নুরুল ইজ্জাহর বাবা ও মালয়েশিয়ার সাবেক উপপ্রধানমন্ত্রী আনোয়ার ইব্রাহিম ও বর্তমান উপপ্রধানমন্ত্রী ড. ওয়ান আজিজাহ ইসমাইল সুলতান পঞ্চম মোহাম্মদের মায়ের সঙ্গে দেখা করেন।

প্রায় এক ঘণ্টার রুদ্ধদ্বার বৈঠকের পরই নুরুল ইজ্জাহর বিয়ের খবর ছড়িয়ে পড়ে। সামাজিক মাধ্যমে বলা হচ্ছিল, মেয়ের বিয়ে নিয়ে কথা বলতেই তারা সেদিন সুলতানের মায়ের সঙ্গে দেখা করেছেন।

বাংলা৭১নিউজ/বিএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com