বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৪:৫৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
যাত্রীবাহী বাস থেকে ৭টি স্বর্ণের বারসহ চোরকারবারি আটক আমন মৌসুম থেকেই চাল ছাঁটাই ও পলিশ বন্ধ করা হবে : খাদ্যমন্ত্রী টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ ১০ বাংলাদেশি জেলেকে অপহরণের অভিযোগ আরাকান আর্মির বিরুদ্ধে শনিবার থেকে খোলা স্কুল-কলেজ: শিক্ষা মন্ত্রণালয় ইসলামী ব্যাংকে বৈদেশিক মুদ্রা জমা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত ১২ কেজি এলপিজির দাম কমলো ৪৯ টাকা শেয়ার ছাড়বে রূপালী ব্যাংক নীলফামারীতে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু বিএনপির নয় আওয়ামী লীগের নেতারা দেশ ছাড়ছেন : রিজভী মামলা হলে মিল্টনের স্ত্রীকেও গ্রেফতার করা হবে : ডিবি প্রধান হারুন যুক্তরাষ্ট্রের অভিযোগ ইউক্রেন যুদ্ধে রাসায়নিক অস্ত্র ব্যবহার করছে রাশিয়া যুক্তরাষ্ট্রকে নিজের ঘর সামলাতে বললেন প্রধানমন্ত্রী ভারতে ৫১ বছরের রেকর্ড ভাঙলো দাবদাহ, তাপমাত্রা ছাড়ালো ৪৭ ডিগ্রি ৫ বিভাগে বৃষ্টি হতে পারে শুক্রবার স্কুল খোলা না বন্ধ, জানাল শিক্ষা মন্ত্রণালয় ফিলিস্তিনকে তাদের জনগণের কাছে ফিরিয়ে দিতে হবে: খামেনি দক্ষিণপূর্ব এশিয়ার স্বাস্থ্য খাতে সমন্বিত নেতৃত্বের আহ্বান সায়মা ওয়াজেদ পুতুলের রাজবাড়ীতে লাইনচ্যুত ট্রেন উদ্ধার, ৩ ঘণ্টা পর যোগাযোগ স্বাভাবিক ঢাকায় পরিবহনে চাঁদাবাজি, মূলহোতাসহ গ্রেফতার ১১

রাজশাহী সীমান্তে বিএসএফের ৩ সদস্য আটক

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় সোমবার, ২৫ ডিসেম্বর, ২০১৭
  • ৮৭ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, রাজশাহী প্রতিনিধি: রাজশাহীর মাঝারদিয়াড় সীমান্তে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনীর (বিএসএফ) তিন সদস্যকে আটক করেছে বাংলাদেশ সীমান্ত রক্ষী – বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)।

রোববার গভীর রাতে চোরাকারবারিদের তাড়া করতে করতে সীমান্তের জিরো লাইন অতিক্রম করে বাংলাদেশ সীমানায় ঢুকে পড়লে ওই বিএসএফ সদস্যদের আটক করা হয়।

তাদের রাজশাহীর মাঝারদিয়াড় সীমান্ত ফাঁড়িতে রাখা হয়েছে।

সূত্র জানায়, গরু পাচারের সময় বিএসএফ সদস্যরা মাঝারদিয়াড় সীমান্তে কাছাকাছি টহলে আসে। একই সময়ে বিজিবি সদস্যরাও টহল দিচ্ছিল। এসময় একদল গরু ও মাদক চোরাকারবারি ভারতের ভেতরে ঢুকে পড়ে। বিএসএফ সদস্যরা ওই চোরাকারবারিদের তাড়া করতে করতে সীমান্তের জিরো লাইন অতিক্রম করে বাংলাদেশ সীমানার মধ্যে ঢুকে পড়ে। এসময় এলাকাবাসীকে সঙ্গে নিয়ে বিজিবি সদস্যরা তিন বিএসএফ সদস্যকে অস্ত্রসহ আটক করে ক্যাম্পে নিয়ে আসে।

বিএসএফ-এর টহল দলে আরও কয়েকজন সদস্য থাকলেও তারা পালিয়ে যেতে সক্ষম হয়।

সোমবার সকালে রাজশাহীস্থ-১ বিজিবি ব্যাটালিয়ানের অধিনায়ক লে. কর্নেল ইফতেখার শামীম আল মাসুদ তিন বিএসএফ আটকের খবরের সত্যতা নিশ্চিত করেছেন।

তিনি জানান, গভীর রাতে কুয়াশার মধ্যে পথ ভুল করে বিএসএফ সদস্যরা বাংলাদেশ সীমানায় ঢুকে পড়েছিল। এরা সবাই ভারতের মুর্শিদাবাদ সীমান্তের হাড়ূডাঙ্গা বিএসএফ ক্যাম্পের সদস্য।

ইতোমধ্যে বিএসএফের ৮৪ ব্যাটালিয়ানের কমান্ডারকে অবহিত করা হয়েছে। পতাকা বৈঠকের মাধ্যমে তাদের ফেরত দেয়া হবে।

পরিস্থিতি বিজিবির নিয়ন্ত্রণে রয়েছে বলে নিশ্চিত করেন তিনি।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com