বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৭:৩৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
দ্বাদশ সংসদ অধিবেশনে প্রধানমন্ত্রী-মন্ত্রীদের জন্য ৯৪০ প্রশ্ন ভরিতে আরও ১৮৭৮ টাকা কমলো সোনার দাম সব প্রার্থী আমাদের কাছে সমান: ইসি আলমগীর টোল আদায়ে দুর্নীতি, দুদকের হস্তক্ষেপে ইজারা বাতিল রোহিঙ্গাদের ফেরাতে বাংলাদেশের পাশে আছে ইউরোপ : পররাষ্ট্রমন্ত্রী জনগণের ভোটাধিকার নিশ্চিত করেই আ.লীগ ক্ষমতায় এসেছে : কাদের এপ্রিলে নির্যাতনের শিকার ১৯৩ নারী-শিশুকন্যা ৯ মে পর্যন্ত চলবে সংসদের দ্বিতীয় অধিবেশন শিক্ষামন্ত্রীর পদত্যাগ চেয়ে লিগ্যাল নোটিশ মৃত ব্যক্তিদের জাল সনদ: মিল্টন সমাদ্দারের ৩ দিনের রিমান্ড গণমাধ্যম শুধু মুক্ত নয়, উন্মুক্ত : তথ্য প্রতিমন্ত্রী যাত্রীবাহী বাস থেকে ৭টি স্বর্ণের বারসহ চোরকারবারি আটক আমন মৌসুম থেকেই চাল ছাঁটাই ও পলিশ বন্ধ করা হবে : খাদ্যমন্ত্রী টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ ১০ বাংলাদেশি জেলেকে অপহরণের অভিযোগ আরাকান আর্মির বিরুদ্ধে শনিবার থেকে খোলা স্কুল-কলেজ: শিক্ষা মন্ত্রণালয় ইসলামী ব্যাংকে বৈদেশিক মুদ্রা জমা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত ১২ কেজি এলপিজির দাম কমলো ৪৯ টাকা শেয়ার ছাড়বে রূপালী ব্যাংক নীলফামারীতে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু

রাজবাড়ীতে র‌্যাবের হাতে ভুয়া র‌্যাব কর্মকর্তাসহ আটক ৪

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শনিবার, ৫ আগস্ট, ২০১৭
  • ১৩৯ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, রাজবাড়ী প্রতিনিধি: রাজবাড়ী জেলার বালিয়াকান্দি উপজেলায় চাদা নিতে এসে র‌্যাবের হাতে আটক হয়েছে র‌্যাবের ভুয়া ক্যাপটেনসহ চার সদস্য।
র‌্যাব-৮ ফরিদপুর ক্যাম্পের কোম্পানি কমান্ডার মোঃ রইচ উদ্দিন জানান, শনিবার দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে ভুয়া ক্যাপ্টেইনসহ চারজনকে আটক করা হয়েছে।
আটককৃতরা হলো, মোঃ তৌহিদুল ইসলাম শুভো (২১), মোছাঃ রিক্তা খাতুন (২০), মোঃ ওয়াসিম আকরাম (২০), মোঃ সোহেল রানা (২৫)।
আটককৃত মোঃ তৌহিদুল ইসলামকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে নিজেকে র‌্যাবে কর্মরত বাংলাদেশ সেনাবাহিনীর কর্মকর্তা হিসেবে পরিচয় দেয়। আটককৃত ব্যক্তিদের কথা-বার্তা ও আচরণ বিধি সন্দেহ জনক হলে উক্ত ব্যক্তিদেরকে জিজ্ঞাসাবাদ ও গোয়েন্দা অনুসন্ধানের মাধ্যমে জানা যায় , তারা সকলেই র‌্যাবে কর্মরত ভূয়া র‌্যাব সদস্য। আটককৃত ব্যক্তিদেরকে বিরুদ্ধে র‌্যাব বাদী হয়ে মামলা দায়ের করে রাজবাড়ী জেলার বালিয়াকান্দি থানায় হস্তান্তর করেছে।
এ সময় তাদের ব্যাবহৃত একটি সাদা রংয়ের প্রাইভেটকার, এক জোরা হ্যান্ডকাপ,ছয়টি মোবাইল, একটি বাশি নগদ ১৭ হাজার টাকা উদ্ধার করা হয়েছে।

RAJBARI NEWS---05--07--1

সংসদ সদস্য পুত্রের উপর বোমা হামলা চেষ্টাকারীর বিচারের দাবীতে মানববন্ধন

বাংলা৭১নিউজ, রাজবাড়ী প্রতিনিধি: রাজবাড়ী জেলা আওয়ামী লীগের সদস্য ও রাজবাড়ী-২ আসনের সংসদ সদস্যের পুত্রের উপর বোমা হামলা চেষ্টাকারীর বিচারের দাবীতে মানব বন্ধন করেছে ছাত্রলীগ রাজবাড়ী জেলা শাখা।
শনিবার সকালে রাজবাড়ী প্রেস ক্লাবের সামনে সড়কে ওই মানব বন্ধন কর্মসুচী পালিত হয়।
এতে জেলা ছাত্রলীগের সভাপতি জাকারিয়া মাসুদ রাজিবের সভাপতিত্বে বক্তৃতা করেন জেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক সাইফুল ইসলাম এরশাদ, পাংশা উপজেলা ছাত্রলীগের সভাপতি সাহিদুল ইসলাম মারুফ, কালুখালী উপজেলার আহব্বায়ক জাহিদুল ইসলাম মারুফ, রাজবাড়ী সদর উপজেলা ছাত্ররীগের সভাপতি শামছুলসালেহীন অপু, সাধারন সম্পাদক রুহুল আমীন, সৈয়দ আল মাসুদ, মোঃ আবুল হাসনাত রানা, আল মামুন আরজু, এসএম মইনুল ইসলাম, ছাত্রনেতা আল মামুন আরজু, প্রমুখ।
বক্তারা এ সময় রাজবাড়ী জেলা আওয়ামীলীগের সদস্য ও রাজবাড়ী-২ আসনের সংসদ সদস্যের পুত্র আশিক মাহমুদ মিতুলের উপর বোমা হামলা চেষ্টাকারীর দৃষ্টান্ত মুলক শাস্তি দাবী করেন।
উল্লেখ্য গত ৩০ জুলাই সন্ধ্যায় রাজবাড়ী-২ আসনের সংসদ সদস্য আলহাজ্ব জিল্লুল হাকীমের বাড়ির সামনে তার পুত্রের গাড়িতে বোমা হামলা করতে গিয়ে ককটেল বোমাসহ জনতার হাতে ধরা পড়ে জাহিদুল হাসান সবুজ নামের এক যুবক।

দৌলতদিয়ায় দালালদের হাতে ফেরির জাল টিকিট, রাজস্ব ক্ষতির আশংঙ্কা

বাংলা৭১নিউজ, রাজবাড়ী প্রতিনিধি: দৌলতদিয়া ঘাটে ট্রাককের ফেরি পারাপারের বিআইডব্লিউটিসি’র টিকিট জাল করার অভিযোগ পাওয়া গেছে। ১ হাজার ৭ শ টাকার বিনিময়ে দালাল চক্রের এক সদস্য এক ট্রাক চালককে একটি জাল টিকিট ধরিয়ে দিলে বিষয়টি ধরা পরে কর্তৃপক্ষের কাছে। এ ব্যাপারে ইউছুপ আলী মোল্লাকে (৩৪) প্রধান এবং আরো অজ্ঞাত ৬/৭ জন দালালকে আসামী করে শনিবার গোয়ালন্দ ঘাট থানায় অভিযোগ দিয়েছেন বিআইডব্লিউটিসি’র দৌলতদিয়া অফিসের ব্যাবস্থাপক (বানিজ্য) মো. শফিকুল ইসলাম। ইউছুপ গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া ইউনিয়নের যদু ফকির পারা হেলিপ্যাড এলাকার উম্বার মোল্লার ছেলে। অভিযোগ সূত্রে জানা যায়, বিআইডব্লিউটিসি’র দৌলতদিয়া ঘাটে টার্মিনাল সুপারিন্টেন্ডেন্ট নুর মোহাম্মদ ভূঁইয়া ট্রাক ফেরিতে উঠার আগে টিকিট পরীক্ষা করছিলেন। শুক্রবার দিনগত রাত সাড়ে ১২টার দিকে কুষ্টিয়া ট-১১-২০৯৩ নং মালবাহি একটি ট্রাকের টিকিট দেখে তার সন্দেহ হয়। টিকিটটি জাল বলে তিনি নিশ্চিত হন। এ সময় ট্রাকের চালক ফয়সাল আহমেদ রুবেল (২৯) জানায় ইউছুব আলী মোল্লা নামের এক দালালের কাছ থেকে ১ হাজার ৭শ টাকার বিনিময়ে তিনি এ টিকিট কিনেছেন। পরে থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে জাল টিকিট উদ্ধার করে। পরবর্তীতে ট্রাক চালক পুনরায় টিকিট ক্রয় করে ফেরিতে উঠে নদী পারাপার হন। এদিকে দীর্ঘদিন ধরে দৌলতদিয়া ট্রাক কাউন্টারকে ঘিরে শক্তিশালী দালাল চক্র সক্রিয়। এদের মাধ্যম ছাড়া কাউন্টারের আশপাশে যেতে পারেন না ট্রাক চালকরা। এ চক্রের সদস্যরা ১০৬০ টাকার টিকিট ১৮০০ থেকে ২৫০০ টাকার বিনিময়ে ট্রাক চালকদের কাছে বিক্রি করে থাকে। এ অবস্থায় তারা যদি জাল টিকিট সরবরাহ করে থাকে তবে দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুট থেকে রাজস্ব আয় চরম ক্ষতিগ্রস্থ হওয়ার আশঙ্কা দেখা দিয়েছে বলে মনে করেন সংশিষ্টরা। এ প্রসঙ্গে বিআইডব্লিউটিসি’র দৌলতদিয়া অফিসের ব্যাবস্থাপক মো. শফিকুল ইসলাম জানান, অতীতেও এরকম ঘটনা কর্তৃপক্ষের কাছে ধরা পড়েছে। এ ধরনের কাজ যাতে কেউ না করতে পারে এ ব্যাপারে কর্তৃপক্ষ সজাগ রয়েছে।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com