শুক্রবার, ০৩ মে ২০২৪, ০২:৪২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
দ্বাদশ সংসদ অধিবেশনে প্রধানমন্ত্রী-মন্ত্রীদের জন্য ৯৪০ প্রশ্ন ভরিতে আরও ১৮৭৮ টাকা কমলো সোনার দাম সব প্রার্থী আমাদের কাছে সমান: ইসি আলমগীর টোল আদায়ে দুর্নীতি, দুদকের হস্তক্ষেপে ইজারা বাতিল রোহিঙ্গাদের ফেরাতে বাংলাদেশের পাশে আছে ইউরোপ : পররাষ্ট্রমন্ত্রী জনগণের ভোটাধিকার নিশ্চিত করেই আ.লীগ ক্ষমতায় এসেছে : কাদের এপ্রিলে নির্যাতনের শিকার ১৯৩ নারী-শিশুকন্যা ৯ মে পর্যন্ত চলবে সংসদের দ্বিতীয় অধিবেশন শিক্ষামন্ত্রীর পদত্যাগ চেয়ে লিগ্যাল নোটিশ মৃত ব্যক্তিদের জাল সনদ: মিল্টন সমাদ্দারের ৩ দিনের রিমান্ড গণমাধ্যম শুধু মুক্ত নয়, উন্মুক্ত : তথ্য প্রতিমন্ত্রী যাত্রীবাহী বাস থেকে ৭টি স্বর্ণের বারসহ চোরকারবারি আটক আমন মৌসুম থেকেই চাল ছাঁটাই ও পলিশ বন্ধ করা হবে : খাদ্যমন্ত্রী টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ ১০ বাংলাদেশি জেলেকে অপহরণের অভিযোগ আরাকান আর্মির বিরুদ্ধে শনিবার থেকে খোলা স্কুল-কলেজ: শিক্ষা মন্ত্রণালয় ইসলামী ব্যাংকে বৈদেশিক মুদ্রা জমা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত ১২ কেজি এলপিজির দাম কমলো ৪৯ টাকা শেয়ার ছাড়বে রূপালী ব্যাংক নীলফামারীতে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু

রাজবাড়ীতে মোটরসাইকেল দুর্ঘটনায় ২ বন্ধুর মৃত্যু

রাজবাড়ী প্রতিনিধি:
  • আপলোড সময় মঙ্গলবার, ১২ মার্চ, ২০২৪
  • ৬ বার পড়া হয়েছে

রাজবাড়ী সদর উপজেলার কামালদিয়া-ভান্ডারিয়া সড়কের আলীপুর শান্তিনগর এলাকায় মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে বৈদ্যুতিক পুলের সাথে ধাক্কা লেগে সোহাগ (১৯) ও রাজন শেখ (২১) নামে দুই বন্ধু প্রাণ হারিয়েছেন। 

নিহত সোহাগ রাজবাড়ী সদর উপজেলার আলিপুর ইউনিয়নের ইন্দ্রনারায়নপুর গ্রামের আব্দুর রব মন্ডলের ছেলে ও রাজন শেখ একই এলাকার লালন শেখের ছেলে।

মঙ্গলবার (১২ মার্চ) সকাল সাড়ে ৬ টার দিকে এই দুর্ঘটনা ঘটে।

নিহত রাজন শেখের চাচা আব্দুল আরিফ জানান, রাজন শেখ আমার ভাতিজা অন্যদিকে সোহাগ ও প্রতিবেশী ভাতিজা হয়।  আজ সকাল ৬টা থেকে  সাড়ে ৬টার দিকে রাজন বাড়ি থেকে তার তিনদিন আগে কেনা মোটরসাইকেল নিয়ে সোহাগের সাথে বের হয়। ওরা বাড়ি ফেরার সময় আলীপুরের শান্তিনগর ব্রিজ এলাকায় রাস্তার পাশে বৈদ্যুতিক পুলের সাথে ধাক্কা লেগে তারা দুজনই জায়গায় মারা যায়।

দুজনই ক্লাস টেনের ছাত্র। নিহত রাজন গত সপ্তাহে গলায় ফাঁস দিয়ে হাসপাতালে ভর্তি ছিলো বাড়ি থেকে মোটরসাইকেল কিনে না দেওয়ার জন্য। পরে বাড়ির সবাই রাজনকে তিনদিন আগেই মোটরসাইকেল কিনে দেয়। এই মোটরসাইকেলেই ওর প্রাণ গেলো। পুলিশ মরদেহ উদ্ধার করে রাজবাড়ী সদর হাসপাতালে রেখেছে।

আলিপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবু বক্কর সিদ্দিক বলেন, তিনদিন আগে রাজন মোটরসাইকেল না কিনে দিলে আত্মহত্যা করবে বলে গলায় ফাঁস নিতে যায় রাজন। এরপর তার বাবা-মা কিস্তিতে মোটরসাইকেল কিনে দেয়। সকালে তারা মোটরসাইকেল দুর্ঘটনায় নিয়ন্ত্রণ হারিয়ে মারা গেছে।

রাজবাড়ী সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইফতেখারুল আলম প্রধান মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন ঘটনাস্থলেই তারা দুইজন নিহত হন। তাদের লাশ উদ্ধার করে সুরতহাল করা হচ্ছে।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com