রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৪:১৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
বেসরকারি বিশ্ববিদ্যালয় কেবল ব্যবসা করলে চলবে না : শিল্পমন্ত্রী আইনগত সহায়তা পাওয়া করুণা নয় : আইনমন্ত্রী কোটালীপাড়ার সাবেক উপজেলা চেয়ারম্যানের বিরুদ্ধে দুদকের মামলা বিনামূল্যে ছাতা-খাবার স্যালাইন পাচ্ছেন ৩৫ হাজার রিকশাচালক মাদরাসায় যাওয়ার পথে শিক্ষকের মৃত্যু, ধারণা ‘হিটস্ট্রোক’ রোগীর প্রতি চিকিৎসকের অবহেলা বরদাস্ত করা হবে না: স্বাস্থ্যমন্ত্রী স্কুলে আসার পথেই অসুস্থ, ক্লাস না করে ফিরেছে অনেক শিক্ষার্থী টেকসই প্রযুক্তিতে পানি পরিশোধন করবে ডাইকি অ্যাক্সিস বাংলাদেশ মাঠে নামছে চেন্নাই, একাদশে থাকবেন মুস্তাফিজ? বন্দিদের মুক্তি দাবিতে ইসরায়েলজুড়ে ব্যাপক বিক্ষোভ পরিবহন ধর্মঘটে যানশূন্য সড়কে দুর্ভোগ চরমে আপিল বিভাগের ২ বেঞ্চে চলবে বিচারকাজ: প্রধান বিচারপতি ফরিদপুরে দুই ভাইকে পিটিয়ে হত্যায় জড়িতরা অচিরেই গ্রেফতার মে দিবসে সমাবেশ করবে বিএনপি বান্দরবানে ২ কেএনএফ সদস্যের মরদেহ! কালো চশমা পরা বিএনপি নেতারা দেশের উন্নয়ন দেখতে পায় না মিস ইউনিভার্সের মঞ্চে লড়বেন ৬০ বছর বয়সী আর্জেন্টাইন সুন্দরী ফের শেষ মুহূর্তের গোলে অপরাজিত থাকলো লেভারকুসেন নিউ ইয়র্কে বন্দুকধারীর গুলিতে নিহত ২ আরো ৭২ ঘণ্টার হিট অ্যালার্ট জারি

রাজবাড়ীতে অস্ত্র ও গুলিসহ চরমপন্থী গ্রেফতার

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বুধবার, ২৬ জুলাই, ২০১৭
  • ১৯২ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, রাজবাড়ী প্রতিনিধি: রাজবাড়ীতে অস্ত্র-গুলিসহ সোহাগ (৩০) নামে এক চরমপন্থীকে গ্রেফতার করেছে পুলিশ। সোহাগ রাজবাড়ী সদর উপজেলার পূর্ব লক্ষীকোল গ্রামের মৃত ইউসুফ আলী সরদারের ছেলে।
থানা সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিত্বে মঙ্গলবার ‍দিবাগত রাতে উড়াকান্দা গ্রামের পদ্মা নদীর তীরে চরমপন্থী কুদ্দুস ওরফে কুদু এর পরিত্যাক্ত বাড়ির পাশে একটি কলাবাগান থেকে তাকে গ্রেফতার করা হয়। এ সময় তার কাছ থেকে একটি ওয়ান শুটারগান ও দুই রাউন্ড কার্তুজ উদ্ধার করা হয়।
রাজবাড়ী সদর থানার ওসি মোহাম্মদ আবুল বাশার মিয়া বলেন, গ্রেফতারকৃত সোহাগ চরমপন্থী কুদ্দুস ওরফে কুদু বাহিনীর সেকেন্ড ইন কমান্ড। তার বিরুদ্ধে থানায় পাঁচটি মামলা রয়েছে।

RAJBARI NEWS 26--07--174-------

শিক্ষক সমিতির অবস্থান ধর্মঘট ও বিক্ষোভ মিছিল

বেসরকারী শিক্ষক কর্মচারীদের শতকরা ৫ শতাংশ প্রবৃদ্ধি, বৈশাখি ভাতা, পুর্নাঙ্গ উৎসব ভাতা ও শিক্ষা জাতীয়করনের দাবীতে রাজবাড়ীতে বিক্ষোভ ও অবস্থান ধর্মঘট করেছে বাংলাদেশ শিক্ষক সমিতি রাজবাড়ী জেলা শাখা।
বুধবার সকালে রাজবাড়ী জেলা শহরের ঐতিয্যবাহি ইয়াছিন উচ্চ বিদ্যালয় থেকে বের করা হয় একটি বিক্ষোভ মিছিল। মিছিলটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন শেষে প্রেস ক্লাবের সামনে অবস্থান নেয়।
অবস্থান ধর্মঘটে এ সময় বক্তৃতা করেন বাংলাদেশ শিক্ষক সমিতি রাজবাড়ী জেলা শাখার সহ-সভাপতি সাইদা খানম, সাধারন সম্পাদক মোঃ আব্দুল রাজ্জাক মিয়া, মোঃ আদেল উদ্দিন মিয়া, খন্দকার মনির আজম মুন্ন, কতুব উদ্দিন, রফিকুল ইসলাম প্রমুখ।
বক্তারা এ সময় অবিলম্বে বেসরকারী শিক্ষক কর্মচারীদের শতকরা ৫ শতাংশ প্রবৃদ্ধি, বৈশাখি ভাতা পুর্নাঙ্গ উৎসব ভাতা ও শিক্ষা জাতীয়করনের জোর দাবী জানান।

RAJBARI NEWS 26--07--175--------

মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচার বিরোধী আর্ন্তজাতিক দিবস পালিত

“এসো নেশা ছেড়ে কলম ধরি মাদক মুক্ত সমাজ গড়ি” এই প্রতিপাদ্যকে সামনে রেখে বুধবার সকালে রাজবাড়ীর মাদক দ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তর ও জেলা প্রশাসনের উদ্যোগে রাজবাড়ীতে মাদক দ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচার বিরোধী আর্ন্তজাতিক দিবস পালিত হয়েছে।
দিনটি উপলক্ষে সকালে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে অনুষ্ঠিত হয় মানব বন্ধন। মানব বন্ধন শেষে অনুষ্ঠিতহয় শোভাযাত্রা। শোভাযাত্রাটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন শেষে রাজবাড়ীর অফিসার্স ক্লাবে আলোচনা সভায় মিলিত হয়।
এ সময় মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের সহকারী পরিচালক রাজিব মিনার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তৃতা করেন রাজবাড়ী জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা ফকির আব্দুল জব্বার, রাজবাড়ী সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান এ্যাডভোকেট এম এ খালেক, রাজবাড়ীর অতিরিক্ত জেলা প্রশাসক আব্দুর রহমান, অতিরিক্ত জেলা প্রশাসক শিক্ষা ও আইসিটি মানোয়ার হোসেন মোল্লা,রাজবাড়ীর সিনিয়ার সহকারী পুলিশ সুপার ক্রাইম মোঃ আছাদুজ্জামান আছাদ প্রমুখ। বক্তারা এ সময় মাদক দ্রব্যের কুফল তুলে ধরে আলোচনা করেন।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com