রবিবার, ০৫ মে ২০২৪, ০৪:৪৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
উপজেলা নির্বাচনও বর্জন করুন: রিজভী গ্যাস পাচ্ছেন গোপালগঞ্জবাসী অপারেশনের নামে হাত-পা কেটে পৈশাচিক আনন্দ পেতেন মিল্টন সমাদ্দার আশ্রমকাণ্ডে দায় এড়াতে পারেন না মিল্টনের স্ত্রী ১৭ মে উদযাপিত হবে বিশ্ব টেলিযোগাযোগ ও তথ‌্য সংঘ দিবস ঢাকা সেনানিবাসে এএফআইপি ও সেনাপ্রাঙ্গণ ভবন উদ্বোধন ৯ মাসে শতাধিক অটোরিকশা ছিনতাই করে চক্রটি প্রয়োজনে শুক্রবারও ক্লাস নেওয়া হবে : শিক্ষামন্ত্রী বহিরাগত কেউ ময়লার গাড়ি চালালেই কঠোর ব্যবস্থা: ডিএনসিসি ফালুর অবৈধ সম্পদের মামলায় রেকর্ডিং অফিসারের সাক্ষ্য ইউনিসেফ ইন্ডিয়ার জাতীয় অ্যাম্বাসেডর কারিনা উখিয়ার ক্যাম্পে রোহিঙ্গা যুবককে গলা কেটে হত্যা যুক্তরাষ্ট্রের সঙ্গে আওয়ামী লীগের কোনো সংঘাতে নেই: কাদের ডিবি কার্যালয়ে মিল্টন সমাদ্দারের স্ত্রী, চলছে জিজ্ঞাসাবাদ তুরস্ক বাণিজ্য বন্ধ করায় ‘বড় বিপদে’ পড়তে যাচ্ছে ইসরায়েল উপজেলা নির্বাচন কুলাউড়ায় সংঘর্ষে দুই ভাইস চেয়ারম্যান প্রার্থীসহ আহত ২০ বাবা ছিলেন বাসচালক মা দরজি, ছেলে লন্ডনের মেয়র ম্যাচিং না হলে প্রিজাইডিং অফিসারের আঙুলের ছাপে দেওয়া যাবে ভোট জম্মু-কাশ্মীরে বন্দুক হামলায় ভারতীয় বিমান সেনা নিহত, আহত ৫ তাপপ্রবাহ না বৃষ্টি, কেমন থাকবে আজকের আবহাওয়া

রাজধানীতে ৪৫ কোটি টাকার সাপের বিষ উদ্ধার

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বুধবার, ৮ মার্চ, ২০১৭
  • ৬৩ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ঢাকা: রাজধানীর ধানমণ্ডি এলাকায় অভিযান চালিয়ে ১২ পাউন্ড ওজনের সাপের বিষ উদ্ধার করেছে গোয়েন্দা পুলিশ (ডিবি)। এসময় মো. সোলায়মান আজাদ নামে একজনকে গ্রেফতার করা হয়েছে।

আজ দুপুরে ধানমণ্ডি থানার ওসি মো. আবদুল লতিফ জানান, মঙ্গলবার রাতে ধানমণ্ডি এলাকার ৮নং রোডের ৭২ নম্বর বাড়িতে অভিযান চালানো হয়। এসময় ১২ পাউন্ড ওজনের ওই বিষসহ একজনকে গ্রেফতার করা হয়। ওই বিষের বাজার মূল্য ৪৫ কোটি টাকা।

সাধারণত ওষুধ ও গবেষণায় সাপের বিষ ব্যবহার হয়ে থাকে। এ ব্যাপারে সংবাদ সম্মেলন করে বিস্তারিত জানানো হবে বলে জানান ওসি।

অনেক সময় বেআইনিভাবে বিরল প্রজাতির সাপ ধরে বিষ সংগ্রহ করে হত্যা করা হয়। এসব বিষ কালোবাজারে বিক্রি করা হয়। অনেক সময় শুল্ক ফাঁকি দিতে বিদেশ থেকে আমদানি করা সাপের বিষ অবৈধভাবে বাংলাদেশে আনা হয় বলে অভিযোগ রয়েছে।

বাংলা৭১নিউজ/এন

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com