রবিবার, ০৫ মে ২০২৪, ০৪:২৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
টানা ৮ দফা কমার পর ফের বাড়লো সোনার দাম উপজেলা পরিষদ নির্বাচন সরকারের পাতানো ফাঁদ: আব্বাস আশুগঞ্জ বিদ্যুৎকেন্দ্রের ২ ইউনিটের উৎপাদন বন্ধ এবি ব্যাংকের লভ্যাংশ ঘোষণা রূপালী ব্যাংকের ঢাকা উত্তর বিভাগীয় ব্যবসায়িক সম্মেলন অনুষ্ঠিত রোববার দেশের সব শিক্ষাপ্রতিষ্ঠান খোলা স্বাধীন ফিলিস্তিন ইস্যুতে সমাবেশের ডাক ছাত্রলীগের ৮ মের উপজেলা নির্বাচনে ইভিএম ব্যবহার নিয়ে যে নির্দেশনা দিল ইসি ফের বাংলাদেশে আশ্রয় নিলো মিয়ানমারের ৪০ বিজিপি সদস্য ট্রেন সার্ভিসের মাধ্যমে রাজধানীর চাপ কমে আসবে: চিফ হুইপ মৌলভীবাজারে পুলিশের বাধায় ছাত্রদলের মিছিল পণ্ড প্রেমের ফাঁদে ফেলে ৩০ লাখ টাকা চাঁদা আদায়, গ্রেফতার ৭ পদ্মা-মেঘনায় মিলছে না ইলিশ, হতাশ জেলেরা ‘উপজেলা নির্বাচনে প্রভাব খাটালে ব্যবস্থা নেওয়া হবে’ উত্তরায় লেক থেকে দুই স্কুল শিক্ষার্থীর মরদেহ উদ্ধার রাশিয়ার সাথে সম্ভাব্য সংঘাতের প্রস্তুতি নিচ্ছে ন্যাটো : মস্কো খিলগাঁওয়ে রিকশাচালকের ঝুলন্ত মরদেহ উদ্ধার ১৪ দিন পর ডেঙ্গুতে শিশুসহ ৩ জনের মৃত্যু হাসপাতালের ভবনের ফাঁক দিয়ে পড়ে রোগীর মৃত্যু রোববার থেকে আপিল বিভাগের দুটি বেঞ্চে চলবে বিচারকাজ

রাজধানীতে অপহরণ, উদ্ধার চাঁদপুরে; অপহরণকারী গ্রেপ্তার

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় সোমবার, ৩ জুন, ২০১৯
  • ৭১ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,(চাঁদপুর)প্রতিনিধি: মাত্র ৩ বছরের শিশু মোস্তাকিন। বাবা মার্কেটের প্রহরী। মায়ের সঙ্গে বাবাকে দেখতে গিয়ে অপহরণের শিকার হয় শিশুটি। কিন্তু ভাগ্য ভালো যে, পুলিশের তৎপরতায় ঘটনার ৩ দিনের মধ্যে শিশুটি ফের মায়ের কাছে ফিরে যাচ্ছে। গত ৩১ মে রাজধানীর সদরঘাট এলাকায় অপহরণের ৩ দিনের মাথায় চাঁদপুর থেকে এই শিশুকে উদ্ধার করা হয়েছে। এই ঘটনায় জড়িত একজনকেও গ্রেপ্তার করা হয়। উদ্ধার হওয়া শিশু মোস্তাকিন পুরান ঢাকার সূত্রাপুরের মো. সাহেদের ছেলে।

রাজধানীর সূত্রাপুর থানার উপপরিদর্শক এসএম সালেহীন জানান, গত ৩১ মে সদরঘাটের পাশে ইস্টবেঙ্গল মার্কেট থেকে নিখোঁজ হয় ৩ বছরের শিশু মোস্তাকিন। এই ঘটনার পরদিন তার বাবা ওই মার্কেটের দারোয়ান মো. সাহেদ সূত্রাপুর থানায় একটি সাধারণ ডায়েরি করেন। এর প্রেক্ষিতে ওই মাকের্টের সিসিক্যামেরা ও অন্যান্য প্রযুক্তি ব্যবহার করে পুলিশ ভ্যান চালক ইমরান হোসেনকে (১৮) সনাক্ত করে।

এসএম সালেহীন আরো জানান, এর প্রেক্ষিতে সোমবার সকালে চাঁদপুরের হাইমচর উপজেলার নয়ানী লক্ষ্মীপুর গ্রামে সংশ্লিষ্ট থানা পুলিশের সহযোগিতায় অভিযান চালিয়ে অপহৃত শিশুসহ ইমরানকে গ্রেপ্তার করা হয়। তবে কি কারণে ইমরান শিশুটিকে অপহরণ করেছে এই নিয়ে পুলিশের কাছে সে এখনো মুখ খোলেনি।

হাইমচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আলমগীর জানান, অপহরণকারী ইমরান হোসেন নয়ানী লক্ষ্মীপুর গ্রামের কৃষক আনোয়ার হোসেনের ছেলে। সে রাজধানীর সদরঘাট এলাকায় ভ্যানগাড়ি আবার কখনো কুলির কাজ করে।

তিনি আরো জানান, এই ঘটনায় উদ্ধার হওয়া শিশু ও অপহরণকারীকে সূত্রাপুর থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

বাংলা৭১নিউজ/এফ.এ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com