শনিবার, ০৪ মে ২০২৪, ০১:৫৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
ট্যানারি শ্রমিকদের ন্যূনতম মজুরি ২২ হাজার ৭৭৬ টাকা করার প্রস্তাব পেঁয়াজ রপ্তানি থেকে নিষেধাজ্ঞা তুলল ভারত তীব্র দাবদাহ বিপুল নকল ওরস্যালাইন জব্দ, গ্রেফতার ৩ জন ‘মুসলিমদের একাত্মতা ফিলিস্তিন সংকট সমাধানে ভূমিকা রাখবে’ বনানীতে ২ ঘণ্টা পর সড়ক ছাড়লেন শ্রমিকরা, যান চলাচল স্বাভাবিক আজই শিরোপা উৎসবে মেতে উঠতে পারে রিয়াল মাদারীপুরে ট্রাকের ধাক্কায় অটোরিকশার ২ যাত্রী নিহত ষড়যন্ত্র নয়, সবাই আন্দোলনের জন্য একাত্ম হচ্ছে : মঈন বাইডেনের মন্তব্য দুর্ভাগ্যজনক: জাপান শিক্ষকের মর্যাদা-বেতন বাড়ানো নিয়ে কাজ চলছে: শিক্ষামন্ত্রী ব্রাজিলে বন্যায় নিহত ৩৯, নিখোঁজ ৭০ বাংলাদেশের সাথে গাম্বিয়ার বাণিজ্য ও কৃষি ক্ষেত্রে সহযোগিতা বৃদ্ধির আশাবাদ তীব্র দাবদাহে মরছে মাছ, দিশেহারা চাষিরা ইন্দোনেশিয়ায় বন্যা-ভূমিধসে ১৫ জনের মৃত্যু ভোলায় দুই চেয়ারম্যান প্রার্থীর কর্মীদের মধ্যে সংঘর্ষ, ‌আহত ৩৫ ১০ টাকা দিয়ে টিকিট কেটে চোখ দেখালেন প্রধানমন্ত্রী বাবার মতো রাজনীতিতে নামছেন সোনাক্ষী? কোথায় বৃষ্টি কোথায় তাপপ্রবাহ, জানালো আবহাওয়া অধিদপ্তর হাওরে ধান কাটা উৎসবে মাতোয়ারা কৃষক ফিলিপাইনে ৬ মাত্রার ভূমিকম্প

রাঙামাটিতে পাহাড় ধসে ১০ জনের মৃত্যু

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় মঙ্গলবার, ১২ জুন, ২০১৮
  • ১১৮ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ ডেস্ক: জেলার নানিয়ারচর উপজেলার বিভিন্ন স্থানে টানা বর্ষণে পাহাড় ধসে ১০ জনের মৃত্যু, একজন নিঁখোজ এবং বেশ কয়েকজন আহত হয়েছে।
ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স এবং নিরাপত্তা বাহিনীর সদস্যদের উদ্ধারকাজ অব্যাহত রয়েছে। এতে হতাহতের সংখ্যা আরও বাড়তে পারে বলে আশংকা করা হচ্ছে।
সোমবার দিবাগত রাত ও মঙ্গলবার সকালে নানিয়ারচর উপজেলার সাবেক্ষং ইউনিয়নের বড়পুলপাড়া, ঘিলাছড়ি ইউনিয়নের হাতিমারা ও শিয়াইল্লাপাড়া গ্রামে এই পাহাড় ধসের ঘটনা ঘটে।
নানিয়ারচর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আবদুল্লা আল মামুন তালুকদার ও ভারপ্রাপ্ত সিভিল সার্জন নিহার রঞ্জন নন্দী পাহাড় ধসে ১০ জনের মৃত্যুর খবর নিশ্চিত করেছেন।
নিহতদের মধ্যে নয়জনের পরিচয় পাওয়া গেছে, তারা হলেন- নানিয়ারচরে বড়পুলপাড়ার একই পরিবারের তিনজন সুরেন্দ্র লাল চাকমা (৪৮), তার স্ত্রী রাজ্য দেবী চাকমা (৫০) ও মেয়ে সোনালী চাকমা (৯), হাতিমারা গ্রামের রুমেল চাকমা (১২), রিতান চাকমা (২৫) ও রীতা চাকমা (১৭) এবং শিয়াইল্লাপাড়া গ্রামের ফুলদেবী চাকমা (৩২), ইতি দেওয়ান চাকমা (২৪) ও শিশু অমর দেওয়ান (২ মাস)।
এদিকে নানিয়ারচর উপজেলার ভারপ্রাপ্ত চেয়ারম্যান কোয়ালিটি চাকমা জানান, খিলাছড়িতে বৃষ্টির পানির প্রবল ¯্রােতে বৃষকেতু চাকমা (৬০) নামে একজন নিঁখোজ রয়েছে। সূত্র : বাসস।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com