শনিবার, ০৪ মে ২০২৪, ১০:৩৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
টানা ৮ দফা কমার পর ফের বাড়লো সোনার দাম উপজেলা পরিষদ নির্বাচন সরকারের পাতানো ফাঁদ: আব্বাস আশুগঞ্জ বিদ্যুৎকেন্দ্রের ২ ইউনিটের উৎপাদন বন্ধ এবি ব্যাংকের লভ্যাংশ ঘোষণা রূপালী ব্যাংকের ঢাকা উত্তর বিভাগীয় ব্যবসায়িক সম্মেলন অনুষ্ঠিত রোববার দেশের সব শিক্ষাপ্রতিষ্ঠান খোলা স্বাধীন ফিলিস্তিন ইস্যুতে সমাবেশের ডাক ছাত্রলীগের ৮ মের উপজেলা নির্বাচনে ইভিএম ব্যবহার নিয়ে যে নির্দেশনা দিল ইসি ফের বাংলাদেশে আশ্রয় নিলো মিয়ানমারের ৪০ বিজিপি সদস্য ট্রেন সার্ভিসের মাধ্যমে রাজধানীর চাপ কমে আসবে: চিফ হুইপ মৌলভীবাজারে পুলিশের বাধায় ছাত্রদলের মিছিল পণ্ড প্রেমের ফাঁদে ফেলে ৩০ লাখ টাকা চাঁদা আদায়, গ্রেফতার ৭ পদ্মা-মেঘনায় মিলছে না ইলিশ, হতাশ জেলেরা ‘উপজেলা নির্বাচনে প্রভাব খাটালে ব্যবস্থা নেওয়া হবে’ উত্তরায় লেক থেকে দুই স্কুল শিক্ষার্থীর মরদেহ উদ্ধার রাশিয়ার সাথে সম্ভাব্য সংঘাতের প্রস্তুতি নিচ্ছে ন্যাটো : মস্কো খিলগাঁওয়ে রিকশাচালকের ঝুলন্ত মরদেহ উদ্ধার ১৪ দিন পর ডেঙ্গুতে শিশুসহ ৩ জনের মৃত্যু হাসপাতালের ভবনের ফাঁক দিয়ে পড়ে রোগীর মৃত্যু রোববার থেকে আপিল বিভাগের দুটি বেঞ্চে চলবে বিচারকাজ

রাঙামাটিতে পাহাড় ধসে নিহত ৩, আহত ১

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বৃহস্পতিবার, ১৬ মার্চ, ২০১৭
  • ৯৭ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, রাঙামাটি: রাঙামাটিতে পাহাড় কেটে বাড়ি নির্মাণের সময় মাটি ধসে পড়ে তিনজন নিহত হয়েছে। আজ বিকাল ৫ টার দিকে শহরের কলেজ গেইট এলাকার মন্ত্রী পাড়ায় এঘটনা ঘটে। নিহতরা হলেন, বাড়ির মালিক মো. শামসুল আলম, দুই শ্রমিক মো. হানিফ ও কালু মালাকার। এ দুর্ঘটনায় আনোয়ার নামে আরও একজন আহত হয়েছে।

স্থানীয় এলাকাবাসী মনরোয়া বেগম জানান, পাহাড় কেটে বাড়ির দেয়াল নির্মাণ করছিল স্থানীয় শামসুল আলম। আর এ কাজ করছিল তিন শ্রমিক মো. হানিফ ও কালু মালাকার ও আনোয়ার। এসময় হঠাৎ উপর থেকে পাহাড় ধসে পরে। এসময় শ্রমিক আনোয়ার লাফিয়ে পরে আত্মরক্ষা করতে পারলেও ঘটনাস্থলে মাটি চাপা পরে নিহত হয় বাড়ির মালিকসহ বাকি দুই শ্রমিক। খবর পেয়ে ছুটে আসে সেনাবাহিনী, ফায়ার সার্ভিস ও পুলিশসহ স্থানীয় এলাকাবাসী। প্রায় ঘন্টাব্যাপী চেষ্টা চালিয়ে উদ্ধার করা হয় তিনজনের মৃতদেহ। পরে তাদের রাঙামাটি সদর হাসপাতালে নিয়ে আসা হয়।

রাঙামাটি জেলা সিভিল সার্জন ডা. শহিদ তালুকদার জানান, উদ্ধারকৃত তিন জনের ঘটনাস্থলেই মৃত্যু হয়েছে। নিহতদের লাশ রাঙামাটি হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

রাঙামাটি জেলা ফায়ার সার্ভিসের উপ-সহকারি পরিচালক মো. গোলাম মোস্তফা জানান, পাহাড়ের মাটি কেটে দেয়াল নির্মাণ করার কারণে এ দুর্ঘটনার ঘটনা ঘটেছে। খবর পেয়ে স্থানীয় এলাকাবাসী ও সেনাবাহিনীর সহায়তায় আমরা তাদের উদ্ধার করেছি। কিন্তু তার আগেই তারা তিনজনই ঘটনাস্থলে নিহত হয়েছেন। স্থানীয়দের কাছ থেকে পাওয়া তথ্যের ভিত্তিতে এখনো পর্যন্ত উদ্ধার কাজ চলছে।

এ ঘটনার খবর পেয়ে তাৎক্ষণিক ঘটনাস্থল পরিদর্শন করেছেন রাঙামাটি জেলা প্রশাসক মোহাম্মদ মানজারুল মান্নান, পুলিশ সুপার সাঈদ তারিকুল হাসানসহ অন্যান্য পদস্থ কর্মকর্তারা।

বাংলা৭১নিউজ/এম

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com