শনিবার, ০৪ মে ২০২৪, ১১:৫৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
টানা ৮ দফা কমার পর ফের বাড়লো সোনার দাম উপজেলা পরিষদ নির্বাচন সরকারের পাতানো ফাঁদ: আব্বাস আশুগঞ্জ বিদ্যুৎকেন্দ্রের ২ ইউনিটের উৎপাদন বন্ধ এবি ব্যাংকের লভ্যাংশ ঘোষণা রূপালী ব্যাংকের ঢাকা উত্তর বিভাগীয় ব্যবসায়িক সম্মেলন অনুষ্ঠিত রোববার দেশের সব শিক্ষাপ্রতিষ্ঠান খোলা স্বাধীন ফিলিস্তিন ইস্যুতে সমাবেশের ডাক ছাত্রলীগের ৮ মের উপজেলা নির্বাচনে ইভিএম ব্যবহার নিয়ে যে নির্দেশনা দিল ইসি ফের বাংলাদেশে আশ্রয় নিলো মিয়ানমারের ৪০ বিজিপি সদস্য ট্রেন সার্ভিসের মাধ্যমে রাজধানীর চাপ কমে আসবে: চিফ হুইপ মৌলভীবাজারে পুলিশের বাধায় ছাত্রদলের মিছিল পণ্ড প্রেমের ফাঁদে ফেলে ৩০ লাখ টাকা চাঁদা আদায়, গ্রেফতার ৭ পদ্মা-মেঘনায় মিলছে না ইলিশ, হতাশ জেলেরা ‘উপজেলা নির্বাচনে প্রভাব খাটালে ব্যবস্থা নেওয়া হবে’ উত্তরায় লেক থেকে দুই স্কুল শিক্ষার্থীর মরদেহ উদ্ধার রাশিয়ার সাথে সম্ভাব্য সংঘাতের প্রস্তুতি নিচ্ছে ন্যাটো : মস্কো খিলগাঁওয়ে রিকশাচালকের ঝুলন্ত মরদেহ উদ্ধার ১৪ দিন পর ডেঙ্গুতে শিশুসহ ৩ জনের মৃত্যু হাসপাতালের ভবনের ফাঁক দিয়ে পড়ে রোগীর মৃত্যু রোববার থেকে আপিল বিভাগের দুটি বেঞ্চে চলবে বিচারকাজ

রসিক মেয়র যা বললেন

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শুক্রবার, ২২ ডিসেম্বর, ২০১৭
  • ৮৮ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, রংপুর প্রতিনিধি: রংপুর সিটি কর্পোরেশনে (রসিক) জাতীয় পার্টির টিকিটে নবনির্বাচিত মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফা বলেছেন, প্রতিশ্রুতি রক্ষায় সর্বোচ্চ চেষ্টা থাকবে। সবাইকে সঙ্গে নিয়ে কাজ করব।

শুক্রবার সকালে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এ কথা বলেন।

এর আগে বৃহস্পতিবার অনুষ্ঠিত নির্বাচনে সদ্য বিদায়ী মেয়র ও আওয়ামী লীগ প্রার্থীকে প্রায় এক লাখ ভোটের ব্যবধানে হারিয়ে বিজয়ী হন মোস্তফা।

১৯৩ কেন্দ্রের মধ্যে জাতীয় পার্টির এ প্রার্থী পেয়েছেন এক লাখ ৬০ হাজার ৪৮৯ ভোট।

তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগ প্রার্থী সরফুদ্দীন আহমেদ ঝন্টু পেয়েছেন ৬২ হাজার ৪০০ ভোট।

বিএনপির প্রার্থী কাওসার জামান বাবলা ৩৫ হাজার ১৩৬ ভোট পেয়ে তৃতীয় অবস্থানে রয়েছেন।

ইসলামী শাসনতন্ত্র আন্দোলনের এটিএম গোলাম মোস্তফা হাতপাখা মার্কায় ২৪ হাজার ৬ ভোট পেয়ে চতুর্থ অবস্থানে রয়েছেন।

আবদুল কুদ্দুস মই মার্কায় পেয়েছেন ১ হাজার ২৬২ ভোট। নির্বাচনে মোট সাত মেয়র প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন।

জাতীয় পার্টির নেতাকর্মীরা মনে করেন, কেবল রংপুরেই নয়, সারা দেশেই লাঙ্গলের জোয়ার বইছে। আগামী নির্বাচন সামনে রেখে জয়ের এই ধারা শুরু হল রংপুর দিয়েই।

নির্বাচন বিশ্লেষকদের প্রাথমিক ধারণা, প্রায় ৭০ শতাংশ ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেছেন।

নগরীতে ভোটার ৩ লাখ ৯৩ হাজার ৯৯৪ জন। অর্থাৎ প্রায় ২ লাখ ৭০ হাজার ভোটার ভোট দিয়েছেন।

নজিরবিহীন নিরাপত্তায় প্রথমবারের মতো দলীয় প্রতীকের এই নির্বাচনে সকালের দিকে কেন্দ্রে কেন্দ্রে ছিল ভোটারদের উপচেপড়া ভিড়। রংপুরের ইতিহাসে এটি ছিল সবচেয়ে শান্তিপূর্ণ নির্বাচন।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com