রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০২:৫৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
মালয়েশিয়ায় ১৩২ বাংলাদেশি গ্রেফতার ডুমুরিয়ায় অস্তিত্ব সংকটে ৭ নদী জাপানে শক্তিশালী ৬.৫ মাত্রার ভূমিকম্প রাস্তা পারাপারের সময় দ্রুত গতির বাসচাপায় নারী নিহত রোববার থেকে ফের তিনদিনের হিট অ্যালার্ট জারি হতে পারে দাবদাহে ঢাকায় উৎপাদনশীল খাতে বছরে ক্ষতি ২৭০০ কোটি ডলার ঘুমন্ত হেলপারকে পুড়িয়ে হত্যা: একজনের দায় স্বীকার, দুজনের রিমান্ড ভারতীয় মসলায় ক্যানসারের উপাদান: তথ্য সংগ্রহ করছে যুক্তরাষ্ট্র দেশে আলাদা ফরেনসিক বিশ্ববিদ্যালয় এখন সময়ের দাবি : সিআইডি প্রধান গ্রিন ফ্যাক্টরি অ্যাওয়ার্ড পাচ্ছে ২৯ প্রতিষ্ঠান নিরাপদ খাদ্য উৎপাদনের আহ্বান প্রাণিসম্পদ মন্ত্রীর চট্টগ্রামে ৪৮ ঘণ্টা পরিবহন ধর্মঘটের ডাক ৩ মাসে গ্রামীণফোনের আয় ৩৯৩২ কোটি টাকা, গ্রাহক বেড়েছে ১০ লাখ পাঁচদিনে সোনার দাম কমলো ৬৪৯৭ টাকা প্রবাসীদের বৈধপথে রেমিট্যান্স পাঠানোর আহ্বান প্রতিমন্ত্রীর ঢাকায় দিনে-দুপুরে জুয়েলারি ব্যবসায়ীর সর্বস্ব লুট বনানীতে যাত্রীবাহী বাসে হঠাৎ আগুন হাসপাতালে ডাক্তার না থাকায় অনেককে শোকজ করা হয়েছে বরিশালে বিদ্যুৎস্পৃষ্টে একই পরিবারের তিনজনের মৃত্যু ভুয়া তথ্য ছড়িয়ে পুঁজিবাজারে বিনিয়োগকারীদের প্রভাবিত করতেন তারা

রণবীরের ওপর এখনো রেগে আছেন সালমান?

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বুধবার, ২৭ মার্চ, ২০১৯
  • ৯২ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,ডেস্ক: ২০১৬ সালে তারকা অভিনয়শিল্পী রণবীর কাপুর ও ক্যাটরিনা কাইফের বিচ্ছেদ বলিউড ভক্তদের হৃদয় ভেঙে দিয়েছিল। কেন যে এ যুগলের সাত বছরের সম্পর্ক ভেঙে গেল, তা এখনো জানা যায়নি। দীর্ঘদিন এ দুজন পরস্পরকে এড়িয়ে চলেছেন। তবে এই সেদিন ফিল্মফেয়ার অ্যাওয়ার্ডস অনুষ্ঠানে দুই সাবেক যুগল আলিঙ্গনাবদ্ধ হন। রণবীর এখন ভালোবাসার মানুষ খুঁজে পেয়েছেন, প্রেম করছেন আলিয়া ভাটের সঙ্গে।

খবর বলছে, ক্যাটরিনা কাইফের এক ঘনিষ্ঠ বন্ধু জানিয়েছেন, রণবীর কাপুরের সঙ্গে মনোমালিন্য চুকিয়ে দিতে এখনো প্রস্তুত নন সুপারস্টার সালমান খান। সেই ২০১৬ সাল থেকে রণবীরের সঙ্গে দূরত্ব বজায় রেখে চলেছেন বলিউড ভাইজান। সম্প্রতি ঘোষণা এসেছে, সঞ্জয় লীলা বানসালির ‘ইনশাল্লাহ’ সিনেমায় সালমানের সঙ্গে জুটি বাঁধবেন রণবীরের প্রেমিকা আলিয়া ভাট। তবে এখনো রণবীর-সালমানের স্নায়ুযুদ্ধ শেষ হয়ে যায়নি।

সূত্রের বরাত দিয়ে একটি দৈনিক প্রতিবেদনে জানিয়েছে, ‘আর শিগগিরই তা (পুনর্মিলন) হচ্ছে না।’

রণবীর কাপুর এখন হাওয়ায় ভাসছেন। ফিল্মফেয়ারে তিনি ‘সঞ্জু’ ছবির জন্য সেরা অভিনেতার পুরস্কার জিতেছেন। বক্স অফিসে এ ছবি ৩০০ কোটি রুপি অতিক্রম করেছিল।

রণবীরের হাতে এখন বেশ কয়েকটি কাজ। এর মধ্যে রয়েছে আলিয়া ভাটের সঙ্গে ‘ব্রহ্মাস্ত্র’, বাণী কাপুরের সঙ্গে ‘শমসেরা’। প্রতিবেদন অনুযায়ী, ‘শমসেরা’য় রণবীরকে দ্বৈত ভূমিকায় দেখা যাবে। সম্প্রতি তিনি শুটিংও করেছেন।

চলতি বছরের ২৩ ডিসেম্বর ‘ব্রহ্মাস্ত্র’ পর্দায় উঠবে। আর শমসেরা মুক্তি পাবে আগামী বছরে। সূত্র : ইন্ডিয়া টুডে

বাংলা৭১নিউজ/সূত্র : ইন্ডিয়া টুডে

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com