শনিবার, ০৪ মে ২০২৪, ০২:০৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
দ্বাদশ সংসদ অধিবেশনে প্রধানমন্ত্রী-মন্ত্রীদের জন্য ৯৪০ প্রশ্ন ভরিতে আরও ১৮৭৮ টাকা কমলো সোনার দাম সব প্রার্থী আমাদের কাছে সমান: ইসি আলমগীর টোল আদায়ে দুর্নীতি, দুদকের হস্তক্ষেপে ইজারা বাতিল রোহিঙ্গাদের ফেরাতে বাংলাদেশের পাশে আছে ইউরোপ : পররাষ্ট্রমন্ত্রী জনগণের ভোটাধিকার নিশ্চিত করেই আ.লীগ ক্ষমতায় এসেছে : কাদের এপ্রিলে নির্যাতনের শিকার ১৯৩ নারী-শিশুকন্যা ৯ মে পর্যন্ত চলবে সংসদের দ্বিতীয় অধিবেশন শিক্ষামন্ত্রীর পদত্যাগ চেয়ে লিগ্যাল নোটিশ মৃত ব্যক্তিদের জাল সনদ: মিল্টন সমাদ্দারের ৩ দিনের রিমান্ড গণমাধ্যম শুধু মুক্ত নয়, উন্মুক্ত : তথ্য প্রতিমন্ত্রী যাত্রীবাহী বাস থেকে ৭টি স্বর্ণের বারসহ চোরকারবারি আটক আমন মৌসুম থেকেই চাল ছাঁটাই ও পলিশ বন্ধ করা হবে : খাদ্যমন্ত্রী টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ ১০ বাংলাদেশি জেলেকে অপহরণের অভিযোগ আরাকান আর্মির বিরুদ্ধে শনিবার থেকে খোলা স্কুল-কলেজ: শিক্ষা মন্ত্রণালয় ইসলামী ব্যাংকে বৈদেশিক মুদ্রা জমা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত ১২ কেজি এলপিজির দাম কমলো ৪৯ টাকা শেয়ার ছাড়বে রূপালী ব্যাংক নীলফামারীতে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু

দাউদ ইব্রাহিমের পার্টিতে নাচার অভিযোগে মুখ খুললেন টুইঙ্কেল

বাংলা৭১নিউজ,ডেস্ক:
  • আপলোড সময় সোমবার, ২২ এপ্রিল, ২০২৪
  • ১১ বার পড়া হয়েছে

কথিত রয়েছে, ভারতীয় ফিল্ম ইন্ডাস্ট্রির সঙ্গে আন্ডারওয়ার্ল্ডের একটি গোপন সম্পর্ক রয়েছে। সুন্দরী প্রতিযোগী অনীতা আইয়ুবের সঙ্গে সম্পর্ক ছিল ভারতের সংঘবদ্ধ অপরাধীদের সিন্ডিকেট ‘ডি-কোম্পানি’-এর নেতা আন্ডারওয়ার্ল্ড ডন দাউদ ইব্রাহিমের।

বেশ আগে খবর চাউর হয়েছিল, অক্ষয় কুমারের স্ত্রী ও অভিনেত্রী টুইঙ্কেল খান্না দুবাইয়ে দাউদ ইব্রাহিমের পার্টিতে নেচেছেন। এ নিয়ে আলোচনা কম হয় নি। ওই সময়ে অক্ষয় এই খবরকে ‘মিথ্যা’ বলে মন্তব্য করেছিলেন। কিন্তু বিষয়টি নিয়ে মুখে কুলুপ এঁটেছিলেন টুইঙ্কেল। দীর্ঘদিন পর এ নিয়ে মুখ খুললেন এই অভিনেত্রী।  

টুইঙ্কেল অভিনয় ছেড়ে লেখালেখিতে মন দিয়েছেন। পত্রিকায় নিয়মিত কলামও লেখেন। টাইমস অব ইন্ডিয়াতে প্রকাশিত কলামে এ অভিনেত্রী লেখেন, ‘পরিকল্পিতভাবে ছড়ানো অনেক খবর আমরা দেখেছি। এমনকি প্রথম সারির একটি টিভি চ্যানেলের খবরে দেখেছি, আমি দাউদ ইব্রাহিমের অনুষ্ঠানে নেচেছি।

অথচ আমার সন্তানেরা মনে করেন, আমার নাচ দেখা আর কুস্তি (ডব্লিউডব্লিউএফ) দেখার মাঝে কোনো পার্থক্য নেই। টিভি চ্যানেল কর্তৃপক্ষের জানা উচিত ছিল যে, দাউদ ইব্রাহিম পারফর্মের জন্য আরো দক্ষ নৃত্যশিল্পী বেছে নিতে পারতেন। কিন্তু ভুয়া খবরের জগৎ এমনি।’

২০০১ সালের ১৭ জানুয়ারি অভিনেত্রী টুইঙ্কেল খান্নার সঙ্গে ঘর বাঁধেন অক্ষয় কুমার। এ দম্পতির প্রথম সন্তান আরাভ কুমারের জন্ম হয় ২০০২ সালে। তাদের নিতারা কুমার নামে একটি কন্যা সন্তানও রয়েছে। ২০১২ সালে তার জন্ম হয়। আরাভ-নিতারা কাউকেই মিডিয়ায় দেখা যায় না বললেই চলে!

উল্লেখ্য, ২০০১ সালে ‘লাভ কে লিয়ে কুচ ভি করেগা’ সিনেমায় সর্বশেষ দেখা গিয়েছে টুইঙ্কেল খান্নাকে।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com