বুধবার, ০১ মে ২০২৪, ১১:০১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
শ্রমবান্ধব সরকার শ্রমিকের কল্যাণে কাজ করে যাচ্ছে: রাষ্ট্রপতি মহান মে দিবস আজ বৃহস্পতিবার সংবাদ সম্মেলনে আসছেন প্রধানমন্ত্রী যশোরে মরুর উত্তাপ, দেশের সর্বোচ্চ ৪৩.৮ ডিগ্রি তাপমাত্রা রেকর্ড ‘প্রবাসীদের সমস্যা আমার জানা, সমাধানে কার্যকর ব্যবস্থা নেওয়া হবে’ দুদকের প্রথম নারী মহাপরিচালক শিরীন পারভীন ইসলামী ব্যাংকের কুমিল্লা জোনের কর্মকর্তা সম্মেলন অনুষ্ঠিত ২০ মে থেকে ৬৫ দিন সমুদ্রে মাছ ধরায় নিষেধাজ্ঞা বিশ্বসাহিত্য কেন্দ্রের বইপড়া কর্মসূচিতে ৩৯ হাজার বই দিলো বিকাশ ফিলিস্তিনিদের ধাওয়া খেয়ে পালালেন জার্মান রাষ্ট্রদূত বৃক্ষরোপণে ন্যাশনাল গাইডলাইন্স প্রণয়নের নির্দেশ পরিবেশমন্ত্রীর বৃষ্টিতে সিলেটে বন্ধ বাংলাদেশ-ভারত ম্যাচ গুচ্ছের ২৪ বিশ্ববিদ্যালয়ের ‘এ’ ইউনিটের ফল প্রকাশ, উত্তীর্ণ ৫০৭৬০ সাংবাদিকদের ন্যায্য অধিকার প্রতিষ্ঠাই হোক মে দিবসের অঙ্গীকার দাবদাহে দ্বিগুণ সেচ খরচে দিশেহারা চাষিরা রেলওয়ের উন্নয়নে সহযোগিতা করতে চায় রাশিয়া ১৫ শতাংশ শ্রমিকের সম্মতিতে ট্রেড ইউনিয়ন গঠন করা যাবে ৩৬ বছরে চুয়াডাঙ্গায় সর্বোচ্চ ৪৩.৭ ডিগ্রি তাপমাত্রা রেকর্ড মুন্সিগঞ্জে হিট স্ট্রোকে দুজনের মৃত্যু বন্যা আতঙ্কে দ্রুত ধান কাটছেন হাওরের কৃষকরা

রক্ষা পায়নি জহির পাগলাও

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শনিবার, ১৫ ডিসেম্বর, ২০১৮
  • ৯০ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, বি এম হান্নান, চাঁদপুর প্রতিনিধি: এলাকার সবাই এক নামে চিনে জহির পাগলাকে। পেলে খায়, নয়তো সে উপস থাকে। ধানের শীষের প্রাথী ড.জালাল আজ চাঁদপুর- ২ আসনে আনুষ্ঠানিক প্রচারনা শুরু করবেন। খবর পেয়ে অন্যদের সাথে জহির পাগলা ছুটে যান।

বেলা ১টায় ড.জালাল তার প্রয়াত পিতা-মাতার কবর  জিয়ারত করতে লুধুয়া কবরস্থানে যান। অতকিত হামলা করে স্থানীয় আওয়ামী লীগের নেতাকমীরা।  জহির পাগলা স্বভাব সুলভ ভাবে ‘ধানের শী,  ধানের শীষ ‘ শ্লোগান দিতে থাকেন। আর যায় কই, লাঠি দিয়ে সজোরে আঘাত করে মাথা ফেটে দেয়া হয় জহির পাগলার।

অবশ্য পুলিশ হামলাকারীদের ছএভঙ্গ করতে কয়েক রাউন্ড ফাকা গুলি ছোড়ে।   ভাংচুর করা হয় কয়েকটি গাড়ী। আহত হয় বিএনপির অন্তত ১০জন নেতাকমী।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com