শুক্রবার, ০৩ মে ২০২৪, ০২:০১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
দ্বাদশ সংসদ অধিবেশনে প্রধানমন্ত্রী-মন্ত্রীদের জন্য ৯৪০ প্রশ্ন ভরিতে আরও ১৮৭৮ টাকা কমলো সোনার দাম সব প্রার্থী আমাদের কাছে সমান: ইসি আলমগীর টোল আদায়ে দুর্নীতি, দুদকের হস্তক্ষেপে ইজারা বাতিল রোহিঙ্গাদের ফেরাতে বাংলাদেশের পাশে আছে ইউরোপ : পররাষ্ট্রমন্ত্রী জনগণের ভোটাধিকার নিশ্চিত করেই আ.লীগ ক্ষমতায় এসেছে : কাদের এপ্রিলে নির্যাতনের শিকার ১৯৩ নারী-শিশুকন্যা ৯ মে পর্যন্ত চলবে সংসদের দ্বিতীয় অধিবেশন শিক্ষামন্ত্রীর পদত্যাগ চেয়ে লিগ্যাল নোটিশ মৃত ব্যক্তিদের জাল সনদ: মিল্টন সমাদ্দারের ৩ দিনের রিমান্ড গণমাধ্যম শুধু মুক্ত নয়, উন্মুক্ত : তথ্য প্রতিমন্ত্রী যাত্রীবাহী বাস থেকে ৭টি স্বর্ণের বারসহ চোরকারবারি আটক আমন মৌসুম থেকেই চাল ছাঁটাই ও পলিশ বন্ধ করা হবে : খাদ্যমন্ত্রী টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ ১০ বাংলাদেশি জেলেকে অপহরণের অভিযোগ আরাকান আর্মির বিরুদ্ধে শনিবার থেকে খোলা স্কুল-কলেজ: শিক্ষা মন্ত্রণালয় ইসলামী ব্যাংকে বৈদেশিক মুদ্রা জমা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত ১২ কেজি এলপিজির দাম কমলো ৪৯ টাকা শেয়ার ছাড়বে রূপালী ব্যাংক নীলফামারীতে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু

যৌন উত্তেজক ঔষধ রাখায় ফার্মেসীর জরিমানা

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বুধবার, ১৩ জুন, ২০১৮
  • ১২৯ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি: আদমদীঘির সদরের পশ্চিম বাজারে তালুকদার ফার্মেসীতে যৌন উত্তেজক ঔষধ রাখার দায়ে শফি কামাল চঞ্চল তালুকদার নামের ঔষধ ব্যবসায়ীর ৭ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

মঙ্গলবার সন্ধ্যায় উপজেলা নির্বাহি অফিসার ও নির্বাহি ম্যাজিষ্ট্রেট সাদেকুর রহমান ভ্রাম্যমান আদালতের মাধ্যমে এই জরিমানা করেন। এসময় মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের এসআই তাইজুল ইসলাম উপস্থিত ছিলেন। অভিযান কালে ফার্মেসী থেকে বেশ কিছু পরিমান বিক্রি নিষিদ্ধ যৌন উত্তেজক ট্যাবলেট ও সিরাফ জব্দ করা হয়।

উল্লেখ্য গত ৬ মার্চ পুলিশ ওই ফার্মেসীর সামনে বিক্রি কালে ৩০টি নেশার এ্যাম্পলসহ ঔষধ ব্যবসায়ী শাফিক কামাল চঞ্চল তালুকদারকে গ্রেফতার করেন। সে উপজেলার উজ্জলতা গ্রামের আব্দুল লতিফ মিন্টু তালুকদারের ছেলে বলে জানাগেছে।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com