রবিবার, ০৫ মে ২০২৪, ০২:৪৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
ঢাকা সেনানিবাসে এএফআইপি ও সেনাপ্রাঙ্গণ ভবন উদ্বোধন ৯ মাসে শতাধিক অটোরিকশা ছিনতাই করে চক্রটি প্রয়োজনে শুক্রবারও ক্লাস নেওয়া হবে : শিক্ষামন্ত্রী বহিরাগত কেউ ময়লার গাড়ি চালালেই কঠোর ব্যবস্থা: ডিএনসিসি ফালুর অবৈধ সম্পদের মামলায় রেকর্ডিং অফিসারের সাক্ষ্য ইউনিসেফ ইন্ডিয়ার জাতীয় অ্যাম্বাসেডর কারিনা উখিয়ার ক্যাম্পে রোহিঙ্গা যুবককে গলা কেটে হত্যা যুক্তরাষ্ট্রের সঙ্গে আওয়ামী লীগের কোনো সংঘাতে নেই: কাদের ডিবি কার্যালয়ে মিল্টন সমাদ্দারের স্ত্রী, চলছে জিজ্ঞাসাবাদ তুরস্ক বাণিজ্য বন্ধ করায় ‘বড় বিপদে’ পড়তে যাচ্ছে ইসরায়েল উপজেলা নির্বাচন কুলাউড়ায় সংঘর্ষে দুই ভাইস চেয়ারম্যান প্রার্থীসহ আহত ২০ বাবা ছিলেন বাসচালক মা দরজি, ছেলে লন্ডনের মেয়র ম্যাচিং না হলে প্রিজাইডিং অফিসারের আঙুলের ছাপে দেওয়া যাবে ভোট জম্মু-কাশ্মীরে বন্দুক হামলায় ভারতীয় বিমান সেনা নিহত, আহত ৫ তাপপ্রবাহ না বৃষ্টি, কেমন থাকবে আজকের আবহাওয়া সুন্দরবনে অল্প অল্প আগুন জ্বলছে, জোয়ারের অপেক্ষায় ফায়ার সার্ভিস ভেঙে গেল অনন্যা-আদিত্যর প্রেম! শাহজাহানপুরে স্বামীর সঙ্গে অভিমান করে নববধূর আত্মহত্যা খাগড়াছড়িতে বজ্রপাতে বসতঘরে আগুন লেগে মা-ছেলের মৃত্যু ঢাকায় আসছেন আইওএম মহাপরিচালক অ্যামি পোপ

যুক্তরাষ্ট্রে বন্দুকধারীর হামলা, নিহত ৮

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় সোমবার, ১১ সেপ্টেম্বর, ২০১৭
  • ৭৩ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ ডেস্ক: যুক্তরাষ্ট্রের টেক্সাসে গোলাগুলিতে আটজন নিহত হয়েছে। প্রথমে বন্দুকধারীর গুলিতে সাতজন নিহত হয়। পরে পুলিশের গুলিতে নিহত হয়েছে ওই বন্দুকধারীও।

স্থানীয় সময় রোববার রাতে ডালাসের ২০ মাইল উত্তর-পূর্বে প্ল্যানো শহরে এ ঘটনা ঘটে। ইউএসএ টুডে জানিয়েছে, গুলিতে দুজন আহত হয়েছে। তাদের হাসপাতালে ভর্তি করা হয়েছে।

স্থানীয় সময় রোববার রাত ৮টার দিকে প্ল্যানো শহরের একটি বাড়িতে ঢুকে এক বন্দুকধারী হামলা করলে হতাহতের এ ঘটনা ঘটে। পরে পুলিশের গুলিতে বন্দুকধারী নিহত হলে পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে।

প্রত্যক্ষদর্শী একজন সাংবাদিকদের জানান, গুলি শুরুর আগে তিনি এক লোককে বাড়িতে যেতে দেখেন। লোকটি দরজায় দাঁড়িয়ে এক নারীর সঙ্গে কথা বলছিল। এ সময় তাদের মধ্যে বাগবিতণ্ডা চলছিল। এক পর্যায়ে ওই নারী ঘরের ভেতরে যেতে উদ্যত হলে বন্দুকধারী গুলি চালাতে শুরু করে।

প্ল্যানো শহর পুলিশের মুখপাত্র ডেভিড টিলে জানান, খবর পেয়ে পুলিশ ওই বাড়িতে যায়। সেখানে পুলিশের এক বন্দুকধারীকে গুলি চালাতে দেখে পুলিশ তাকে লক্ষ্য করে গুলি করে। এতে ওই হামলাকারী নিহত হয়।

পুলিশের মুখপাত্র আরো বলেন, হামলার শিকার ব্যক্তিদের সঙ্গে হামলাকারীর সম্পর্ক কী, তা জানা যায়নি। বিষয়টি তারা তদন্ত করে দেখছেন।

বাংলা৭১নিউজ/সিএইস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com