শনিবার, ০৪ মে ২০২৪, ০২:১১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
ট্যানারি শ্রমিকদের ন্যূনতম মজুরি ২২ হাজার ৭৭৬ টাকা করার প্রস্তাব পেঁয়াজ রপ্তানি থেকে নিষেধাজ্ঞা তুলল ভারত তীব্র দাবদাহ বিপুল নকল ওরস্যালাইন জব্দ, গ্রেফতার ৩ জন ‘মুসলিমদের একাত্মতা ফিলিস্তিন সংকট সমাধানে ভূমিকা রাখবে’ বনানীতে ২ ঘণ্টা পর সড়ক ছাড়লেন শ্রমিকরা, যান চলাচল স্বাভাবিক আজই শিরোপা উৎসবে মেতে উঠতে পারে রিয়াল মাদারীপুরে ট্রাকের ধাক্কায় অটোরিকশার ২ যাত্রী নিহত ষড়যন্ত্র নয়, সবাই আন্দোলনের জন্য একাত্ম হচ্ছে : মঈন বাইডেনের মন্তব্য দুর্ভাগ্যজনক: জাপান শিক্ষকের মর্যাদা-বেতন বাড়ানো নিয়ে কাজ চলছে: শিক্ষামন্ত্রী ব্রাজিলে বন্যায় নিহত ৩৯, নিখোঁজ ৭০ বাংলাদেশের সাথে গাম্বিয়ার বাণিজ্য ও কৃষি ক্ষেত্রে সহযোগিতা বৃদ্ধির আশাবাদ তীব্র দাবদাহে মরছে মাছ, দিশেহারা চাষিরা ইন্দোনেশিয়ায় বন্যা-ভূমিধসে ১৫ জনের মৃত্যু ভোলায় দুই চেয়ারম্যান প্রার্থীর কর্মীদের মধ্যে সংঘর্ষ, ‌আহত ৩৫ ১০ টাকা দিয়ে টিকিট কেটে চোখ দেখালেন প্রধানমন্ত্রী বাবার মতো রাজনীতিতে নামছেন সোনাক্ষী? কোথায় বৃষ্টি কোথায় তাপপ্রবাহ, জানালো আবহাওয়া অধিদপ্তর হাওরে ধান কাটা উৎসবে মাতোয়ারা কৃষক ফিলিপাইনে ৬ মাত্রার ভূমিকম্প

যশোরে বিএনপি কর্মীকে কুপিয়ে ও গুলি করে হত্যা

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় রবিবার, ২৬ আগস্ট, ২০১৮
  • ৫৯৯ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,যশোর প্রতিনিধি: যশোরে এক বিএনপি কর্মীকে গুলি ও ছুরিকাঘাত করে হত্যা করেছে দুর্বৃত্তরা। রোববার সন্ধ্যায় শহরের শংকরপুর গোলপাতা মসজিদ এলাকায় তার বাড়ির কাছে এ ঘটনা ঘটে। নিহত মশিয়ার রহমান (৪৫) ওই এলাকার তক্কবর মুন্সির ছেলে।

নিহতের স্বজন রফিকুল ইসলাম বলেন, মশিয়ার রহমান বিএনপির সক্রিয় কর্মী ছিলেন। তিনি বাড়িতে মুরগি পালন করে জীবিকা নির্বাহ করতেন।

এলাকাবাসীর ভাষ্য মতে, রোববার বিকেল সাড়ে ৫টার দিকে মশিয়ার একই এলাকার আব্দুল হামিদের বাড়ির সামনে অবস্থান করছিলেন। এর কিছুক্ষণ পরে সন্ত্রাসীরা তার ওপর হামলা করে। তার শরীরের একাধিক স্থানে ছুরিকাঘাত ও শরীরের পেছনে একটি গুলি করে চলে যায় দুর্বৃত্তরা।

এ সময় স্থানীয় লোকজন এগিয়ে এসে তাকে উদ্ধার করে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে নিয়ে আসে। কিন্তু হাসপাতালে আনার আগেই তার মৃত্যু হয়। যশোর হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক আব্দুর রশিদ বলেন, হাসপাতালে আনার আগেই তার মৃত্যু হয়।

যশোর কোতোয়ালি থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অপূর্ব হাসান জানান, একজনকে হত্যার খবর পেয়েছেন। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। কারা হত্যা করেছে সেটাও জানার চেষ্টা করছে পুলিশ।

যশোর নগর বিএনপির সাধারণ সম্পাদক মুনির আহমেদ সিদ্দিকী বাচ্চু বলেন, মশিয়ার বিএনপির রাজনীতিতে সক্রিয় ছিলেন। কারা তাকে খুন করেছে সেটা জানতে পারিনি।

বাংলা৭১নিউজ/আরএম

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com