বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১২:০১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
রোনালদোর জোড়া গোলে ফাইনালে আল নাসর চট্টগ্রামে স্বস্তির বৃষ্টি অর্থ আত্মসাৎ মামলায় হাজিরা দিতে আদালতে ড. ইউনূস থাইল্যান্ড সফর নিয়ে প্রধানমন্ত্রীর সংবাদ সম্মেলন চলছে ব্রাজিলে ভারী বৃষ্টি-বন্যায় ১০ জনের মৃত্যু দুপুরে দেশে আসবে নিহত ৮ বাংলাদেশির মরদেহ বিকেলে বসছে দ্বাদশ সংসদের দ্বিতীয় অধিবেশন গাজায় ইসরায়েলি হামলায় ৩৪৫৬৮ ফিলিস্তিনি নিহত মাজার জিয়ারত শেষে ফেরার পথে ট্রাকচাপায় প্রাণ গেলো ৫ জনের খুলনার জিরো পয়েন্টে রূপালী ব্যাংকের উপশাখা উদ্বোধন দ্বাদশ সংসদের দ্বিতীয় অধিবেশন বসছে বৃহস্পতিবার শ্রমিক স্বার্থ নিশ্চিতে ইসলামী শ্রমনীতি প্রণয়নের বিকল্প নেই দেশব্যাপী বৃষ্টিপাত ও কালবৈশাখী ঝড়ের পূর্বাভাস গরমে অসুস্থ হয়ে ঢামেক কর্মচারীর মৃত্যু দুই মাসের নিষেধাজ্ঞা শেষে নদীতে জেলেরা, মিলছে না কাঙ্ক্ষিত ইলিশ আনসার আল ইসলামের সক্রিয় সদস্য গ্রেপ্তার এলপি গ্যাসের নতুন দাম জানা যাবে বৃহস্পতিবার চুয়াডাঙ্গা-যশোরে দেশের সর্বোচ্চ ৪২.৮ ডিগ্রি তাপমাত্রা রেকর্ড শিক্ষামন্ত্রীর চিঠির পর সমাবেশের ডাক দিলো ৩৫ প্রত্যাশীরা তীব্র গরম উপেক্ষা করে নয়াপল্টনে চলছে শ্রমিক সমাবেশ

যশোরে বাস-অটোরিকশা সংঘর্ষে নিহত ৩

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় রবিবার, ১৫ জানুয়ারী, ২০১৭
  • ৮৯ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, যশোর : যশোরের সদরে বাসের সঙ্গে সংঘর্ষে দুই সহোদরসহ একটি অটোরিকশার তিন যাত্রী নিহত হয়েছেন; আহত হয়েছেন আরও অন্তত ছয়জন।
আজ সকালে যশোর-ঝিনাইদহ সড়কে এ দুর্ঘটনা ঘটে বলে যশোর কোতোয়ালি থানার ওসি ইলিয়াস হোসেন জানান।

হতাহতরা সবাই অটোরিকশার যাত্রী।

নিহতরা হলেন যশোরের চৌগাছা উপজেলার ফুলসারা গ্রামের বদরুদ্দিন ঢালীর ছেলে লাভলু ঢালী (৩৫), তার ভাই জাকির ঢালী (২৫) এবং একই এলাকার নূর মোহাম্মদের ছেলে ফরিদ হোসেন (২৮)।

আহতরা হলেন চৌগাছার ফুলসারা এলাকার সোহেল (২৫),আশরাফুল (৩০), সাজেদুর (২৬), শওকত (২৬), আসাদ (৩৫) এবং চান্দা আফরা এলাকার উজ্জ্বল (৩০)। তাদের যশোর সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

ওসি ইলিয়াস বলেন, সকাল সাড়ে ৮টার দিকে অটোরিকশাটি চৌগাছা থেকে যশোরের দিকে যাচ্ছিল। পথে বিপরীতমুখী একটি বাসের সঙ্গে সংঘর্ষ হলে ঘটনাস্থলেই লাভলু নিহত হন।

“স্থানীয়দের সহায়তায় আহতদের উদ্ধারের পর ঢাকায় নেওয়ার পথে ফরিদ ও জেলা সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় জাকিরের মৃত্যু হয়।”

লাশ ময়নাতদন্তের জন্য যশোর সদর হাসপাতাল মর্গে রাখা হয়েছে বলে জানান তিনি।

বাংলা৭১নিউজ/সিএইস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com