মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১১:১৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
যশোরে মরুর উত্তাপ, দেশের সর্বোচ্চ ৪৩.৮ ডিগ্রি তাপমাত্রা রেকর্ড ‘প্রবাসীদের সমস্যা আমার জানা, সমাধানে কার্যকর ব্যবস্থা নেওয়া হবে’ দুদকের প্রথম নারী মহাপরিচালক শিরীন পারভীন ইসলামী ব্যাংকের কুমিল্লা জোনের কর্মকর্তা সম্মেলন অনুষ্ঠিত ২০ মে থেকে ৬৫ দিন সমুদ্রে মাছ ধরায় নিষেধাজ্ঞা বিশ্বসাহিত্য কেন্দ্রের বইপড়া কর্মসূচিতে ৩৯ হাজার বই দিলো বিকাশ ফিলিস্তিনিদের ধাওয়া খেয়ে পালালেন জার্মান রাষ্ট্রদূত বৃক্ষরোপণে ন্যাশনাল গাইডলাইন্স প্রণয়নের নির্দেশ পরিবেশমন্ত্রীর বৃষ্টিতে সিলেটে বন্ধ বাংলাদেশ-ভারত ম্যাচ গুচ্ছের ২৪ বিশ্ববিদ্যালয়ের ‘এ’ ইউনিটের ফল প্রকাশ, উত্তীর্ণ ৫০৭৬০ সাংবাদিকদের ন্যায্য অধিকার প্রতিষ্ঠাই হোক মে দিবসের অঙ্গীকার দাবদাহে দ্বিগুণ সেচ খরচে দিশেহারা চাষিরা রেলওয়ের উন্নয়নে সহযোগিতা করতে চায় রাশিয়া ১৫ শতাংশ শ্রমিকের সম্মতিতে ট্রেড ইউনিয়ন গঠন করা যাবে ৩৬ বছরে চুয়াডাঙ্গায় সর্বোচ্চ ৪৩.৭ ডিগ্রি তাপমাত্রা রেকর্ড মুন্সিগঞ্জে হিট স্ট্রোকে দুজনের মৃত্যু বন্যা আতঙ্কে দ্রুত ধান কাটছেন হাওরের কৃষকরা ফেলে দেওয়া প্লাস্টিক দিয়ে ঢাকায় সড়ক নির্মাণ ভরিতে আরও ৪২০ টাকা কমলো সোনার দাম পারমাণবিক শক্তির শান্তিপূর্ণ ব্যবহারে বাংলাদেশ অঙ্গীকারবদ্ধ

ময়মনসিংহে জমিতে সেচ দেওয়া নিয়ে সংঘর্ষে একজন নিহত

ময়মনসিংহ প্রতিনিধি:
  • আপলোড সময় বুধবার, ৩ এপ্রিল, ২০২৪
  • ১২ বার পড়া হয়েছে

ময়মনসিংহের তারাকান্দা উপজেলায় জমিতে সেচ দেওয়াকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে শিপুল সরকার (৪২) নামে একজন নিহত হয়েছেন।

এ ছাড়া আরও তিনজন আহত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। এ ঘটনায় তিনজনকে আটক করা হয়েছে।

বুধবার (৩ এপ্রিল) সকাল ৯টার দিকে উপজেলার গালাগাও ইউনিয়নের চরপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। পরে দুপুরে চিকিৎসাধীন অবস্থায় ওই ব্যক্তির মৃত্যু হয়। নিহত শিপুল ওই এলাকার মৃত জসিম উদ্দিনের ছেলে।

তারাকান্দা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওয়াজেদ আলী বিষয়টি নিশ্চিত করে জানান, সকালে ধানের জমিতে সেচ দেওয়াকে কেন্দ্র করে গালাগাও ইউনিয়নের চরপাড়া গ্রামের সরকার পাড়ার শিপুল সরকার ও প্রতিবেশী সাতাব উদ্দিনের বাগবিতণ্ডা হয়।

একপর্যায়ে দুই পক্ষের মধ্যে সংঘর্ষ বাধে। এতে সাতাব উদ্দিনের পক্ষে তিনজন ও অপরদিকে শিপুল সরকার নিজেই আহত হন। পরে আহতদের উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে চিকিৎসাধীন অবস্থায় দুপুর দেড়টার দিকে মারা যান শিপুল।

ওসি আরও জানান, এ ঘটনায় ওই এলাকা থেকে সাতাব সরকার ও ওয়াসিম নামে দুইজনকে এবং ঝিনুক নামে একজনকে ময়মনসিংহ থেকে আটক করা হয়েছে। এ ব্যাপারে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com