শুক্রবার, ১০ মে ২০২৪, ০৫:৩৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
‘ইসরায়েলগামী’ ৩ জাহাজে হুথির ড্রোন-ক্ষেপণাস্ত্র হামলা সিআইপি হলেন প্রাণ-আরএফএলের তিনজনসহ ১৮৪ ব্যবসায়ী হবিগঞ্জে দুই পক্ষের সংঘর্ষে তিনজন নিহত, আহত ৫০ জুয়া ও হুন্ডির কারণে মুদ্রাপাচার বাড়ছে: অর্থমন্ত্রী একনেকে সাড়ে ৫ হাজার কোটি টাকার ১০ প্রকল্প অনুমোদন ডলারের দাম বাড়ায় আমদানিতে প্রভাব পড়বে না: সালমান এফ রহমান খোলাবাজারে ডলার ১২৫ টাকা মাটিরাঙ্গায় সেনাবাহিনীর উদ্যোগে ঝুলন্ত সেতু নির্মাণ খাদ্যমন্ত্রীর বড় ভাই ধীরেশ চন্দ্র মজুমদার মারা গেছেন হবিগঞ্জে দুই পক্ষের সংঘর্ষে নিহত ২, আহত ৪০ প্রধানমন্ত্রীর কাছে ‘বিএফডিসি রেডি টু কুক ফিশ’ হস্তান্তর বগুড়ায় স্বামী-স্ত্রীর রহস্যজনক মৃত্যু গরু পাচারে বাধা দেওয়ায় কৃষককে গুলি করে হত্যা পূবালী ব্যাংকের মুনাফা বেড়েছে ৩০.৮৩ শতাংশ রোহিঙ্গাদের সহায়তায় আরও ৩ কোটি ডলার দিচ্ছে যুক্তরাষ্ট্র ইসলামী ব্যাংকের হজ বুথ উদ্বোধন অধিকাংশ অভিযোগই স্বীকার করেছে মিল্টন : ডিবি প্রধান উপজেলা নির্বাচনে ৩৬ শতাংশ ভোট পড়েছে: ইসি আলমগীর ভারত তিস্তা প্রকল্পে অর্থায়নে আগ্রহী: পররাষ্ট্রমন্ত্রী ইসরায়েল হামাস সংঘাত রাফার হাসপাতালগুলোও বন্ধ হওয়ার পথে

মৌলভীবাজারে ২৯০ বস্তা চিনি উদ্ধার, গুদাম সিলগালা

মৌলভীবাজার প্রতিনিধি:
  • আপলোড সময় বৃহস্পতিবার, ৭ মার্চ, ২০২৪
  • ৯ বার পড়া হয়েছে

মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার শমসেরনগর এলাকা থেকে ভ্রাম্যমাণ আদালত ২৯০ বস্তা চিনি উদ্ধার করে একটি গুদাম সিলগালা করে দিয়েছে। বৃহস্পতিবার (৭ মার্চ) দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে কমলগঞ্জের শমসেরনগর ইউনিয়নের রাধানগরে অভিযান চালান কমলগঞ্জের সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট রইছ আল রেজুয়ান। 

এ সময় রাধানগরের রাহী মিয়ার ছেলে ইলিয়াস মিয়ার গুদামে ২৯০ বস্তা চিনি পাওয়া যায়। এ সময় তিনি বৈধ কাগজপত্র দেখাতে পারেননি। পরে নির্বাহী ম্যাজিস্ট্রেট গুদামটি সিলগালা করে দেন এবং পুলিশকে কাগজপত্র যাচাই-বাছাই করে মিল না পেলে নিয়মিত মামলা দায়েরের নির্দেশ দেন।

শমসেরনগর পুলিশ ফাঁড়ির ভারপ্রাপ্ত কর্মকর্তা শামীম আখনজি জানান, অভিযানকালে অভিযুক্ত ইলিয়াস মিয়া কাগজপত্র দেখাতে পারেননি। পরে তিনি চিনিগুলো নিলামে এনেছেন বলে কিছু কাগজপত্র দিয়ে গেছেন, তবে সেগুলো অস্পষ্ট। তিনি আরও বলেন, যাচাই-বাছাই অব্যাহত রয়েছে। সঠিক না হলে পুলিশ বাদী হয়ে নিয়মিত মামলা করবে।

নির্বাহী ম্যাজিস্ট্রেট রইছ আল রেজুয়ান জানান, ২৯০ বস্তা চিনি পাওয়া যায় এবং গুদামটি সিলগালা করে দেয়া হয়েছে। কাগজপত্র দেখাতে সময় চাওয়ায় কিছু সময় দেয়া হয়েছে। বৈধ কাগজপত্র না পেলে পুলিশকে মামলা করার নির্দেশ দেয়া হয়েছে।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com