রবিবার, ০৫ মে ২০২৪, ০৮:১২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
টানা ৮ দফা কমার পর ফের বাড়লো সোনার দাম উপজেলা পরিষদ নির্বাচন সরকারের পাতানো ফাঁদ: আব্বাস আশুগঞ্জ বিদ্যুৎকেন্দ্রের ২ ইউনিটের উৎপাদন বন্ধ এবি ব্যাংকের লভ্যাংশ ঘোষণা রূপালী ব্যাংকের ঢাকা উত্তর বিভাগীয় ব্যবসায়িক সম্মেলন অনুষ্ঠিত রোববার দেশের সব শিক্ষাপ্রতিষ্ঠান খোলা স্বাধীন ফিলিস্তিন ইস্যুতে সমাবেশের ডাক ছাত্রলীগের ৮ মের উপজেলা নির্বাচনে ইভিএম ব্যবহার নিয়ে যে নির্দেশনা দিল ইসি ফের বাংলাদেশে আশ্রয় নিলো মিয়ানমারের ৪০ বিজিপি সদস্য ট্রেন সার্ভিসের মাধ্যমে রাজধানীর চাপ কমে আসবে: চিফ হুইপ মৌলভীবাজারে পুলিশের বাধায় ছাত্রদলের মিছিল পণ্ড প্রেমের ফাঁদে ফেলে ৩০ লাখ টাকা চাঁদা আদায়, গ্রেফতার ৭ পদ্মা-মেঘনায় মিলছে না ইলিশ, হতাশ জেলেরা ‘উপজেলা নির্বাচনে প্রভাব খাটালে ব্যবস্থা নেওয়া হবে’ উত্তরায় লেক থেকে দুই স্কুল শিক্ষার্থীর মরদেহ উদ্ধার রাশিয়ার সাথে সম্ভাব্য সংঘাতের প্রস্তুতি নিচ্ছে ন্যাটো : মস্কো খিলগাঁওয়ে রিকশাচালকের ঝুলন্ত মরদেহ উদ্ধার ১৪ দিন পর ডেঙ্গুতে শিশুসহ ৩ জনের মৃত্যু হাসপাতালের ভবনের ফাঁক দিয়ে পড়ে রোগীর মৃত্যু রোববার থেকে আপিল বিভাগের দুটি বেঞ্চে চলবে বিচারকাজ

মৌলভীবাজারে পাউবো’র প্রকল্পে অনিয়ম, দুদকের অভিযান

মৌলভীবাজার প্রতিনিধি
  • আপলোড সময় বুধবার, ৮ জুন, ২০২২
  • ৮৩ বার পড়া হয়েছে
দূর্নীতি দমন কমিশন (দুদক) এনফোর্সমেন্ট টিম পানি উন্নয়ন বোর্ড, বড়লেখা, মৌলভীবাজার-এর কর্মকর্তাদের বিরুদ্ধে অভিযান পরিচালনা করেছে।
সুনাই নদী ও দর্শনা নদী খনন ও বাঁধ নির্মাণ কাজের প্রস্থ এবং গভীরতা নীতিমালা অনুসরণ না করার অভিযোগে দুদক, সজেকা-হবিগঞ্জ এর উপপরিচালক এরশাদ মিয়ার নেতৃত্ব আজ  বুধবার এই অভিযান পরিচালনা করা হয়।
দুদক টিম সরেজমিনে প্রকল্প এলাকা পরিদর্শন করেছে। দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা টিমকে অভিযোগ সম্পর্কে জানান যে, এখন বর্ষাকাল বিধায় কাজ সম্পূর্ণ করা সম্ভব হয়নি। নদীর পানি বৃদ্ধি ফলে দুদক টিমের পক্ষে এখন কাজের পরিমাপ করা সম্ভব হয়নি।
ঠিকাদার জানায় শুষ্ক মৌসুমে প্রকল্পের মেয়াদের মধ্যে বাকি কাজ সম্পূর্ণ করা হবে। প্রকল্পে ৩০ ভাগ অর্থ প্রদান করা হয়েছে। প্রকল্পের কাজ সম্পূর্ণ হওয়া সাপেক্ষে পরবর্তী বিল পরিশোধের জন্য দুদক টিম নির্দেশনা প্রদান করেছে।
প্রয়োজনে দুদক টিম পুনরায় অভিযান পরিচালনা করবে বলে তাদের সতর্ক করা হয়েছে। অভিযান প্রসঙ্গে বিস্তারিত প্রতিবেদন কমিশনে উপস্থাপন করবে এনফোর্সমেন্ট টিম।
বাংলা৭১নিউজ/এএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com