রবিবার, ০৫ মে ২০২৪, ০৬:৪৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
টানা ৮ দফা কমার পর ফের বাড়লো সোনার দাম উপজেলা পরিষদ নির্বাচন সরকারের পাতানো ফাঁদ: আব্বাস আশুগঞ্জ বিদ্যুৎকেন্দ্রের ২ ইউনিটের উৎপাদন বন্ধ এবি ব্যাংকের লভ্যাংশ ঘোষণা রূপালী ব্যাংকের ঢাকা উত্তর বিভাগীয় ব্যবসায়িক সম্মেলন অনুষ্ঠিত রোববার দেশের সব শিক্ষাপ্রতিষ্ঠান খোলা স্বাধীন ফিলিস্তিন ইস্যুতে সমাবেশের ডাক ছাত্রলীগের ৮ মের উপজেলা নির্বাচনে ইভিএম ব্যবহার নিয়ে যে নির্দেশনা দিল ইসি ফের বাংলাদেশে আশ্রয় নিলো মিয়ানমারের ৪০ বিজিপি সদস্য ট্রেন সার্ভিসের মাধ্যমে রাজধানীর চাপ কমে আসবে: চিফ হুইপ মৌলভীবাজারে পুলিশের বাধায় ছাত্রদলের মিছিল পণ্ড প্রেমের ফাঁদে ফেলে ৩০ লাখ টাকা চাঁদা আদায়, গ্রেফতার ৭ পদ্মা-মেঘনায় মিলছে না ইলিশ, হতাশ জেলেরা ‘উপজেলা নির্বাচনে প্রভাব খাটালে ব্যবস্থা নেওয়া হবে’ উত্তরায় লেক থেকে দুই স্কুল শিক্ষার্থীর মরদেহ উদ্ধার রাশিয়ার সাথে সম্ভাব্য সংঘাতের প্রস্তুতি নিচ্ছে ন্যাটো : মস্কো খিলগাঁওয়ে রিকশাচালকের ঝুলন্ত মরদেহ উদ্ধার ১৪ দিন পর ডেঙ্গুতে শিশুসহ ৩ জনের মৃত্যু হাসপাতালের ভবনের ফাঁক দিয়ে পড়ে রোগীর মৃত্যু রোববার থেকে আপিল বিভাগের দুটি বেঞ্চে চলবে বিচারকাজ

মোটরসাইকেল চোর চক্রের ২ সদস্যসহ আটক ৪

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় রবিবার, ২৪ জুন, ২০১৮
  • ১০৭ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ফরিদপুর প্রতিনিধি: ফরিদপুরের বোয়ালমারী পৌরসভার কলারন গ্রাম থেকে শনিবার রাতে মোটরসাইকেল চুরির চক্রের দুই সদস্যসহ চার চোরকে আটক করেছে বোয়ালমারী থানা পুলিশ।

থানা সূত্রে জানা যায় শনিবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে থানা পুলিশ পৌরসভার কলারণ গ্রামের মধ্যে বোয়ালমারী ময়েনদিয়া সড়ক থেকে চোরাই মোটরসাইকেল চক্রের সন্দেহে সাতৈর ইউনিয়নের ইছাখালী গ্রামের আব্দুল্লাহ (২২), পৌরসভার কুশাডাঙ্গা গ্রামের নুরইসলাম (২৩) নামের দুইজনকে আটক করে।

এ সময় তাদের কাছ থেকে একটি ডিস্কভার ১০০সিসি (নড়াইল হ ৪৮৯৪) চোরাই মোটরসাইকেল জব্দ করে। অপরদিকে ছোলনা গ্রামের সহিদুল ইসলাম (৪০) ও কলারন গ্রামের হাবিবর রহমানকে (২২) আকট করে।

বোয়ালমারী থানার (ওসি তদন্ত) মো. সহিদুল ইসলাম বলেন, আব্দুল্লাহ ও নুরইসলামকে চোরাই মোটরসাইকেলসহ আটক করা হয়েছে। তাদের ফিপটি ফোরে আদালতে চালান করা হবে। পরে মোটরসাইকেলের মালিককে পেলে গাড়ি চুরির মামলায় দেওয়া হবে। সহিদুল ইসলাম ও হাবিবর রহমানকে চুরির ঘটনায় আটক করা হয়েছে। তাদেরকে আদালতে চালান করা হবে।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com