বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৫:০৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
যাত্রীবাহী বাস থেকে ৭টি স্বর্ণের বারসহ চোরকারবারি আটক আমন মৌসুম থেকেই চাল ছাঁটাই ও পলিশ বন্ধ করা হবে : খাদ্যমন্ত্রী টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ ১০ বাংলাদেশি জেলেকে অপহরণের অভিযোগ আরাকান আর্মির বিরুদ্ধে শনিবার থেকে খোলা স্কুল-কলেজ: শিক্ষা মন্ত্রণালয় ইসলামী ব্যাংকে বৈদেশিক মুদ্রা জমা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত ১২ কেজি এলপিজির দাম কমলো ৪৯ টাকা শেয়ার ছাড়বে রূপালী ব্যাংক নীলফামারীতে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু বিএনপির নয় আওয়ামী লীগের নেতারা দেশ ছাড়ছেন : রিজভী মামলা হলে মিল্টনের স্ত্রীকেও গ্রেফতার করা হবে : ডিবি প্রধান হারুন যুক্তরাষ্ট্রের অভিযোগ ইউক্রেন যুদ্ধে রাসায়নিক অস্ত্র ব্যবহার করছে রাশিয়া যুক্তরাষ্ট্রকে নিজের ঘর সামলাতে বললেন প্রধানমন্ত্রী ভারতে ৫১ বছরের রেকর্ড ভাঙলো দাবদাহ, তাপমাত্রা ছাড়ালো ৪৭ ডিগ্রি ৫ বিভাগে বৃষ্টি হতে পারে শুক্রবার স্কুল খোলা না বন্ধ, জানাল শিক্ষা মন্ত্রণালয় ফিলিস্তিনকে তাদের জনগণের কাছে ফিরিয়ে দিতে হবে: খামেনি দক্ষিণপূর্ব এশিয়ার স্বাস্থ্য খাতে সমন্বিত নেতৃত্বের আহ্বান সায়মা ওয়াজেদ পুতুলের রাজবাড়ীতে লাইনচ্যুত ট্রেন উদ্ধার, ৩ ঘণ্টা পর যোগাযোগ স্বাভাবিক ঢাকায় পরিবহনে চাঁদাবাজি, মূলহোতাসহ গ্রেফতার ১১

মেসি-ইনিয়েস্তাদের থেকে অশ্রুসিক্ত বিদায় মাশচেরানোর

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বুধবার, ২৪ জানুয়ারী, ২০১৮
  • ১০৮ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ ডেস্ক: ২০১০ সালে ইংলিশ প্রিমিয়ার লিগের ক্লাব লিভারপুল থেকে লা লিগার অন্যতম সেরা ক্লাব বার্সেলোনায় যোগ দিয়েছিলেন জাভিয়ের মাশচেরানো। এরপর ন্যু ক্যাম্পের ক্লাবটিতে নির্ভযোগ্য একজন ডিফেন্ডার হয়ে উঠেন তিনি। বার্সেলোনায় মেসি-ইনিয়েস্তাদের সঙ্গে অনেক শিরোপা জয়ের সাক্ষী তিনি। তাই বার্সা ছেড়ে চাইনিজ সুপার লিগে যাওয়ার আগে প্রিয় সতীর্থকে অশ্রুসিক্ত বিদায় জানালেন মেসি-ইনিয়েস্তা-পিকেরা।

চাইনিজ ক্লাব হেবি ফরচুনে যোগ দিচ্ছেন মাশচেরানো। সবকিছু নিশ্চিত হয়ে যাওয়ায় তার সম্মানে আজ বুধবার একটি বিদায় অনুষ্ঠানের ব্যবস্থা করেছে বার্সেলোনা। সতীর্থদের সঙ্গে বিদায় নেওয়ার পর বৃহস্পতিবার এস্পানিওলের বিপক্ষে ম্যাচে বার্সা সমর্থকদের কাছ থেকে বিদায় নেবেন আর্জেন্টাইন এ তারকা।

লিভারপুল থেকে বার্সায় যোগ দেওয়ার পর দীর্ঘ ৮ বছরের ক্যারিয়ারে ১৮টি ট্রফি জিতেছেন মাশচেরানো। তার বিদায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বার্সেলোনা সভাপতি হোসে মারিয়া বার্তোমেউ। এ সময় তিনি মাশ্চেরানোকে একটি ছবি উপহার দেন। যেখানে দেখা যায় বার্সার হয়ে জেতা ১৮টি ট্রফির সামনে দাঁড়িয়ে আছেন মাশচেরানো।

জানুয়ারির ট্রান্সফার উইন্ডোতেই চাইনিজ ক্লাব হেবি ফরচুনে যোগ দিচ্ছেন মাশচেরানো। বিদায় অনুষ্ঠানে তাকে উষ্ণ বিদায় জানাতে দেখা গেছে তার ক্লাব ও জাতীয় দলের সতীর্থ মেসিকে। এসময় উপস্থিত ছিলেন ইনিয়েস্তা, পিকে ও সার্জিও বুসকেটসের মতো বার্সার অন্য ফুটবলাররা।

বাংলা৭১নিউজ/সিএইস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com