শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১২:২৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
বিএনপির আন্দোলন সফল হবে না, পরিষ্কার ধারণা ছিল : জিএম কাদের প্রকৌশলী-চিকিৎসক দম্পতির বাড়ি থেকে গৃহকর্মীর মরদেহ উদ্ধার ঢাকা উত্তরের রাস্তায় স্প্রে ক্যানন-পানির ভ্যান চিকিৎসার জন্য স্ত্রীসহ আমেরিকায় গেলেন আমির খসরু শাবনূর আপু একজনই, তার মতো কেউ হতে পারবে না: পূজা চেরি গাজা ইস্যুতে পদত্যাগ করলেন মার্কিন পররাষ্ট্র মন্ত্রণালয়ের কর্মকর্তা শেরে বাংলার ৬২তম মৃত্যুবার্ষিকী আজ তাপমাত্রা আরও বাড়তে পারে কোটি টাকার মাদকসহ সংগীত শিল্পী এনামুল কবির আটক নুসেইরাত শরণার্থী শিবিরে ইসরায়েলি হামলায় শিশুসহ নিহত ১৫ বাগেরহাটে ট্রাকচাপায় ৩ ভ্যানযাত্রী নিহত কেকেআরের ২৬১ রান টপকে পাঞ্জাবের অনবদ্য এক জয় অনিয়মের মাধ্যমে নামজারি অনুমোদন, বেতন কমলো এসিল্যান্ডের সীমান্ত স্কয়ারে মোবাইলের দোকানে আগুন শেরে বাংলার কর্মপ্রচেষ্টা নতুন প্রজন্মকে অনুপ্রাণিত করবে আওয়ামী লীগ নয়, ক্ষমতায় যেতে বিদেশি প্রভুদের দাসত্ব করে বিএনপি শেরে বাংলা এ কে ফজলুল হক ছিলেন গণমানুষের নেতা: রাষ্ট্রপতি দেশ ও জনগণের উন্নয়নে কাজ করতে হবে: নেতাকর্মীদের প্রধানমন্ত্রী ইসলামী ব্যাংক নোয়াখালী জোনের কর্মকর্তা সম্মেলন অনুষ্ঠিত ২০০ পিস ইয়াবাসহ গৃহবধূ গ্রেপ্তার : কারাগারে প্রেরণ

মুরগীর ফার্মে আগুন, ক্ষতি ৮ লাখ টাকার

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বুধবার, ২৮ ফেব্রুয়ারী, ২০১৮
  • ৮০ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, বাগেরহাট প্রতিনিধি : বাগেরহাটের মোরেলগঞ্জে আগ্নিকান্ডে পোল্ট্রি ফার্মের সাড়ে ৩শ’ মুরগিসহ ৮লাখ টাকার মালামাল পুড়ে ছাই হয়েছে। এতিমখানা বাজারে রুহুল আমীন খানের ফার্মে বুধবার ভোররাত ৪টার দিকে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে।

স্থানীয়রা প্রায় দুই ঘণ্টা চেষ্টা করে আগুন নিয়ন্ত্রণে আনলেও ততক্ষণে ফার্ম ও একটি দোকান সম্পূর্ণ পুড়ে যায়।

ক্ষতিগ্রস্ত রুহুল আমীন জানান, প্রতিদিনের ন্যায় রাত ১০টায় দোকান বন্ধ করে তিনি বাড়িতে যান। হঠাৎ রাত ৪ টায় খবর পান তার দোকানঘর ও পোল্ট্রিফার্ম পুড়ে গেছে। স্থানীয় লোকজন প্রায় ১ ঘণ্টা চেষ্টা করে আগুন নিয়ন্ত্রণে আনলেও ততক্ষণে নগদ ২৩ হাজার টাকা, সাড়ে ৩শ’ মুরগি, চাল, ডালসহ কমপক্ষে ৮লাখ টাকার মালামাল পুড়ে ছাই হয়ে যায়।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com