মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৬:৩২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
বিশ্বসাহিত্য কেন্দ্রের বইপড়া কর্মসূচিতে ৩৯ হাজার বই দিলো বিকাশ ফিলিস্তিনিদের ধাওয়া খেয়ে পালালেন জার্মান রাষ্ট্রদূত বৃক্ষরোপণে ন্যাশনাল গাইডলাইন্স প্রণয়নের নির্দেশ পরিবেশমন্ত্রীর বৃষ্টিতে সিলেটে বন্ধ বাংলাদেশ-ভারত ম্যাচ গুচ্ছের ২৪ বিশ্ববিদ্যালয়ের ‘এ’ ইউনিটের ফল প্রকাশ, উত্তীর্ণ ৫০৭৬০ সাংবাদিকদের ন্যায্য অধিকার প্রতিষ্ঠাই হোক মে দিবসের অঙ্গীকার দাবদাহে দ্বিগুণ সেচ খরচে দিশেহারা চাষিরা রেলওয়ের উন্নয়নে সহযোগিতা করতে চায় রাশিয়া ১৫ শতাংশ শ্রমিকের সম্মতিতে ট্রেড ইউনিয়ন গঠন করা যাবে ৩৬ বছরে চুয়াডাঙ্গায় সর্বোচ্চ ৪৩.৭ ডিগ্রি তাপমাত্রা রেকর্ড মুন্সিগঞ্জে হিট স্ট্রোকে দুজনের মৃত্যু বন্যা আতঙ্কে দ্রুত ধান কাটছেন হাওরের কৃষকরা ফেলে দেওয়া প্লাস্টিক দিয়ে ঢাকায় সড়ক নির্মাণ ভরিতে আরও ৪২০ টাকা কমলো সোনার দাম পারমাণবিক শক্তির শান্তিপূর্ণ ব্যবহারে বাংলাদেশ অঙ্গীকারবদ্ধ শহরের নিম্নমধ্যবিত্তদের গৃহ নির্মাণে ৩১৮৪ কোটি দেবে আইডিবি যাত্রী কল্যাণ সমিতির মোজাম্মেলের বিরুদ্ধে আদালতে মামলা সরকার ও রাজনীতিবিদদের সিদ্ধান্তে জনস্বার্থকে প্রাধান্য দিতে হবে এরশাদের স্বপ্নের বাংলাদেশ গড়তে কাজ করছি: জি এম কাদের শিক্ষামন্ত্রীর পদত্যাগ চাইলেন ফারুক

মুক্তি পাচ্ছে ফুটবল কিংবদন্তী পেলেকে নিয়ে নির্মিত চলচ্চিত্র ‘বার্থ অফ এ লেজেন্ড’

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শুক্রবার, ১৩ মে, ২০১৬
  • ১৩৩ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,ডেস্ক: ফুটবলের জীবন্ত কিংবদন্তী পেলে। মাত্র ১৭ বছর বয়সে যিনি ব্রাজিলকে পাইয়ে দিয়েছিলেন প্রথম বিশ্বকাপ জয়ের স্বাদ। এবার এই ফুটবল যাদুকরের রোমাঞ্চকর জীবন নিয়েই হলিউডে তৈরি করা হয়েছে চলচ্চিত্র।

কিভাবে একটি দরিদ্র ঘরে জন্ম নিয়েও নানা সংগ্রামের মধ্যে দিয়ে তিনি হয়েছেন ফুটবল বিশ্বের জীবন্ত কিংবদন্তী তাই মূলত কয়েকটি ধাপে দেখানো হয়েছে পেলে – বার্থ অফ এ লেজেন্ড নামের এই ছবিটিতে। চলুন জেনে আসি কেমন হতে যাচ্ছে ব্রাজিলের ফুটবল সম্রাটকে নিয়ে বানানো এই ছবিটি।

রোমাঞ্চে ভরপুর একটি জীবন। বস্তিতে জন্মগ্রহণ করেও যিনি হয়ে যান ফুটবল বিশ্বের সম্রাট। জন্ম থেকে শুরু করে ফুটবল সম্রাট হওয়া পর্যন্ত এই পুরো সময়টিতে তাকে পার হতে হয়েছে নানা চড়াই উৎরাই। পেলের জীবনের সেইসব দিনগুলোকেই এবার চলচ্চিত্রের মাধ্যমে ফুটিয়ে তুলেছেন দুই মার্কিন পরিচালক জেফ ও মাইকেল জিম্বালিস্ট।

যেহেতু শৈশব থেকে শুরু করে পেলের পুরো জীবন নিয়েই এই চলচ্চিত্র, তাই তার বিভিন্ন বয়সের চরিত্রে অভিনয় করেছেন ভিন্ন ভিন্ন অভিনেতা। শিশু পেলের চরিত্রে দেখা যাবে লিওনার্দো লিমা কারভালিওকে। আর কিশোর পেলের চরিত্রে দেখা যাবে কেভিন ডি পলকে।

এছাড়াও, ১৯৫৮ সালে ব্রাজিলের প্রথম বিশ্বকাপ জয়ী দলের কোচ ফিওলার চরিত্রে দেখা যাবে ভিসেন্টে ডি’ওনোফ্রিও কে।

পেলে – বার্থ অফ এ লেজেন্ড ছবিটির অন্যতম আকর্ষণ আবহ সঙ্গীত পরিচালনা করেছেন অস্কারজযী ভারতীয় সুরকার ও সঙ্গীত পরিচালক এ আর রহমান।

ইমাজিন এন্টারটেইনমেন্ট আর সেইন পিকচার্সের যৌথ প্রযোজনায় নির্মিত পেলে – বার্থ অফ এ লেজেন্ড ছবিটি বিশ্বব্যাপী দর্শকদের জন্য মুক্তি দেয়া হবে আগামী ৬ মে।

বাংলা৭১নিউজ/এসএইস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com