রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৪:১৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
বেসরকারি বিশ্ববিদ্যালয় কেবল ব্যবসা করলে চলবে না : শিল্পমন্ত্রী আইনগত সহায়তা পাওয়া করুণা নয় : আইনমন্ত্রী কোটালীপাড়ার সাবেক উপজেলা চেয়ারম্যানের বিরুদ্ধে দুদকের মামলা বিনামূল্যে ছাতা-খাবার স্যালাইন পাচ্ছেন ৩৫ হাজার রিকশাচালক মাদরাসায় যাওয়ার পথে শিক্ষকের মৃত্যু, ধারণা ‘হিটস্ট্রোক’ রোগীর প্রতি চিকিৎসকের অবহেলা বরদাস্ত করা হবে না: স্বাস্থ্যমন্ত্রী স্কুলে আসার পথেই অসুস্থ, ক্লাস না করে ফিরেছে অনেক শিক্ষার্থী টেকসই প্রযুক্তিতে পানি পরিশোধন করবে ডাইকি অ্যাক্সিস বাংলাদেশ মাঠে নামছে চেন্নাই, একাদশে থাকবেন মুস্তাফিজ? বন্দিদের মুক্তি দাবিতে ইসরায়েলজুড়ে ব্যাপক বিক্ষোভ পরিবহন ধর্মঘটে যানশূন্য সড়কে দুর্ভোগ চরমে আপিল বিভাগের ২ বেঞ্চে চলবে বিচারকাজ: প্রধান বিচারপতি ফরিদপুরে দুই ভাইকে পিটিয়ে হত্যায় জড়িতরা অচিরেই গ্রেফতার মে দিবসে সমাবেশ করবে বিএনপি বান্দরবানে ২ কেএনএফ সদস্যের মরদেহ! কালো চশমা পরা বিএনপি নেতারা দেশের উন্নয়ন দেখতে পায় না মিস ইউনিভার্সের মঞ্চে লড়বেন ৬০ বছর বয়সী আর্জেন্টাইন সুন্দরী ফের শেষ মুহূর্তের গোলে অপরাজিত থাকলো লেভারকুসেন নিউ ইয়র্কে বন্দুকধারীর গুলিতে নিহত ২ আরো ৭২ ঘণ্টার হিট অ্যালার্ট জারি

মুক্তিযোদ্ধার বাড়িতে হামলা-ভাঙচুর ও লুটপাটের অভিযোগ

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শনিবার, ২১ এপ্রিল, ২০১৮
  • ১৭৩ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার দক্ষিণ পাঁকা চরে এক মুক্তিযোদ্ধা আওয়ামী লীগ নেতার বাড়িতে হামলার পর লুটপাট চালানোর অভিযোগ পাওয়া গেছে।

একদল দুর্বৃত্ত শনিবার সকাল থেকে দুপুর পর্যন্ত ওই আওয়ামী লীগ নেতার পরিবারকে অবরুদ্ধ করে রাখে। হামলাকারীরা নারীদের গায়েও হাত তোলে বলে অভিযোগে জানা গেছে। পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, শিবগঞ্জ উপজেলার পাঁকা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মুক্তিযোদ্ধা ইসমাইল হোসেন মাষ্টারের ছেলে শহিদুল ইসলাম রনির সঙ্গে ঘোড়াপাখিয়া ইউনিয়নের দুখুর মোড় এলাকার মৃত বাবলুর রহমানের মেয়ে মমতাজ খাতুনের বিয়ে হয় বছর দুয়েক আগে।

কিন্তু স্বামী স্ত্রীর মধ্যে মনোমালিন্য হওয়ায় দুই পরিবারের সম্মতিতে মীমাংশার উদ্যোগ নেওয়া হয়। এরই মধ্যে মেয়ে পক্ষ আদালতে একটি মামলাও করেন। অভিযোগে জানা গেছে, শনিবার দুই পক্ষের লোকজনের একত্রে বসে বিষয়টি মীমাংষার দিন ধার্য ছিল। কিন্তু শনিবার সকালে মেয়ে পক্ষের লোকজন লাঠি সোটা ও ধারালো অস্ত্রসহ নিয়ে দক্ষিণ পাঁকার চরে ছেলের বাবা আওয়ামী লীগ নেতা মুক্তিযোদ্ধা ইসমাইল মাষ্টারের বাড়িতে হামলা চালায়। সন্ত্রাসীরা বাড়ির ভেতরে ঢুকে মুল্যবান আসবাবপত্র ভাঙচুর করে।

বাক্স খুলে মেয়েদের গয়না গাটি ও টাকা পয়সা লুট করে। এসময় বাড়ীর মেয়েদেরও মারধর করে বলে প্রত্যক্ষদর্শী গ্রাম পুলিশ সদস্য শরিফুল ইসলাম জানান। এমনকী হামলাকারীরা গরু ছাগলও লুট করার চেষ্টা করেছিলেন।

এলাকার লোকজন তাদের প্রতিহত করে। ইসমাইল মাষ্টার অভিযোগে বলেন, হামলাকারীরা সবাই এলাকার চিহ্নিত সন্ত্রাসী। অভিযোগ সম্পর্কে জানতে চাইলে ঘোড়াপাখিয়া ইউপি চেয়ারম্যান ইসমাইল হোসেন বলেন, আমরা দক্ষিণ পাঁকার চরে ইসমাইল মাষ্টারের বাড়িতে গিয়েছিলাম ছেলে-মেয়ের বিষয়টি আপোষ মীমাংষা করতে। যে কোনো কারণে হোক বিষয়টি শেষ পর্যন্ত মীমাংষা হয়নি।

তবে মুক্তিযোদ্ধা ইসমাইল মাষ্টারের বাড়িতে হামলা ও লুটপাটের অভিযোগ সঠিক নয় বলে দাবি করেন তিনি। হামলা ও লুটপাট সম্পর্কে জানতে চাইলে শিবগঞ্জ থানার ওসি হাবিবুল ইসলাম জানান, আওয়ামী লীগ নেতা ও মুক্তিযোদ্ধা ইসমাইল মাষ্টারের ছেলে এসএম জুয়েল বাদী হয়ে একটি অভিযোগ দিয়েছে। তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com