সোমবার, ০৬ মে ২০২৪, ১১:০১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
টস জিতে জিম্বাবুয়েকে ব্যাটিংয়ে পাঠালো বাংলাদেশ ছয় মাসে রাজস্ব আহরণ বেড়েছে ১৩.৯ শতাংশ: অর্থমন্ত্রী সোনার দাম আরও বাড়লো ব্যর্থতা ঝেড়ে বিশ্বকাপ রঙিন করার প্রত্যাশা জ্যোতির পালিয়ে বাংলাদেশে এলেন আরও ৮৮ বিজিপি সদস্য এবি ব্যাংক পিএলসি যশোরে স্মার্ট কার্ডে নারী উদ্যোক্তা ঋণ স্মরণে বঙ্গবন্ধু ঢাকায় আইওএম মহাপরিচালক অ্যামি পোপে তীব্র তাপপ্রবাহের পর হবিগঞ্জে ঝড়-শিলাবৃষ্টি গুচ্ছের বি ইউনিটের ফল প্রকাশ তাপপ্রবাহ এবারই শেষ নয়, প্রস্তুতি শুরুর পরামর্শ স্বাস্থ্যমন্ত্রীর হাওরের প্রায় শতভাগ বোরো ধান কাটা শেষ ২৪ ঘণ্টায়ও নেভেনি সুন্দরবনের আগুন, সময় লাগবে ২-৩ দিন যুক্তরাষ্ট্র থেকে দেশে দেশে ছড়িয়ে পড়ছে ইসরায়েলবিরোধী বিক্ষোভ সরকারি সফরে অস্ট্রেলিয়া গেলেন বিমান বাহিনী প্রধান সরকার তৃণমূল মানুষের উন্নয়নকে অগ্রাধিকার দিচ্ছে : প্রতিমন্ত্রী সাংবাদিকের উপর হামলা, প্রতিবাদে ক্র্যাবের মানববন্ধন উপজেলা নির্বাচনও বর্জন করুন: রিজভী গ্যাস পাচ্ছেন গোপালগঞ্জবাসী অপারেশনের নামে হাত-পা কেটে পৈশাচিক আনন্দ পেতেন মিল্টন সমাদ্দার আশ্রমকাণ্ডে দায় এড়াতে পারেন না মিল্টনের স্ত্রী

মুক্তিযুদ্ধ সফিকুল আলম আর নেই

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় সোমবার, ১২ মার্চ, ২০১৮
  • ৬৩৫ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,বোদা (পঞ্চগড়) প্রতিনিধি: বীর মুক্তিযোদ্ধা, সাবেক কমিউনিষ্ট নেতা, বর্তমান উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি পাঁচপীর ইউনিয়নের সাবেক ইউ’পি চেয়ারম্যান সফিকুল আলম চৌধুরী ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহে…রাজেউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৮ বছর।
তিনি ২ স্ত্রী, ২ ছেলে ও ২ মেয়েসহ অসংখ্য অত্মীয়স্বজন ও গুনগ্রাহী রেখে গেছেন। সফিকুল আলম চৌধুরী মহান মুক্তিযুদ্ধে অংশ নেওয়ার অপরাধে পাকসেনারা তাকে বাঘের খাঁচায় বন্দি করে রাখেন।
বাঘ গুলো তাকে খায়নি, এমনকি তাকে আচরও করেননি। তিনি দীর্ঘদিন ধরে বার্ধক্যজনিত রোগে ভূগছিলেন। অবশেষে গত রবিবার সন্ধ্যায় চিকিৎসাধীন অবস্থায় ঢাকা ডেল্টা ক্লিনিক হাসপাতালে সকলকে কাঁদিয়ে না ফেরার দেশে চলে গেছেন। গতকাল সোমবার বিকেলে মরহুমের নামাজে জানাজা শেষে উপজেলার পাঁচপীর গোয়াগ্রাম পারিবারিক গোরস্থানে দাফন করা হয়।
তার মৃত্যুতে শোক সম্ভপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন পঞ্চগড়-২ সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগের সভাপতি এ্যাডঃ নুরুল ইসলাম সুজন, বিএনপির কার্যনিবাহী কমিটির সদস্য আলহাজ্ব ফরহাদ হোসেন আজাদ, জাসদ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক এমরান আল-আমিন, উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও বোদা পৌর মেয়র এ্যাডঃ ওয়াহিদুজ্জামান সুজা, সাধারণ সম্পাদক ফারুক আলম টবি, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মোঃ আব্দুর রহমান, সাবেক ইউ’পি চেয়ারম্যান ওয়ালিউল ইসলাম মন্টু ও বোদা রিপোটাস ইউনিটির সভাপতি মোঃ লিহাজ উদ্দীন মানিক প্রমুখ।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com