শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৫:১৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
দ্বাদশ সংসদ অধিবেশনে প্রধানমন্ত্রী-মন্ত্রীদের জন্য ৯৪০ প্রশ্ন ভরিতে আরও ১৮৭৮ টাকা কমলো সোনার দাম সব প্রার্থী আমাদের কাছে সমান: ইসি আলমগীর টোল আদায়ে দুর্নীতি, দুদকের হস্তক্ষেপে ইজারা বাতিল রোহিঙ্গাদের ফেরাতে বাংলাদেশের পাশে আছে ইউরোপ : পররাষ্ট্রমন্ত্রী জনগণের ভোটাধিকার নিশ্চিত করেই আ.লীগ ক্ষমতায় এসেছে : কাদের এপ্রিলে নির্যাতনের শিকার ১৯৩ নারী-শিশুকন্যা ৯ মে পর্যন্ত চলবে সংসদের দ্বিতীয় অধিবেশন শিক্ষামন্ত্রীর পদত্যাগ চেয়ে লিগ্যাল নোটিশ মৃত ব্যক্তিদের জাল সনদ: মিল্টন সমাদ্দারের ৩ দিনের রিমান্ড গণমাধ্যম শুধু মুক্ত নয়, উন্মুক্ত : তথ্য প্রতিমন্ত্রী যাত্রীবাহী বাস থেকে ৭টি স্বর্ণের বারসহ চোরকারবারি আটক আমন মৌসুম থেকেই চাল ছাঁটাই ও পলিশ বন্ধ করা হবে : খাদ্যমন্ত্রী টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ ১০ বাংলাদেশি জেলেকে অপহরণের অভিযোগ আরাকান আর্মির বিরুদ্ধে শনিবার থেকে খোলা স্কুল-কলেজ: শিক্ষা মন্ত্রণালয় ইসলামী ব্যাংকে বৈদেশিক মুদ্রা জমা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত ১২ কেজি এলপিজির দাম কমলো ৪৯ টাকা শেয়ার ছাড়বে রূপালী ব্যাংক নীলফামারীতে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু

মির্জাপুরে দুর্নীতি প্রতিরোধ সপ্তাহ পালিত

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় সোমবার, ২ এপ্রিল, ২০১৮
  • ৩৪৮ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি: টাঙ্গাইলের মির্জাপুরে মানববন্ধন, দুর্নীতি বিরোধী আলোচনা ও মতবিনিময় সভাসহ নানা কর্মসূচীর মধ্য দিয়ে দুর্নীতি প্রতিরোধ সপ্তাহ পালিত হয়েছে।

দুর্নীতি প্রতিরোধ সপ্তাহের শেষ দিন সোমবার সকালে উপজেলা পরিষদ চত্বরে উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সদস্য ও বিভিন্ন বিদ্যালয়ের শিক্ষার্থীরা ঘন্টা ব্যাপী মানববন্ধনের আয়োজন করে। দুপুরে উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি মো. মিয়াজ উদ্দিনের সভাপতিত্বে আলোচনা সভার আয়োজন করা হয়। সভায় বক্তৃতা করেন উপজেলা নির্বাহী অফিসার ইসরাত সাদমীন, মির্জাপুর উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সহ সভাপতি মির্জাপুর বাজার বণিক সমিতির সভাপতি গোলাম ফারুক সিদ্দিকী, উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা আহসান হাসিব খান, উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা মো. শহীদুল ইসলাম, পল্লী উন্নয়ন ও সমবায় কর্মকর্তা গোপাল চন্দ্র সাহা, সমবায় কর্মকর্তা আমিনা বেগম, মহিলা বিষয়ক কর্মকর্তা মিনু পারভিন, উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সাধারণ সম্পাদক জাহাঙ্গীর হোসেন, অধ্যক্ষ মফিজুর রহমান ও মাসুমা বেগম প্রমুখ।

আলোচনা সভায় উপজেলা ৮টি মাধ্যমিক বিদ্যালয়ের একজন করে শিক্ষার্থীরা দুর্নীতি বিরোধী আলোচনা করেন। তাদের মধ্যে থেকে তিনজনকে পুরস্কৃত করা হয়। প্রধান অতিথি বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন।

দুর্নীতি প্রতিরোধ সপ্তাহ উপলক্ষে মহান স্বাধীনতা ও জাতীয় দিবসে শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পন, জু’মার খুতবায় দুর্নীতি বিরোধী আলোচনা করা হয়। ২৯ মার্চ উপজেলা প্রশাসনের বিভিন্ন বিভাগের কর্মকর্তাদের নিয়ে দুর্নীতি বিরোধী মতবিনিময় সভা হয়। সভায় মির্জাপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান মীর এনায়েত হোসেন মন্টু ছাড়াও দুদক সমন্বিত জেলা কার্যালয় টাঙ্গাইলের উপ পরিচালক রেভা হালদার উপস্থিত ছিলেন।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com