সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১২:১১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
চুরির মামলা তদন্তে মিললো অবৈধ অস্ত্রের সন্ধান লভ্যাংশ ঘোষণার অনুমতি পেলো যমুনা ব্যাংক বন্যপ্রাণী সংরক্ষণে জাতীয়ভাবে উৎসাহিত করে পুরস্কার পাচ্ছেন যারা বিকাশে টেন মিনিট স্কুলের ফি পেমেন্টে ২০০ টাকা ক্যাশব্যাক দফায় দফায় কমছে সোনার দাম, এবার কমলো ৩১৫ টাকা নৌ পুলিশের অভিযানে অবৈধ জাল ও মাছের পোনাসহ আটক ৫১ সোমবার দেশে ফিরছেন প্রধানমন্ত্রী ১৫০০ কোটির মাইলফলক ছুঁলো পদ্মা সেতুর টোল আদায় বাংলাদেশকে ১৪৬ রানের টার্গেট দিলো ভারত শ্রমিকদের জন্য কর্মবান্ধব পরিবেশ গড়ে তুলতে হবে : স্পিকার প্রাথমিকের শূন্য পদে নিয়োগে পদক্ষেপ নিতে বলল সংসদীয় কমিটি নেত্রীর জন্য জান দেওয়া নয়, সিদ্ধান্ত মানার আহ্বান : দীপু মনি দাবদাহে শিক্ষাপ্রতিষ্ঠান খোলা-বন্ধ নিয়ে যা বললেন শিক্ষামন্ত্রী কোরবানির জন্য প্রস্তুত ১ কোটি ৩০ লাখ পশু, আমদানি নয় বঙ্গোপসাগর থেকে ভেসে এসেছে টর্পেডো সদৃশ বস্তু এসএসসি পরীক্ষার ফল প্রকাশ ৯-১১ মের মধ্যে বেসরকারি বিশ্ববিদ্যালয় কেবল ব্যবসা করলে চলবে না : শিল্পমন্ত্রী আইনগত সহায়তা পাওয়া করুণা নয় : আইনমন্ত্রী কোটালীপাড়ার সাবেক উপজেলা চেয়ারম্যানের বিরুদ্ধে দুদকের মামলা বিনামূল্যে ছাতা-খাবার স্যালাইন পাচ্ছেন ৩৫ হাজার রিকশাচালক

মির্জাপুরে জাতীয় পার্টির সাবকে এমপি খিজিরের ইন্তকোল

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বৃহস্পতিবার, ২২ মার্চ, ২০১৮
  • ১৫২ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি: টাঙ্গাইল-৭ (মির্জাপুর) আসনরে সাবকে এমপি ও মির্জাপুর উপজলো জাতীয় পার্টির সহ-সভাপতি শাহ মোস্তানজিদুল হক খিজির ইন্তেকাল করছেনে (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহির রাজিউন)। বৃহস্পতিবার ভোরে ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। মৃত্যুকালে তার বয়স হয়েছেলি ৭৫ বছর। তিনি দীর্ঘৃদিন যাবৎ বার্ধ্যক্যজনিত নানা রোগে ভুগছলিনে।

১৯৭৯ সালে টাঙ্গাইল-৭ মির্জাপুর আসন থেকে বিএনপির এমপি নির্বাচিত হন শাহ মোস্তানজিদুল হক খিজির। পরবর্তীতে তিনি জাতীয় পর্টিতে যোগদান করনে। তিনি মির্জাপুর উপজলোর আনাইতারা ইউনয়িন পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হয়েছিলেন। মৃত্যুকালে স্ত্রী, দুই মেয়ে, দুই ছেলেসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।

বাদ জোহর ঢাকার গোপীবাগ জামে মসজিদে তার প্রথম জানাজা অনুষ্ঠিত হয়। বাদ আছর মির্জাপুর কেন্দ্রিয় জামে মসজিদে এবং উপজেলার আনাইতারা ইউনিয়নের চামারী ফতেপুর মরহুমের নিজ গ্রামে তৃতীয় জানাজা শেষে পারিবারিক কবস্থানে তাকে দাফন করা হবে বলে তার চাচাত ভাই শাহ মাজমুল হক চাঁন ময়না জানয়িছেনে ।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com