বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৭:০২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
খুলনার জিরো পয়েন্টে রূপালী ব্যাংকের উপশাখা উদ্বোধন দ্বাদশ সংসদের দ্বিতীয় অধিবেশন বসছে বৃহস্পতিবার শ্রমিক স্বার্থ নিশ্চিতে ইসলামী শ্রমনীতি প্রণয়নের বিকল্প নেই দেশব্যাপী বৃষ্টিপাত ও কালবৈশাখী ঝড়ের পূর্বাভাস গরমে অসুস্থ হয়ে ঢামেক কর্মচারীর মৃত্যু দুই মাসের নিষেধাজ্ঞা শেষে নদীতে জেলেরা, মিলছে না কাঙ্ক্ষিত ইলিশ আনসার আল ইসলামের সক্রিয় সদস্য গ্রেপ্তার এলপি গ্যাসের নতুন দাম জানা যাবে বৃহস্পতিবার চুয়াডাঙ্গা-যশোরে দেশের সর্বোচ্চ ৪২.৮ ডিগ্রি তাপমাত্রা রেকর্ড শিক্ষামন্ত্রীর চিঠির পর সমাবেশের ডাক দিলো ৩৫ প্রত্যাশীরা তীব্র গরম উপেক্ষা করে নয়াপল্টনে চলছে শ্রমিক সমাবেশ দিল্লির ১০০ স্কুল বোমা মেরে উড়িয়ে দেওয়ার হুমকি! নাটোরে জামায়াত-শিবিরের ২০ নেতাকর্মী গ্রেপ্তার রেস্তোরাঁয় মডেলকে গুলি করে হত্যা ভুল চিকিৎসার অজুহাতে চিকিৎসকদের ওপর আক্রমণ ন্যক্কারজনক: স্বাস্থ্যমন্ত্রী গাম্বিয়ায় ওআইসি শীর্ষ সম্মেলনে যোগ দিয়েছে বাংলাদেশ চীনে গভীর রাতে মহাসড়কে ধস, নিহত অন্তত ১৯ গাজীপুরে ট্রাকের ধাক্কায় প্রকৌশলী নিহত নিঃসঙ্গ নারীদের টার্গেট, আমেরিকায় নেওয়ার স্বপ্ন দেখিয়ে প্রতারণা ধর্ষণের সময় চিৎকার, গলা চেপে ধরায় মারা যায় শিশু ঝুমুর

মির্জাপুরে ইউসিসিএ সহ-সভাপতিকে অবাঞ্চিত ঘোষণা করেছে স্বেচ্ছাসেবক লীগ

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বৃহস্পতিবার, ১২ এপ্রিল, ২০১৮
  • ২০২ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি: মির্জাপুর উপজেলা কেন্দ্রীয় সমবায় সমিতি (ইউসিসিএ) সহ সভাপতি ও বাংলাদেশ জাতীয় পল্লী উন্নয়ন ফেডারেশনের ভাইস চেয়ারম্যান বিপ্লব মাহমুদ উজ্জলকে অবাঞ্চিত ঘোষণা করা হয়েছে।

বৃহস্পতিবার উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি হাজী আবুল হোসেন ও সাধারণ সম্পাদক আমিনুর রহমান আকন্দ সংগঠনের প্যাডে স্বাক্ষরিত এক নোটিশে তাকে অবাঞ্চিত ঘোষণা করেন।

নোটিশে উল্লেখ করা হয়েছে মির্জাপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মীর শরীফ মাহমুদের সঙ্গে অসৌজন্যমূলক আচরন করায় উপজেলা কেন্দ্রীয় সমবায় সমিতির সহ সভাপতি বিপ্লব মাহমুদ উজ্জলকে মির্জাপুরে অবাঞ্চিত করা হয়।

সেই সাথে উপজেলার যেখানেই বিপ্লব মাহমুদ উজ্জলকে দেখা যাবে সেখানেই সংগঠনের নেতাকর্মীদের তাকে প্রতিহত করার নির্দেশ দেয়া হয়েছে। উল্লেখ্য মির্জাপুর উপজেলা কেন্দ্রীয় সমবায় সমিতির নির্বাচনে প্রার্থী হওয়াকে কেন্দ্র করে সমিতির বর্তমান সভাপতি ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মীর শরীফ মাহমুদ ও সহ-সভাপতি বিপ্লব মাহমুদ উজ্জ্বলের মধ্যে সোমবার সকালে হাতাহাতির ঘটনা ঘটে।

এ ব্যাপারে মির্জাপুর উপজেলা কেন্দ্রীয় সমবায় সমিতির সহ সভাপতি ও বাংলাদেশ জাতীয় পল্লী উন্নয়ন ফেডারেশনের ভাইস চেয়ারম্যান বিপ্লব মাহমুদ উজ্জলের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, আমাকে অবাঞ্চিত করার মতো কোন কাজ আমি করিনি। সমিতির নির্বাচনে আমি যাতে সভাপতি পদে প্রার্থী হতে না পারি সেজন্য নানাদিক থেকে আমার বিরুদ্ধে ষড়যন্ত্র করা হচ্ছে।

আগামী ১২মে মির্জাপুর উপজেলা কেন্দ্রীয় সমবায় সমিতি লিমিডেটের ত্রি-বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত হবে।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com