রবিবার, ০৫ মে ২০২৪, ০২:৩৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
ঢাকা সেনানিবাসে এএফআইপি ও সেনাপ্রাঙ্গণ ভবন উদ্বোধন ৯ মাসে শতাধিক অটোরিকশা ছিনতাই করে চক্রটি প্রয়োজনে শুক্রবারও ক্লাস নেওয়া হবে : শিক্ষামন্ত্রী বহিরাগত কেউ ময়লার গাড়ি চালালেই কঠোর ব্যবস্থা: ডিএনসিসি ফালুর অবৈধ সম্পদের মামলায় রেকর্ডিং অফিসারের সাক্ষ্য ইউনিসেফ ইন্ডিয়ার জাতীয় অ্যাম্বাসেডর কারিনা উখিয়ার ক্যাম্পে রোহিঙ্গা যুবককে গলা কেটে হত্যা যুক্তরাষ্ট্রের সঙ্গে আওয়ামী লীগের কোনো সংঘাতে নেই: কাদের ডিবি কার্যালয়ে মিল্টন সমাদ্দারের স্ত্রী, চলছে জিজ্ঞাসাবাদ তুরস্ক বাণিজ্য বন্ধ করায় ‘বড় বিপদে’ পড়তে যাচ্ছে ইসরায়েল উপজেলা নির্বাচন কুলাউড়ায় সংঘর্ষে দুই ভাইস চেয়ারম্যান প্রার্থীসহ আহত ২০ বাবা ছিলেন বাসচালক মা দরজি, ছেলে লন্ডনের মেয়র ম্যাচিং না হলে প্রিজাইডিং অফিসারের আঙুলের ছাপে দেওয়া যাবে ভোট জম্মু-কাশ্মীরে বন্দুক হামলায় ভারতীয় বিমান সেনা নিহত, আহত ৫ তাপপ্রবাহ না বৃষ্টি, কেমন থাকবে আজকের আবহাওয়া সুন্দরবনে অল্প অল্প আগুন জ্বলছে, জোয়ারের অপেক্ষায় ফায়ার সার্ভিস ভেঙে গেল অনন্যা-আদিত্যর প্রেম! শাহজাহানপুরে স্বামীর সঙ্গে অভিমান করে নববধূর আত্মহত্যা খাগড়াছড়িতে বজ্রপাতে বসতঘরে আগুন লেগে মা-ছেলের মৃত্যু ঢাকায় আসছেন আইওএম মহাপরিচালক অ্যামি পোপ

মিরপুরে র‌্যাবের ‘জঙ্গিবিরোধী’ অভিযান

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় মঙ্গলবার, ৫ সেপ্টেম্বর, ২০১৭
  • ৫০ বার পড়া হয়েছে
জঙ্গি আস্তানা সন্দেহে রাজধানীর মিরপুরের একটি বাড়ি ঘিরে রেখেছে র‍্যাব।

বাংলা৭১নিউজ,ঢাকা: জঙ্গি আস্তানা সন্দেহে রাজধানীর মিরপুরের মাজার রোডের একটি বাড়ি ঘিরে অভিযান চালাচ্ছে র‍্যাব। বাড়ির ভেতর থেকে র‍্যাবকে লক্ষ্য করে গ্রেনেড ও পেট্রলবোমা ছোড়া হয়েছে।

গোপন তথ্যের ভিত্তিতে গতকাল সোমবার রাতে বাড়িটি ঘিরে ফেলে র‍্যাব। বাড়িটিতে জঙ্গি অবস্থান করছে বলে র‍্যাবের ভাষ্য।

বিভিন্ন বেসরকারি টেলিভিশন চ্যানেলের স্ক্রলে বলা হচ্ছে, বাড়িটিতে অবস্থানরত সন্দেহভাজন জঙ্গিদের আত্মসমর্পণ করতে র‍্যাব আহ্বান জানাচ্ছে। ভবনের বাসিন্দাদের সরিয়ে নেওয়া হচ্ছে।

এলাকাটি থেকে কয়েক দফা বিস্ফোরণ ও গুলির শব্দ পাওয়া গেছে বলে সেখানকার এক বাসিন্দা ফেসবুকে স্ট্যাটাস দিয়েছেন।

র‍্যাবের আইন ও গণমাধ্যম শাখার পরিচালক কমান্ডার মুফতি মাহমুদ খান গতকাল দিবাগত রাত দেড়টার দিকে বলেন, মাজার রোডের বাড়িটি ঘিরে ফেলার পর জঙ্গিরা র‍্যাবকে লক্ষ্য করে হাতে তৈরি গ্রেনেড ও পেট্রলবোমা ছুড়েছে। বাড়িটি ঘিরে রাখা হয়েছে।

এলাকাটির বাসিন্দা একটি বেসরকারি টিভি চ্যানেলের সংবাদ উপস্থাপক সাকলায়েন রাসেল তাঁর ফেসবুকে লিখেছেন, ট্রান্সফরমার বিস্ফোরিত হয়েছে বলে ভেবেছিলেন তিনি। এখন দেখছেন বোমার বিস্ফোরণ। তাঁর শোয়ার কক্ষ ধোয়ায় ভরে গেছে। বিকট শব্দে পাশের ভবনের গ্লাস ভেঙে গেছে। পরপর পাঁচ–ছয়টি বোমা ফুটেছে। পুরো এলাকা র‍্যাব-পুলিশ ঘিরে রেখেছে। র‍্যাবের সম্ভাব্য অভিযানের ভয়ে তাঁরা ফ্ল্যাটের মাঝখানে অবস্থান নিয়েছেন। আন্দাজ করছেন, পাশের বাড়িতে কিছু একটা হচ্ছে। থেমে থেমে গুলির শব্দ পাচ্ছেন।

বাংলা৭১নিউজ/সিএইস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com