বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১২:৩৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
‘সকল মা ও শিশুর স্বাস্থ্যসেবা নিশ্চিতে বাংলাদেশ প্রতিশ্রুতিবদ্ধ’ থাইল্যান্ডের সঙ্গে অংশীদারত্বের নতুন যুগের সূচনা হয়েছে: শেখ হাসিনা কসবায় ট্রেনে কাটা পড়ে স্কুলশিক্ষকের মৃত্যু মৃত্যু সনদ জাল করার অভিযোগে মিল্টন সমাদ্দারের বিরুদ্ধে মামলা রোনালদোর জোড়া গোলে ফাইনালে আল নাসর চট্টগ্রামে স্বস্তির বৃষ্টি অর্থ আত্মসাৎ মামলায় হাজিরা দিতে আদালতে ড. ইউনূস থাইল্যান্ড সফর নিয়ে প্রধানমন্ত্রীর সংবাদ সম্মেলন চলছে ব্রাজিলে ভারী বৃষ্টি-বন্যায় ১০ জনের মৃত্যু দুপুরে দেশে আসবে নিহত ৮ বাংলাদেশির মরদেহ বিকেলে বসছে দ্বাদশ সংসদের দ্বিতীয় অধিবেশন গাজায় ইসরায়েলি হামলায় ৩৪৫৬৮ ফিলিস্তিনি নিহত মাজার জিয়ারত শেষে ফেরার পথে ট্রাকচাপায় প্রাণ গেলো ৫ জনের খুলনার জিরো পয়েন্টে রূপালী ব্যাংকের উপশাখা উদ্বোধন দ্বাদশ সংসদের দ্বিতীয় অধিবেশন বসছে বৃহস্পতিবার শ্রমিক স্বার্থ নিশ্চিতে ইসলামী শ্রমনীতি প্রণয়নের বিকল্প নেই দেশব্যাপী বৃষ্টিপাত ও কালবৈশাখী ঝড়ের পূর্বাভাস গরমে অসুস্থ হয়ে ঢামেক কর্মচারীর মৃত্যু দুই মাসের নিষেধাজ্ঞা শেষে নদীতে জেলেরা, মিলছে না কাঙ্ক্ষিত ইলিশ আনসার আল ইসলামের সক্রিয় সদস্য গ্রেপ্তার

মাশরাফির ১৫-২০ রানের আক্ষেপ

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় মঙ্গলবার, ৩ জানুয়ারী, ২০১৭
  • ৭৫ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ঢাকা: আগের দিন সহ-অধিনায়ক সাকিব আল হাসান বলেছিলেন, ম্যাকলিন পার্কে আগে ব্যাট করলে ১৮০-৯০ রান করতে হবে।

সেই মাঠে আজ প্রথম টি-টোয়েন্টিতে ২০ ওভারে বাংলাদেশ তুলতে পারল ১৪১ রান। যেটি ৬ উইকেট আর ১২ বল হাতে রেখেই টপকে গেল নিউজিল্যান্ড।

ম্যাচ শেষে অধিনায়ক মাশরাফি বিন মুর্তজার কণ্ঠে ঝরল ১৫-২০ রানের আক্ষেপ।

মাত্র ৩০ রানেই ৪ উইকেট হারানো বাংলাদেশ ১৪১ করতে পারে মূলত মাহমুদউল্লাহর ৫২ রানের সুবাদে। ব্যাটিংয়ে আর কেউই নিজেকে মেলে ধরতে পারেননি। দ্বিতীয় সর্বোচ্চ ১৬ রান আসে সাকিবের ব্যাট থেকে।

ম্যাচ শেষের প্রতিক্রিয়ায় মাশরাফি বলেন, ‘আমরা ১৫-২০ রান কম করেছি। মাহমুদউল্লাহ দারুণ ব্যাটিং করেছে। কিন্তু আমাদের আরো রান করতে হতো।’

মাঝারি পুঁজি নিয়েও বোলিংয়ের শুরুটা ভালোই হয়েছিল বাংলাদেশের। ২৮ রানে ২ আর ৬২ রানের মধ্যে স্বাগতিকদের ৪ উইকেট তুলে নেন সফরকারী বোলাররা।

কিন্তু পঞ্চম উইকেটে কলিন ডি গ্র্যান্ডহোমের সঙ্গে ৮১ রানের অবিচ্ছিন্ন জুটিতে দলকে জিতিয়ে তবেই মাঠ ছাড়েন অধিনায়ক কেন উইলিয়ামসন। মাশরাফি কৃতিত্ব দিলেন এই দুজনকে।

‘আমরা দ্রুতই কিছু উইকেট পেয়েছিলাম। কিন্তু উইলিয়ামসন সত্যিই অসাধারণ ব্যাটিং করেছে। আর ওকে ভালো সঙ্গ দিয়েছে গ্র্যান্ডহোম। আমরা ব্যাটিং ও বোলিংয়ের শেষ ১০ ওভারে প্রতিদ্বন্দ্বিতা করেছি’- যোগ করেন বাংলাদেশ অধিনায়ক।

বাংলা৭১নিউজ/এন

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com