শনিবার, ০৪ মে ২০২৪, ০৮:৪৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
দ্বাদশ সংসদ অধিবেশনে প্রধানমন্ত্রী-মন্ত্রীদের জন্য ৯৪০ প্রশ্ন ভরিতে আরও ১৮৭৮ টাকা কমলো সোনার দাম সব প্রার্থী আমাদের কাছে সমান: ইসি আলমগীর টোল আদায়ে দুর্নীতি, দুদকের হস্তক্ষেপে ইজারা বাতিল রোহিঙ্গাদের ফেরাতে বাংলাদেশের পাশে আছে ইউরোপ : পররাষ্ট্রমন্ত্রী জনগণের ভোটাধিকার নিশ্চিত করেই আ.লীগ ক্ষমতায় এসেছে : কাদের এপ্রিলে নির্যাতনের শিকার ১৯৩ নারী-শিশুকন্যা ৯ মে পর্যন্ত চলবে সংসদের দ্বিতীয় অধিবেশন শিক্ষামন্ত্রীর পদত্যাগ চেয়ে লিগ্যাল নোটিশ মৃত ব্যক্তিদের জাল সনদ: মিল্টন সমাদ্দারের ৩ দিনের রিমান্ড গণমাধ্যম শুধু মুক্ত নয়, উন্মুক্ত : তথ্য প্রতিমন্ত্রী যাত্রীবাহী বাস থেকে ৭টি স্বর্ণের বারসহ চোরকারবারি আটক আমন মৌসুম থেকেই চাল ছাঁটাই ও পলিশ বন্ধ করা হবে : খাদ্যমন্ত্রী টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ ১০ বাংলাদেশি জেলেকে অপহরণের অভিযোগ আরাকান আর্মির বিরুদ্ধে শনিবার থেকে খোলা স্কুল-কলেজ: শিক্ষা মন্ত্রণালয় ইসলামী ব্যাংকে বৈদেশিক মুদ্রা জমা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত ১২ কেজি এলপিজির দাম কমলো ৪৯ টাকা শেয়ার ছাড়বে রূপালী ব্যাংক নীলফামারীতে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু

মালীতে নিহত সেনা সদস্য আক্তার হোসেনের মেয়ের আকুতি

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শুক্রবার, ২ মার্চ, ২০১৮
  • ২৯৪ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, মুসাফির নজরুল, মাগুরা প্রতিনিধি: আমার বাবা আমায় ছেড়ে চলে যেতে পারে না। দু’মাস পরেই বাড়ি ফেরার কথা ছিল বাবার। বিদেশ থেকে কতকিছু আনার কথা ছিল সবার জন্য। কত ভালোবাসতো বাবা। গত কয়েকদিন আগেও বাবার সাথে কথা হয়েছিল তার। এসএসসি পরীক্ষার পর তাকে নিয়ে ঢাকাসহ বিভিন্ন জায়গায় বেড়াতে যাওয়ার কথা ছিল। তা আর হলো না রিমির। কথাগুলো কেঁদে কেঁদে বলছিল মালীতে শান্তিরক্ষী মিশনে দায়িত্বরত বাংলাদেশের চার জন সেনা সদস্যের একজন ল্যান্স কর্পোরাল আক্তার হোসেনের মেয়ে রিমি।

নিহত ল্যান্স কর্পোরাল আক্তার হোসেনের বাড়ি মাগুরার শ্রীপুর উপজেলার নাকোল ইউনিয়নের বরালিদাহ গ্রামে। তিনি বরালিদাহ গ্রামের তালেম মোল্যার ছেলে। গতকাল শুক্রবার সকালে তার গ্রামের বাড়ি বরালিদাহ গিয়ে দেখা গেছে শোকে নিঃস্তব্ধ আক্তার হোসেনের পরিবার ও এলাকাবাসী। স্বামীর মৃত্যুতে বার বার বাকরুদ্ধ হয়ে যাচ্ছে স্ত্রী মুসলিমা আক্তার রেণু। তার পিতা তালেম মোল্যা পুত্রশোকে নির্বাক হয়ে বসে আছেন রান্না ঘরের বারান্দায়। ৫ বছরের ছোট মেয়ে জান্নাতুল কিছুই বুঝে উঠতে না পেরে ফ্যাল ফ্যাল করে সকলের মুখের দিকে তাকাচ্ছিল। পাড়া প্রতিবেশি অনেকেই বাড়ির উপর বসে আছে মলিন মুখে। আত্মীয় স্বজনের মধ্যে অনেকেই এসে পৌঁছে গেছে খবর শোনার পর থেকেই। কেউ কেউ উচ্চস্বরে কাঁদতে কাঁদতে আসছে বাড়ির উপর। কেউ কেউ সমবেদনা জানাচ্ছেন শোকে বিহবল গোটা পরিবারকে।  সবকিছু মিলিয়ে এ এক হৃদয় বিদারক দৃশ্যের অবতারণা।

অক্তার হোসেনের স্ত্রীর বড়ভাই শহিদুল ইসলাম জানান, কৃষিজীবী তালেম মোল্যা অনেক কষ্ট আক্তার হোসেনকে সেনাবাহিনীতে চাকুরী দেন। সুখেই চলছিল তাদের সংসার। তার এই আকস্মিক মৃত্যুতে তার পরিবারের যে ক্ষতি হলো তা পুরণ হবার নয়। আক্তার হোসেন আনুমানিক ২০ বছর পূর্বে একই উপজেলার নলখোলা গ্রামের মৃত কওছার বিশ্বাসের মেয়ে মুসলিমা আক্তার রেণুকে বিয়ে করেন। তার দুই কন্যা সন্তান রয়েছে। বড় মেয়ে রিমি খাতুন এ বছর নাকোল রাইচরণ মাধ্যমিক বিদ্যালয় থেকে এস.এস.সি পরীক্ষা দিচ্ছে। ছোট মেয়ে জান্নাতুল প্রথম শ্রেণিতে পড়ে।

নিহত আক্তার হোসেনের পরিবারের পক্ষ থেকে জানানো হয়, আগামী বৃহস্পতিবার মরদেহ এসে পৌছালে তাকে গ্রামের বাড়িতে দাফন করা হবে।

 

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com