রবিবার, ০৫ মে ২০২৪, ০৮:৩৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
টানা ৮ দফা কমার পর ফের বাড়লো সোনার দাম উপজেলা পরিষদ নির্বাচন সরকারের পাতানো ফাঁদ: আব্বাস আশুগঞ্জ বিদ্যুৎকেন্দ্রের ২ ইউনিটের উৎপাদন বন্ধ এবি ব্যাংকের লভ্যাংশ ঘোষণা রূপালী ব্যাংকের ঢাকা উত্তর বিভাগীয় ব্যবসায়িক সম্মেলন অনুষ্ঠিত রোববার দেশের সব শিক্ষাপ্রতিষ্ঠান খোলা স্বাধীন ফিলিস্তিন ইস্যুতে সমাবেশের ডাক ছাত্রলীগের ৮ মের উপজেলা নির্বাচনে ইভিএম ব্যবহার নিয়ে যে নির্দেশনা দিল ইসি ফের বাংলাদেশে আশ্রয় নিলো মিয়ানমারের ৪০ বিজিপি সদস্য ট্রেন সার্ভিসের মাধ্যমে রাজধানীর চাপ কমে আসবে: চিফ হুইপ মৌলভীবাজারে পুলিশের বাধায় ছাত্রদলের মিছিল পণ্ড প্রেমের ফাঁদে ফেলে ৩০ লাখ টাকা চাঁদা আদায়, গ্রেফতার ৭ পদ্মা-মেঘনায় মিলছে না ইলিশ, হতাশ জেলেরা ‘উপজেলা নির্বাচনে প্রভাব খাটালে ব্যবস্থা নেওয়া হবে’ উত্তরায় লেক থেকে দুই স্কুল শিক্ষার্থীর মরদেহ উদ্ধার রাশিয়ার সাথে সম্ভাব্য সংঘাতের প্রস্তুতি নিচ্ছে ন্যাটো : মস্কো খিলগাঁওয়ে রিকশাচালকের ঝুলন্ত মরদেহ উদ্ধার ১৪ দিন পর ডেঙ্গুতে শিশুসহ ৩ জনের মৃত্যু হাসপাতালের ভবনের ফাঁক দিয়ে পড়ে রোগীর মৃত্যু রোববার থেকে আপিল বিভাগের দুটি বেঞ্চে চলবে বিচারকাজ

মালীতে নিহত ল্যান্স কর্পোরাল আক্তারকে মাগুরায় দাফন

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শুক্রবার, ১৬ মার্চ, ২০১৮
  • ১৪৭ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, মাগুরা প্রতিনিধি: মালিতে নিহত ল্যান্স কর্পোরাল আক্তার হোসেনের মরদেহ শুক্রবার দুপুরে মাগুরার শ্রীপুর উপজেলার নাকোল ইউনিয়নের বরালিদাহ গ্রামের বাড়ির পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে। তিনি ওই গ্রামের তালেম মোল্যার ছেলে।
পারিবারিক সূত্রে জানা গেছে, ঢাকা থেকে বাংলাদেশ সেনাবাহিনীর হেলিকপ্টার যোগে দুপুর সাড়ে ১২টার দিকে মাগুরা বীরমুক্তিযোদ্ধা আছাদুজ্জামান স্টেডিয়ামে আনা হয়। সেখান থেকে ৫৫ পদাতিক ডিভিশনের ২৩ ইস্ট বেঙ্গল রেজিমেন্টের একটি দল তার মরদেহ শ্রীপুর উপজেলার বরালিদাহ গ্রামের নিজ বাড়িতে নিয়ে আসে। এ সময় তার বাড়িতে এক হৃদয়বিদারক দৃশ্যের সৃষ্টি হয়। স্বজনদের আহাজারিতে ভারী হয়ে ওঠে তার বাড়ি। আক্তার হোসেনের মরদেহ স্বজনদের দেখানোর পর লেফটেনেন্ট তানভীর আহমেদ রানার নেতৃত্বে পার্শ¦বর্তী মসজিদ মাঠে নামাজের জানাজার পর গার্ড অব অনার শেষে রাষ্ট্রিয় মর্যদায় পারিবাকি কবর স্থানে দাফন করা হয়।
উল্লেখ্য আক্তার হোসেন জাতিসংঘ শান্তিরক্ষী মিশনে গত ১০ মাস ধরে দায়িত্বে নিয়োজিত ছিলেন। আগামী দু’মাস পর তার বাড়ি ফেরার কথা ছিল।
স্বামীর মৃত্যুতে বাকরুদ্ধ স্ত্রী মুসলিমা আক্তার রেণু জানান, এখন আর তাদের দেখার কেউ রইল না। তার দুই কন্যা সন্তান রয়েছে। বড় মেয়ে রিমি খাতুন এ বছর উপজেলার নাকোল রাইচরণ মাধ্যমিক বিদ্যালয় থেকে এস.এস.সি পরীক্ষা দিয়েছে। ছোট মেয়ে জান্নাতুল প্রথম শ্রেণিতে পড়ে। তাদের লেখাপড়াসহ ভরণপোষণের জন্য সরকারের প্রতি আহবান জানান।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com