শুক্রবার, ০৩ মে ২০২৪, ১২:৩৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
দ্বাদশ সংসদ অধিবেশনে প্রধানমন্ত্রী-মন্ত্রীদের জন্য ৯৪০ প্রশ্ন ভরিতে আরও ১৮৭৮ টাকা কমলো সোনার দাম সব প্রার্থী আমাদের কাছে সমান: ইসি আলমগীর টোল আদায়ে দুর্নীতি, দুদকের হস্তক্ষেপে ইজারা বাতিল রোহিঙ্গাদের ফেরাতে বাংলাদেশের পাশে আছে ইউরোপ : পররাষ্ট্রমন্ত্রী জনগণের ভোটাধিকার নিশ্চিত করেই আ.লীগ ক্ষমতায় এসেছে : কাদের এপ্রিলে নির্যাতনের শিকার ১৯৩ নারী-শিশুকন্যা ৯ মে পর্যন্ত চলবে সংসদের দ্বিতীয় অধিবেশন শিক্ষামন্ত্রীর পদত্যাগ চেয়ে লিগ্যাল নোটিশ মৃত ব্যক্তিদের জাল সনদ: মিল্টন সমাদ্দারের ৩ দিনের রিমান্ড গণমাধ্যম শুধু মুক্ত নয়, উন্মুক্ত : তথ্য প্রতিমন্ত্রী যাত্রীবাহী বাস থেকে ৭টি স্বর্ণের বারসহ চোরকারবারি আটক আমন মৌসুম থেকেই চাল ছাঁটাই ও পলিশ বন্ধ করা হবে : খাদ্যমন্ত্রী টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ ১০ বাংলাদেশি জেলেকে অপহরণের অভিযোগ আরাকান আর্মির বিরুদ্ধে শনিবার থেকে খোলা স্কুল-কলেজ: শিক্ষা মন্ত্রণালয় ইসলামী ব্যাংকে বৈদেশিক মুদ্রা জমা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত ১২ কেজি এলপিজির দাম কমলো ৪৯ টাকা শেয়ার ছাড়বে রূপালী ব্যাংক নীলফামারীতে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু

মালীতে নিহত চার সেনা সদস্যের একজন শ্রীপুরের আক্তার হোসেন

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বৃহস্পতিবার, ১ মার্চ, ২০১৮
  • ২০৮ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, মাগুরা প্রতিনিধি:  মালীতে দায়িত্বরত বাংলাদেশের শান্তিরক্ষী মিশনের যে চার জন সেনা সদস্য নিহত হয়েছেন তার মধ্যে একজন মাগুরার শ্রীপুর উপজেলার নাকোল ইউনিয়নের বরালিদহ গ্রামের ল্যান্স কর্পোরাল আক্তার হোসেন বলে প্রাথমিকভাবে নিশ্চিত হওয়া গেছে। তবে গতকাল সন্ধ্যা সাড়ে ৬টার পর্যন্তও মাগুরা জেলা প্রশাসন, শ্রীপুর উপজেলা প্রশাসন বা শ্রীপুর থানা পুলিশের কাছে এ সংক্রান্ত তথ্য না আসায় তারা এর সত্যতা নিশ্চিত করতে পারেনি।

তবে, আক্তার হোসেনের স্ত্রী মুসালিমা আক্তার রেণুর বড়ভাই শহিদুল ইসলাম ও ছোট ভাই শিবলু জানান, আক্তার হোসেনের মৃত্যুর খবর পেয়ে তার স্ত্রী রেণু ও তার দুই কন্যা রিমি ও জান্নাতুলসহ পরিবারের অন্য সদস্যরা কান্নায় ভেঙে পড়েন এবং পরিবারের সদস্যদের মধ্যে শোকের ছায়া নেমে আসে।

ল্যান্স কর্পোরাল আক্তার হোসেনের শ্বশুর বাড়ি সূত্রে জানা গেছে, তিনি বরালিদাহ গ্রামের মৃত তালেম হোসেনের ছেলে। আনুমানিক ২০ বছর পূর্বে আক্তার হোসেন একই উপজেলার নলখোলা গ্রামের মৃত কওছার বিশ্বাসের মেয়ে মুসলিমা আক্তার রেণুকে বিয়ে করেন। আক্তার হোসেনের দুই কন্যা সন্তান রয়েছে বলে জানা গেছে। বড় মেয়ে রিমি খাতুন এ বছর নাকোল রাইচরণ মাধ্যমিক বিদ্যালয় থেকে এস.এস.সি পরীক্ষা দিচ্ছে। ছোট মেয়ে জান্নাতুল প্রথম শ্রেণিতে পড়ে।

 

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com