শনিবার, ০৪ মে ২০২৪, ০৩:৪৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
মৎস্যসম্পদ রক্ষা করে বৈদেশিক মুদ্রা অর্জনের চেষ্টা করতে হবে ফ্ল্যাটের ভুয়া দলিল দেখিয়ে শত কোটি টাকা ব্যাংক ঋণ নেয় চক্রটি চার জেলার সড়কে ঝরলো ১০ প্রাণ মিল্টন সমাদ্দারের স্ত্রীকে ডিবিতে ডাকা হয়েছে : হারুন সরকার পরিচালনাকারী সবাই ফেরেশতা নয় : তথ্য প্রতিমন্ত্রী ট্যানারি শ্রমিকদের ন্যূনতম মজুরি ২২ হাজার ৭৭৬ টাকা করার প্রস্তাব পেঁয়াজ রপ্তানি থেকে নিষেধাজ্ঞা তুলল ভারত তীব্র দাবদাহ বিপুল নকল ওরস্যালাইন জব্দ, গ্রেফতার ৩ জন ‘মুসলিমদের একাত্মতা ফিলিস্তিন সংকট সমাধানে ভূমিকা রাখবে’ বনানীতে ২ ঘণ্টা পর সড়ক ছাড়লেন শ্রমিকরা, যান চলাচল স্বাভাবিক আজই শিরোপা উৎসবে মেতে উঠতে পারে রিয়াল মাদারীপুরে ট্রাকের ধাক্কায় অটোরিকশার ২ যাত্রী নিহত ষড়যন্ত্র নয়, সবাই আন্দোলনের জন্য একাত্ম হচ্ছে : মঈন বাইডেনের মন্তব্য দুর্ভাগ্যজনক: জাপান শিক্ষকের মর্যাদা-বেতন বাড়ানো নিয়ে কাজ চলছে: শিক্ষামন্ত্রী ব্রাজিলে বন্যায় নিহত ৩৯, নিখোঁজ ৭০ বাংলাদেশের সাথে গাম্বিয়ার বাণিজ্য ও কৃষি ক্ষেত্রে সহযোগিতা বৃদ্ধির আশাবাদ তীব্র দাবদাহে মরছে মাছ, দিশেহারা চাষিরা ইন্দোনেশিয়ায় বন্যা-ভূমিধসে ১৫ জনের মৃত্যু ভোলায় দুই চেয়ারম্যান প্রার্থীর কর্মীদের মধ্যে সংঘর্ষ, ‌আহত ৩৫

মারপিট করে টাকা ছিনতাই, নারীসহ আহত ২

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শনিবার, ২৪ ফেব্রুয়ারী, ২০১৮
  • ৮৯ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি: বগুড়ার আদমদীঘিতে পূর্ব শক্রতার জের ধরে মোটরসাইকেলের পথরোধ করে মারপিট করায় নারীসহ রাজমিস্ত্রীকে আহত করে টাকা ছিনতাইয়ের অভিযোগ উঠেছে।
স্থানীয়রা আহত রাজমিন্ত্রী আব্দুস ছালাম ও তার ছোট বোন সাবিনাকে আদমদীঘি হাসপাতালে ভর্তি করা হয়। পরে আব্দুস ছালামের অবস্থার অবনতি হওয়ায় শুক্রবার বগুড়া শজিমেকে স্থানান্তর করা হয়।
জানা যায়, আদমদীঘির পশ্চিম সিংড়া গ্রামের বাসিন্দা রাজমিস্ত্রী আব্দুল ছালামের সাথে প্রতিবেশী শাহীনের দীর্ঘ দিন ধরে বিরোধ চলে আসছিল। এর এক পর্যায়ে গত সোমবার সন্ধ্যায় রাজমিস্ত্রী আব্দুস ছালাম তার কাজ শেষ করে মোটরসাইকেল যোগে বাড়ী ফেরার পথে জনৈক মীরার বাড়ীর সামনে পৌছলে প্রতিপক্ষরা পূর্ব পরিকল্পিত ভাবে তার পথরোধ করে দেশীয় অস্ত্র দ্বারা বেদম মারপিট করে গুরুত্বতর জখম করে, তার কাছে থাকা ১ লাখ ২০ হাজার টাকা ছিনিয়ে নেয়।
এসময় মারপিটে আহত আব্দুস ছালামের চিৎকারে তার স্ত্রী তাসলিমা বেগম ও তার ছোট বোন সাবিনা এগিয়ে এলে প্রতিপক্ষরা তাদেরকেও এলোপাথারী ভাবে মারপিটে ও শ্লীলতাহানির ঘটনা ঘটায়।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com