বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৯:৩৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
দ্বাদশ সংসদ অধিবেশনে প্রধানমন্ত্রী-মন্ত্রীদের জন্য ৯৪০ প্রশ্ন ভরিতে আরও ১৮৭৮ টাকা কমলো সোনার দাম সব প্রার্থী আমাদের কাছে সমান: ইসি আলমগীর টোল আদায়ে দুর্নীতি, দুদকের হস্তক্ষেপে ইজারা বাতিল রোহিঙ্গাদের ফেরাতে বাংলাদেশের পাশে আছে ইউরোপ : পররাষ্ট্রমন্ত্রী জনগণের ভোটাধিকার নিশ্চিত করেই আ.লীগ ক্ষমতায় এসেছে : কাদের এপ্রিলে নির্যাতনের শিকার ১৯৩ নারী-শিশুকন্যা ৯ মে পর্যন্ত চলবে সংসদের দ্বিতীয় অধিবেশন শিক্ষামন্ত্রীর পদত্যাগ চেয়ে লিগ্যাল নোটিশ মৃত ব্যক্তিদের জাল সনদ: মিল্টন সমাদ্দারের ৩ দিনের রিমান্ড গণমাধ্যম শুধু মুক্ত নয়, উন্মুক্ত : তথ্য প্রতিমন্ত্রী যাত্রীবাহী বাস থেকে ৭টি স্বর্ণের বারসহ চোরকারবারি আটক আমন মৌসুম থেকেই চাল ছাঁটাই ও পলিশ বন্ধ করা হবে : খাদ্যমন্ত্রী টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ ১০ বাংলাদেশি জেলেকে অপহরণের অভিযোগ আরাকান আর্মির বিরুদ্ধে শনিবার থেকে খোলা স্কুল-কলেজ: শিক্ষা মন্ত্রণালয় ইসলামী ব্যাংকে বৈদেশিক মুদ্রা জমা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত ১২ কেজি এলপিজির দাম কমলো ৪৯ টাকা শেয়ার ছাড়বে রূপালী ব্যাংক নীলফামারীতে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু

মামলা দিয়ে হয়রানীর প্রতিবাদে সংবাদ সম্মেলন

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় রবিবার, ২৫ মার্চ, ২০১৮
  • ১২৪ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,ফরিদপুর প্রতিনিধি: ফরিদপুরের বোয়ালমারীতে মিথ্যা মামলা দিয়ে হয়রানী করা হচ্ছে এমন অভিযোগ এনে সংবাদ সম্মেলন করা হয়েছে। রবিবার দুপুরে বোয়ালমারীর সাতৈর ইউনিয়নের জয়নগর বাজারে এ সংবাদ সম্মেলনের আয়োজন করে বাজারের ব্যবসায়ী গোপাল কুন্ডু। সংবাদ সম্মেলনে গোপাল কুন্ডুর পক্ষে তার ভাই শ্যাম কুমার কুন্ডু লিখিত বক্তব্য পাঠ করেন।
লিখিত বক্তব্যে তিনি বলেন, জমি সংক্রান্ত বিরোধের জের ধরে জনৈক দেলোয়ার হোসেন ও তার ভাই হিরু মুন্সী সম্প্রতি থানায় একটি মিথ্যা মামলা দায়ের করে। মামলায় গোপাল কুন্ডু ও তার ছেলে গৌতম কুন্ডু জোরপূর্বক ৪ লাখ টাকা ছিনিয়ে নেয়া হয়েছে বলে উল্লেখ করা হয়েছে। যা মিথ্যা ও বানোয়াট।
লিখিত বক্তব্যে তিনি আরো বলেন, জয়নগর বাজারের একটি জমি নিয়ে মুলত বিরোধের সৃষ্টি হয়। এরই জের ধরে হয়রানীমুলক মামলাটি দায়ের করা হয়। মামলা দায়েরের পর দেলোয়ার ও হিরু মুন্সী আসামী ও তাদের পরিবারকে বিভিন্ন ভাবে হুমকি দিয়ে আসছে। তাদের অব্যাহত হুমকির কারনে বর্তমানে পরিবারের সবাই চরম নিরাপত্তাহীনতায় ভুগছি।
এ ব্যাপারে সঠিক তদন্তের মাধ্যমে যথাযথ ব্যবস্থা নেবার আহবান জানানো হয় প্রশাসনের কাছে।
সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন বাংলাদেশ হিন্দু মহাজোটের কেন্দ্রীয় কমিটির সভাপতি সুভাষ সাহা, পুজা উদযাপন পরিষদের কেন্দ্রীয় কমিটির উপদেষ্টা প্রশান্ত সাহা, সাতৈর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মুজিবুর রহমান মোল্যা,উপজেলা আওয়ামী লীগের তথ্য ও গবেষনা সম্পাদক সাইদুর রহমান সজল, মুক্তিযোদ্ধা মুন্সী শফিউদ্দিন, স্থানীয় কয়ড়া কালি মন্দিও কমিটির সহ সভাপতি অজিত কুন্ডু, জয়নগর বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি আফজাল হোসেন প্রমুখ।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com