রবিবার, ০৫ মে ২০২৪, ০২:১৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
বহিরাগত কেউ ময়লার গাড়ি চালালেই কঠোর ব্যবস্থা: ডিএনসিসি ফালুর অবৈধ সম্পদের মামলায় রেকর্ডিং অফিসারের সাক্ষ্য ইউনিসেফ ইন্ডিয়ার জাতীয় অ্যাম্বাসেডর কারিনা উখিয়ার ক্যাম্পে রোহিঙ্গা যুবককে গলা কেটে হত্যা যুক্তরাষ্ট্রের সঙ্গে আওয়ামী লীগের কোনো সংঘাতে নেই: কাদের ডিবি কার্যালয়ে মিল্টন সমাদ্দারের স্ত্রী, চলছে জিজ্ঞাসাবাদ তুরস্ক বাণিজ্য বন্ধ করায় ‘বড় বিপদে’ পড়তে যাচ্ছে ইসরায়েল উপজেলা নির্বাচন কুলাউড়ায় সংঘর্ষে দুই ভাইস চেয়ারম্যান প্রার্থীসহ আহত ২০ বাবা ছিলেন বাসচালক মা দরজি, ছেলে লন্ডনের মেয়র ম্যাচিং না হলে প্রিজাইডিং অফিসারের আঙুলের ছাপে দেওয়া যাবে ভোট জম্মু-কাশ্মীরে বন্দুক হামলায় ভারতীয় বিমান সেনা নিহত, আহত ৫ তাপপ্রবাহ না বৃষ্টি, কেমন থাকবে আজকের আবহাওয়া সুন্দরবনে অল্প অল্প আগুন জ্বলছে, জোয়ারের অপেক্ষায় ফায়ার সার্ভিস ভেঙে গেল অনন্যা-আদিত্যর প্রেম! শাহজাহানপুরে স্বামীর সঙ্গে অভিমান করে নববধূর আত্মহত্যা খাগড়াছড়িতে বজ্রপাতে বসতঘরে আগুন লেগে মা-ছেলের মৃত্যু ঢাকায় আসছেন আইওএম মহাপরিচালক অ্যামি পোপ পররাষ্ট্রমন্ত্রীর সঙ্গে ডিসিও মহাসচিবের বৈঠক দ্বিতীয় টি-টোয়েন্টি আজ উজ্জীবিত বাংলাদেশের সামনে ভঙ্গুর জিম্বাবুয়ে এ জে মোহাম্মদ আলীর সম্মানে বন্ধ থাকবে সুপ্রিম কোর্টের বিচারকাজ

মানুষ উৎসবমুখর পরিবেশে রাস্তায় নেমে প্রচার চালিয়েছেন- সিইসি

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শুক্রবার, ২৮ ডিসেম্বর, ২০১৮
  • ১৮৫ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ঢাকা: প্রধান নির্বাচন কমিশনার কেএম নুরুল হুদা বলেছেন, আমরা তো দেখেছি টেলিভিশনের মাধ্যমে মানুষ কীভাবে উৎসমুখর পরিবেশে রাস্তায় নেমে তাদের প্রার্থীদের পক্ষে প্রচার চালিয়েছে। কাজেই সেই অবস্থা বহাল ও বলবত থাকবে।

শুক্রবার বেলা ১২টার পর রাজধানীর নির্বাচন কমিশন সচিবালয়ে সাংবাদিকদের ব্রিফিং করছিলেন সিইসি। এ সময় মানুষ উৎসবমুখর পরিবেশে ভোটকেন্দ্রে গিয়ে ভোট দিতে পারবেন কিনা-এমন প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

সিইসি বলেন, নির্বাচনের প্রচারকাজ আজ সকাল সাড়ে ৮টা থেকে বন্ধ। এখন আমি আশা করব-সুষ্ঠু নির্বাচনের জন্য যার যার অবস্থানে থেকে সবাই নির্বাচনে অংশগ্রহণ করবেন। কেউ যেন কাউকে বাধা না দেয়।

‘নিজেদের স্বাধীন মতো যার যার ভোট যেন সবাই দিতে পারেন। আইনশৃঙ্খলা বাহিনীকে খেয়াল রাখতে হবে সংখ্যালঘুরা যেন ভোট দিয়ে নিরাপদে বাড়িতে ফিরতে পারেন।’

নুরুল হুদা বলেন, সবার জন্য নিরাপত্তা নিশ্চিত করতে আমি আইনশৃঙ্খলা বাহিনীর সবাইকে অনুরোধ করছি। ভোটাররা উৎসবমুখর পরিবেশে নিরাপদে বাড়ি ফিরতে পারবেন সেই প্রত্যাশা করব।

তিনি বলেন, ভোট অবশ্যই উৎসবের হবে। তাতে আতঙ্কের কিছু নেই। এবারই প্রথম সর্বাধিক সংখ্যক প্রার্থী ও রাজনৈতিক দল অংশগ্রহণ করছে। সূত্র: যুগান্তর।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com