বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৭:১৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
ভরিতে আরও ১৮৭৮ টাকা কমলো সোনার দাম সব প্রার্থী আমাদের কাছে সমান: ইসি আলমগীর টোল আদায়ে দুর্নীতি, দুদকের হস্তক্ষেপে ইজারা বাতিল রোহিঙ্গাদের ফেরাতে বাংলাদেশের পাশে আছে ইউরোপ : পররাষ্ট্রমন্ত্রী জনগণের ভোটাধিকার নিশ্চিত করেই আ.লীগ ক্ষমতায় এসেছে : কাদের এপ্রিলে নির্যাতনের শিকার ১৯৩ নারী-শিশুকন্যা ৯ মে পর্যন্ত চলবে সংসদের দ্বিতীয় অধিবেশন শিক্ষামন্ত্রীর পদত্যাগ চেয়ে লিগ্যাল নোটিশ মৃত ব্যক্তিদের জাল সনদ: মিল্টন সমাদ্দারের ৩ দিনের রিমান্ড গণমাধ্যম শুধু মুক্ত নয়, উন্মুক্ত : তথ্য প্রতিমন্ত্রী যাত্রীবাহী বাস থেকে ৭টি স্বর্ণের বারসহ চোরকারবারি আটক আমন মৌসুম থেকেই চাল ছাঁটাই ও পলিশ বন্ধ করা হবে : খাদ্যমন্ত্রী টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ ১০ বাংলাদেশি জেলেকে অপহরণের অভিযোগ আরাকান আর্মির বিরুদ্ধে শনিবার থেকে খোলা স্কুল-কলেজ: শিক্ষা মন্ত্রণালয় ইসলামী ব্যাংকে বৈদেশিক মুদ্রা জমা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত ১২ কেজি এলপিজির দাম কমলো ৪৯ টাকা শেয়ার ছাড়বে রূপালী ব্যাংক নীলফামারীতে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু বিএনপির নয় আওয়ামী লীগের নেতারা দেশ ছাড়ছেন : রিজভী

মানববন্ধনের প্রতিবাদে সংবাদ সম্মেলন

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শুক্রবার, ২১ সেপ্টেম্বর, ২০১৮
  • ২৫৪ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি: টাঙ্গাইলের মির্জাপুরে সমাজ কল্যাণ মূলক প্রতিষ্ঠান উদয় এনজিও’র অর্থ আত্মসাৎ মামলার আসামী ও তার সহযোগিকে বাচাঁতে বিদ্যালয়ের কোমলমতি শিক্ষার্থীদের ব্যবহার করে মানবন্ধন করায় সংবাদ সম্মেলন করে এর প্রতিবাদ জানিয়েছেন  প্রতিষ্ঠানটির নির্বাহী পরিচালক দে সুধীর চন্দ্র।

শুক্রবার সকালে প্রতিষ্ঠানের প্রধান কার্যালয় মির্জাপুর উপজেলা সদরের পূর্ব বাইমহাটি তিনি এ সংবাদ সম্মেলনের আয়োজন করেন। সংবাদ সম্মেলনে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন উদয় এনজিও পরিচালক (প্রকল্প) খান এ মাজেদ ও পরিচালক আব্দুর রাজ্জাক।

নির্বাহী পরিচালক দে সুধীর তার লিখিত বক্তব্যে উল্লেখ করে বলেন, উদয় গোড়াই শাখার প্রাক্তন শাখা ব্যবস্থাপক রনজিৎ কুমার খাঁ দায়িত্বে থাকা অবস্থায় প্রতিষ্ঠানের বই ব্যবহার করে ৬৫ জন গ্রাহকের কাছ থেকে ৫৪ লাখ ৪৩ হাজার ১৭৭ টাকা আত্মসাৎ করেন। টাকা ফেরৎ পেতে তার বিরুদ্ধে তিনি বাদী হয়ে ২০১৭ জুন মানে টাঙ্গাইল জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে একটি মামলা দায়ের করেন। এই মামলায় রনজিৎ কুমার খাঁ কিছুদিন কারাবাস করেন। জামিনে মুক্ত হয়ে সে ও তার সহযোগি ভাতগ্রাম কে আর এস ইনস্টিটিউশনের অফিস সহকারী শান্তিব্রত সরকার, প্রকাশ চন্দ্র তরফদার মিলে তাকে প্রাণে মারার হুমকি দেয়। পরবর্তীতে এ  বিষয়ে দে সুধীর মির্জাপুর থানায় একটি মামলা করলে থানা পুলিশ ঘটনার সত্যতা পেয়ে আদালতে প্রতিবেদন দেয়। সেই মামলা থেকে রক্ষা পেতে রনজিৎ কুমার খাঁ, শান্তিব্রত সরকার ও প্রকাশ চন্দ্র তরফদার ভাতগ্রাম কে আর এস ইনস্টিটিউশনের কোমলমতি শিক্ষার্থীদের ব্যবহার করে বৃহস্পতিবার প্রখর রোদে দাঁড় করিয়ে ঘন্টাব্যাপী মানববন্ধন করান।

সংবাদ সম্মেলনে ভাতগ্রাম কে আর এস ইনস্টিউশনের কোমলমতি শিক্ষার্থীদের ব্যবহার করে অর্থ আত্মসাৎকারী ও তাদের সহযোগিদের বাঁচানোর অপচেষ্টার তীব্র নিন্দা জানান দে সুধীর চন্দ্র।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com