রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৪:১৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
বেসরকারি বিশ্ববিদ্যালয় কেবল ব্যবসা করলে চলবে না : শিল্পমন্ত্রী আইনগত সহায়তা পাওয়া করুণা নয় : আইনমন্ত্রী কোটালীপাড়ার সাবেক উপজেলা চেয়ারম্যানের বিরুদ্ধে দুদকের মামলা বিনামূল্যে ছাতা-খাবার স্যালাইন পাচ্ছেন ৩৫ হাজার রিকশাচালক মাদরাসায় যাওয়ার পথে শিক্ষকের মৃত্যু, ধারণা ‘হিটস্ট্রোক’ রোগীর প্রতি চিকিৎসকের অবহেলা বরদাস্ত করা হবে না: স্বাস্থ্যমন্ত্রী স্কুলে আসার পথেই অসুস্থ, ক্লাস না করে ফিরেছে অনেক শিক্ষার্থী টেকসই প্রযুক্তিতে পানি পরিশোধন করবে ডাইকি অ্যাক্সিস বাংলাদেশ মাঠে নামছে চেন্নাই, একাদশে থাকবেন মুস্তাফিজ? বন্দিদের মুক্তি দাবিতে ইসরায়েলজুড়ে ব্যাপক বিক্ষোভ পরিবহন ধর্মঘটে যানশূন্য সড়কে দুর্ভোগ চরমে আপিল বিভাগের ২ বেঞ্চে চলবে বিচারকাজ: প্রধান বিচারপতি ফরিদপুরে দুই ভাইকে পিটিয়ে হত্যায় জড়িতরা অচিরেই গ্রেফতার মে দিবসে সমাবেশ করবে বিএনপি বান্দরবানে ২ কেএনএফ সদস্যের মরদেহ! কালো চশমা পরা বিএনপি নেতারা দেশের উন্নয়ন দেখতে পায় না মিস ইউনিভার্সের মঞ্চে লড়বেন ৬০ বছর বয়সী আর্জেন্টাইন সুন্দরী ফের শেষ মুহূর্তের গোলে অপরাজিত থাকলো লেভারকুসেন নিউ ইয়র্কে বন্দুকধারীর গুলিতে নিহত ২ আরো ৭২ ঘণ্টার হিট অ্যালার্ট জারি

মাদারীপুরে পুলিশের বাধায় চরমোনাই পীরের ওয়াজ মাহফিল পন্ড

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শনিবার, ২২ সেপ্টেম্বর, ২০১৮
  • ৪৫৮ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,মাদারীপুর প্রতিনিধি: মাদারীপুরের শিবচর উপজেলার সন্নাসীরচর ইউনিয়নের বাবুর মাঠে আয়োজিত ওয়াজ মাহফিল পুলিশ বন্ধ করে দিয়েছে বলে অভিযোগ উঠেছে। তবে পুলিশ ওয়াজ বন্ধের বিষয়টি অস্বীকার করেছে। এদিকে ওয়াজ বন্ধ করায় স্থানীয়দের মাঝে ক্ষোভ বিরাজ করছে।

 

স্থানীয় একাধিক সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার সন্ধ্যায় শিবচরের সন্নাসীরচর ইউনিয়নের বাবুর মাঠ এলাকায় স্থানীয়দের উদ্যোগে ওয়াজ মাহফিলের আয়োজন করা হয়। ওয়াজ মাহফিলে প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখতে এসেছিলেন ইসলামী শাসনতন্ত্র আন্দোলনের আমির ও চরমোইর পীর মুফতি সৈয়দ রেজাউল করিম।

কিন্তু ওয়াজ শুরু হওয়ার আগেই শিবচর থানা পুলিশের বাধায় ওয়াজ পন্ড হয়ে যায়। পরে ওয়াজে বক্তব্য না রেখে চলে যেতে বাধ্য হন ইসলামী শাসনতন্ত্র আন্দোলনের আমির ও চরমোইর পীর মুফতি সৈয়দ রেজাউল করিম।

তবে ওয়াজ মাহফিলের অন্যতম আয়োজক বিএম হেমায়েত হোসেন সবুজ বলেন, জেলা প্রশাসকের অনুমতি আনতে বলেছিল আমরা গতকাল অনুমতিও এনেছি। থানায় দরখাস্ত করেছি, এসপি অফিসে অবগত করেছি তার পরেও মাহফিল হতে দেয়নি স্থানীয় প্রশাসন। এটা দু:খজনক।

এব্যপারে শিবচর থানার ওসি জাকির হোসেন বলেন,পুলিশ ওয়াজ বন্ধ করেনি। নিজেদের দ্বন্দ্বের কারনে হয়ত ওয়াজ বন্ধ হতে পারে।

বাংলা৭১নিউজ/আরএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com