বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৬:০৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
৯ মে পর্যন্ত চলবে সংসদের দ্বিতীয় অধিবেশন শিক্ষামন্ত্রীর পদত্যাগ চেয়ে লিগ্যাল নোটিশ মৃত ব্যক্তিদের জাল সনদ: মিল্টন সমাদ্দারের ৩ দিনের রিমান্ড গণমাধ্যম শুধু মুক্ত নয়, উন্মুক্ত : তথ্য প্রতিমন্ত্রী যাত্রীবাহী বাস থেকে ৭টি স্বর্ণের বারসহ চোরকারবারি আটক আমন মৌসুম থেকেই চাল ছাঁটাই ও পলিশ বন্ধ করা হবে : খাদ্যমন্ত্রী টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ ১০ বাংলাদেশি জেলেকে অপহরণের অভিযোগ আরাকান আর্মির বিরুদ্ধে শনিবার থেকে খোলা স্কুল-কলেজ: শিক্ষা মন্ত্রণালয় ইসলামী ব্যাংকে বৈদেশিক মুদ্রা জমা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত ১২ কেজি এলপিজির দাম কমলো ৪৯ টাকা শেয়ার ছাড়বে রূপালী ব্যাংক নীলফামারীতে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু বিএনপির নয় আওয়ামী লীগের নেতারা দেশ ছাড়ছেন : রিজভী মামলা হলে মিল্টনের স্ত্রীকেও গ্রেফতার করা হবে : ডিবি প্রধান হারুন যুক্তরাষ্ট্রের অভিযোগ ইউক্রেন যুদ্ধে রাসায়নিক অস্ত্র ব্যবহার করছে রাশিয়া যুক্তরাষ্ট্রকে নিজের ঘর সামলাতে বললেন প্রধানমন্ত্রী ভারতে ৫১ বছরের রেকর্ড ভাঙলো দাবদাহ, তাপমাত্রা ছাড়ালো ৪৭ ডিগ্রি ৫ বিভাগে বৃষ্টি হতে পারে শুক্রবার স্কুল খোলা না বন্ধ, জানাল শিক্ষা মন্ত্রণালয়

মাদারীপুরে দুই গ্রুপের সংঘর্ষে আহত একজনের মৃত্যু

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় রবিবার, ২৪ জুন, ২০১৮
  • ১৩০ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, মাদারীপুর প্রতিনিধি: মাদারীপুরের কালকিনি উপজেলার সাহেবরামপুর ইউনিয়নের আন্ডারচর গ্রামে দুই গ্রুপের সংঘর্ষের ঘটনায় আহত সোনামিয়া নামে (৩০) এক ব্যক্তি চিকিৎসাধীন অবস্থায় শনিবার রাত ৯দিকে মারা গেছে। নিহতের খবর এলাকায় ছড়িয়ে পড়লে আবারও দুই গ্রুপ সংঘর্ষে জড়িয়ে পরে। নিহত সোনা মিয়া কালকিনির সাহেবরামপুর ইউনিয়নের আন্ডারচর গ্রামের হাসু ফকিরের ছেলে।

জানা গেছে, আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে মাদারীপুরের কালকিনিতে শুক্রবার সেকেন ঢালী ও মজিদ শিকদারের লোকজনের মধ্যে রক্তক্ষয়ী দফায়-দফায় সংঘর্ষ হয়। এসময় সোনামিয়াসহ আরো ১০ জন আহত হয়। গুরতর আহত অবস্থায় প্রথমে সোনা মিয়াকে কালকিনি উপজেলা স্বাস্থ্য কপপ্লেক্সে ভর্তি করা হয়। পরে তাকে উন্নত চিকিৎসার জন্য  ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সোনামিয়া মারা যায়। এই খবর এলাকায় ছড়িয়ে পড়লে শনিবার রাত ৯টার দিকে আবার দুই পক্ষ সংঘর্ষে জড়িয়ে পরে। পরে খবর পেয়ে কালকিনি থানা পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রনে আনেন।

মাদারীপুর অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) সুমন দেব ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, শুক্রবারের সংঘর্ষের সময় আহত একজন মারা গেছে। এলাকায় উত্তেজনা বিরাজ করায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com