বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০২:৩৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
৫ বিভাগে বৃষ্টি হতে পারে শুক্রবার স্কুল খোলা না বন্ধ, জানাল শিক্ষা মন্ত্রণালয় ফিলিস্তিনকে তাদের জনগণের কাছে ফিরিয়ে দিতে হবে: খামেনি দক্ষিণপূর্ব এশিয়ার স্বাস্থ্য খাতে সমন্বিত নেতৃত্বের আহ্বান সায়মা ওয়াজেদ পুতুলের রাজবাড়ীতে লাইনচ্যুত ট্রেন উদ্ধার, ৩ ঘণ্টা পর যোগাযোগ স্বাভাবিক ঢাকায় পরিবহনে চাঁদাবাজি, মূলহোতাসহ গ্রেফতার ১১ জাতির পিতার সমাধিতে আপিল বিভাগের নবনিযুক্ত বিচারপতিদের শ্রদ্ধা প্রতীক নিয়ে আজ থেকেই ১৮ দিনের প্রচারণায় নামবেন প্রার্থীরা ওমরা পালনে সস্ত্রীক সৌদি যাচ্ছেন মির্জা ফখরুল গ্রামীণ টেলিকম দুর্নীতি: ইউনূসের জামিন, চার্জ শুনানি ২ জুন ইসরায়েলের সঙ্গে সম্পর্ক ছিন্নের ঘোষণা কলম্বিয়ার রাজধানীতে ট্রাকের ধাক্কায় রিকশাচালক নিহত পুঁজিবাজারে সূচকের ঊর্ধ্বমুখী প্রবণতা তীব্র তাপদাহ থেকে সুরক্ষায় রিকশাচালকদের মাঝে ছাতা বিতরণ পেকুয়ায় বজ্রপাতে ২ লবণ চাষীর মৃত্যু প্রেমের অপেক্ষায় মনীষা, খুঁজছেন জীবনসঙ্গী ফিলিস্তিনসহ সব যুদ্ধ বন্ধে আন্তর্জাতিক সম্প্রদায়ের প্রতি আহ্বান জানিয়েছি: প্রধানমন্ত্রী ‘সকল মা ও শিশুর স্বাস্থ্যসেবা নিশ্চিতে বাংলাদেশ প্রতিশ্রুতিবদ্ধ’ থাইল্যান্ডের সঙ্গে অংশীদারত্বের নতুন যুগের সূচনা হয়েছে: শেখ হাসিনা কসবায় ট্রেনে কাটা পড়ে স্কুলশিক্ষকের মৃত্যু

মাদারীপুরে কিশোরীকে ধর্ষণের অভিযোগ

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় রবিবার, ২৪ জুন, ২০১৮
  • ১১১ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, মাদারীপুর প্রতিনিধি: মাদারীপুরের রাজৈর উপজেলার পূর্ব তেলিকান্দি গ্রামে রোববার ভোররাতে এক কিশোরী (১৫) কে জোরপূর্বক ধর্ষণ করার অভিযোগ পাওয়া গেছে পরিবারের কাছ থেকে।

পরিবার ও হাসপাতাল সূত্রে জানা গেছে, রাজৈর উপজেলার আমগ্রাম ইউনিয়নের পূর্ব তেলিকান্দি গ্রামে বসবাস করতো ধর্ষিতার পরিবার।

রোববার ভোররাতে ঐ কিশোরী প্রকৃতির ডাকে সাড়া দিতে  ঘরের বাহিরে যায়। এ সময় পূর্বে থেকে ওত পেতে থাকে কোদালিয়া বাজিতপুর গ্রামের রাজা ফকিরের ছেলে ফকির (২৫) ও তার সাথে আরো ৩ জন কৌশলে ঘরের ভিতরে প্রবেশ করে। বাড়ি খালি থাকায় রফিক তার লোকজন নিয়ে কিশোরীকে জোর পূর্বক ধর্ষণ করে পালিয়ে যায়। সকালে কিশোরীর পরিবারের লোকজন বাড়িতে এসে কিশোরীকে উদ্ধার করে মাদারীপুর সদর হাসপাতালে ভর্তি করে।

ধর্ষিতা কিশোরী বলেন, আরো ৫/৬ মাস পূর্বে থেকে রফিক বিভিন্ন সময় রাস্তায় একা পেয়ে বিরক্ত করতো। আমি লজ্জ্বার ভয়ে কাউকে কিছু বলিনি। কিন্তু ওযে আমার এত বড় ক্ষতি করবে তা ভাবিনি। আমি রফিকের কঠোর শাস্তির দাবি জানাই।

ধর্ষিতা কিশোরীর মা সাংবাদিকদের কাছে বলেন, আমরা গরীব মানুষ। তাই আমার মেয়েকে একা বাড়িতে পেয়ে রফিক তার লোকজন নিয়ে ক্ষতি করেছে। আমি এ ঘটনার বিচার চাই।

আমগ্রাম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহিদুর রহমান টিপু সাংবাদিকদের বলেন, আমি ঘটনার কথা আপনাদের কাছে শুনলাম। এটা অত্যন্ত দুঃখজনক ঘটনা। আমি কিশোরীর পরিবারকে আইনিসহ সব ধরনের সহযোগিতা করবো। এ ঘটনার যেন সুষ্ঠ বিচার হয় তার জন্য সর্বাত্মক চেষ্টা করবো।

রাজৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মো. জিয়াউল মোর্শেদ বলেন, আমি ঘটনার কথা শুনেছি। ঐ মেয়ের পরিবারের কেউ থানায় আসেনি। পরিবারের পক্ষ থেকে কেউ থানায় এসে অভিযোগ করলে আমি আইনী ব্যবস্থা গ্রহণ করবো।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com