শুক্রবার, ০৩ মে ২০২৪, ১০:২১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
দ্বাদশ সংসদ অধিবেশনে প্রধানমন্ত্রী-মন্ত্রীদের জন্য ৯৪০ প্রশ্ন ভরিতে আরও ১৮৭৮ টাকা কমলো সোনার দাম সব প্রার্থী আমাদের কাছে সমান: ইসি আলমগীর টোল আদায়ে দুর্নীতি, দুদকের হস্তক্ষেপে ইজারা বাতিল রোহিঙ্গাদের ফেরাতে বাংলাদেশের পাশে আছে ইউরোপ : পররাষ্ট্রমন্ত্রী জনগণের ভোটাধিকার নিশ্চিত করেই আ.লীগ ক্ষমতায় এসেছে : কাদের এপ্রিলে নির্যাতনের শিকার ১৯৩ নারী-শিশুকন্যা ৯ মে পর্যন্ত চলবে সংসদের দ্বিতীয় অধিবেশন শিক্ষামন্ত্রীর পদত্যাগ চেয়ে লিগ্যাল নোটিশ মৃত ব্যক্তিদের জাল সনদ: মিল্টন সমাদ্দারের ৩ দিনের রিমান্ড গণমাধ্যম শুধু মুক্ত নয়, উন্মুক্ত : তথ্য প্রতিমন্ত্রী যাত্রীবাহী বাস থেকে ৭টি স্বর্ণের বারসহ চোরকারবারি আটক আমন মৌসুম থেকেই চাল ছাঁটাই ও পলিশ বন্ধ করা হবে : খাদ্যমন্ত্রী টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ ১০ বাংলাদেশি জেলেকে অপহরণের অভিযোগ আরাকান আর্মির বিরুদ্ধে শনিবার থেকে খোলা স্কুল-কলেজ: শিক্ষা মন্ত্রণালয় ইসলামী ব্যাংকে বৈদেশিক মুদ্রা জমা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত ১২ কেজি এলপিজির দাম কমলো ৪৯ টাকা শেয়ার ছাড়বে রূপালী ব্যাংক নীলফামারীতে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু

মাদারীপুরে ইয়াবা ও গাজাসহ দুইজন আটক

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শুক্রবার, ২৫ মে, ২০১৮
  • ১৩৭ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, মাদারীপুর প্রতিনিধি: মাদারীপুরের শিবচরে দ্বিতীয়া খন্ড ইউনিয়নের ডিক্রীরচর এলাকা থেকে শুক্রবার সকালে ৮’শ পিচ ইয়াবাসহ মিলন খান (৩৪) ও বৃহস্পতিবার গভীর রাতে কালকিনি উপজেলার লক্ষ্মীপুর গ্রাম থেকে ৩শ’৫০ গ্রাম গাঁজাসহ মিরন বেপারী (৩২) নামের  দুই মাদক বিক্রেতাকে আটক করেছে পুলিশ।

শিবচর থানা সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে এসআই আবু তালেবের নেতৃত্বে পুলিশের একটি দল ডিক্রীরচর এলাকা থেকে মাদক ব্যবসায়ী মিলনকে আটক করে। এ সময় তার কাছ থেকে ৮’শ পিচ ইয়াবা উদ্ধার করা হয়। আটক মিলন দীর্ঘদিন ধরেই মাদক ব্যবসায়ের সাথে জড়িত আছে বলে পুলিশ জানায়।

শিবচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জাকির হোসেন জানান, আটক মিলন চিহ্নিত মাদক ব্যবসায়ী।

অপরদিকে বৃহস্পতিবার গভীর রাতে কালকিনি উপজেলার লক্ষ্মীপুর গ্রাম থেকে ৩শ’৫০ গ্রাম গাঁজাসহ মিরণ বেপারী নামের  মাদক বিক্রেতাকে আটক করেছে পুলিশ। আটক মিরণ বেপারী একই উপজেলার কোলচরী গ্রামের দলিল উদ্দিন বেপারীর ছেলে।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার খাসেরহাট পুলিশ তদন্ত কেন্দ্রের এএসআই মো. আকরাম হোসেন সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান চালিয়ে মিরণ বেপারীকে হাতেনাতে গাঁজাসহ আটক করেন।

খাসেরহাট পুলিশ তদন্ত কেন্দ্রের এএসআই মো. আকরাম হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com