শনিবার, ০৪ মে ২০২৪, ০৮:২১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
টানা ৮ দফা কমার পর ফের বাড়লো সোনার দাম উপজেলা পরিষদ নির্বাচন সরকারের পাতানো ফাঁদ: আব্বাস আশুগঞ্জ বিদ্যুৎকেন্দ্রের ২ ইউনিটের উৎপাদন বন্ধ এবি ব্যাংকের লভ্যাংশ ঘোষণা রূপালী ব্যাংকের ঢাকা উত্তর বিভাগীয় ব্যবসায়িক সম্মেলন অনুষ্ঠিত রোববার দেশের সব শিক্ষাপ্রতিষ্ঠান খোলা স্বাধীন ফিলিস্তিন ইস্যুতে সমাবেশের ডাক ছাত্রলীগের ৮ মের উপজেলা নির্বাচনে ইভিএম ব্যবহার নিয়ে যে নির্দেশনা দিল ইসি ফের বাংলাদেশে আশ্রয় নিলো মিয়ানমারের ৪০ বিজিপি সদস্য ট্রেন সার্ভিসের মাধ্যমে রাজধানীর চাপ কমে আসবে: চিফ হুইপ মৌলভীবাজারে পুলিশের বাধায় ছাত্রদলের মিছিল পণ্ড প্রেমের ফাঁদে ফেলে ৩০ লাখ টাকা চাঁদা আদায়, গ্রেফতার ৭ পদ্মা-মেঘনায় মিলছে না ইলিশ, হতাশ জেলেরা ‘উপজেলা নির্বাচনে প্রভাব খাটালে ব্যবস্থা নেওয়া হবে’ উত্তরায় লেক থেকে দুই স্কুল শিক্ষার্থীর মরদেহ উদ্ধার রাশিয়ার সাথে সম্ভাব্য সংঘাতের প্রস্তুতি নিচ্ছে ন্যাটো : মস্কো খিলগাঁওয়ে রিকশাচালকের ঝুলন্ত মরদেহ উদ্ধার ১৪ দিন পর ডেঙ্গুতে শিশুসহ ৩ জনের মৃত্যু হাসপাতালের ভবনের ফাঁক দিয়ে পড়ে রোগীর মৃত্যু রোববার থেকে আপিল বিভাগের দুটি বেঞ্চে চলবে বিচারকাজ

মাদক মামলায় তিনজনের যাবজ্জীবন

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় সোমবার, ১২ মার্চ, ২০১৮
  • ৮৭ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জে একটি মাদক মামলার রায়ে তিনজনকে যাবজ্জীবন কারাদ- দিয়েছেন আদালত।
সোমবার দুপুরে চাঁপাইনবাবগঞ্জের অতিরিক্ত জেলা ও দায়রা জজ মো. জিয়াউর রহমান আসামিদের উপস্থিতিতে এই রায় প্রদান করেন। দ-প্রাপ্তরা হলেন শিবগঞ্জ উপজেলার শাহাবাজপুর ইউনিয়নের শিয়ালমারা গ্রামের কুদ্দুস আলীর ছেলে সাহেদুল ইসলাম (৩০), একই এলাকার মোসলেম উদ্দিনের ছেলে জান্টু (৩১) ও আবদুর রহমানের ছেলে ইয়াসিন আলী (২৯)।
চাঁপাইনবাবগঞ্জ জজ আদালতের অতিরিক্ত প্রসিকিউটর অ্যাডভোকেট আঞ্জুমান আরা জানান, ২০১৩ সালের ৩ আগস্ট শিবগঞ্জ উপজেলার শিয়ালমারা গ্রামে অভিযান চালিয়ে ৮৫ বোতল ফেনসিডিলসহ সাহেদুল, জান্টু ও ইয়াসিনকে আটক করে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। এই ঘটনায় শিবগঞ্জ থানায় মামলা দায়ের করা হয়। দীর্ঘদিন তদন্ত শেষে চাঁপাইনবাবগঞ্জ মাদক দ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের পরিদর্শক লুৎফর রহমান ২০১৫ সালের ২৫ অক্টোবর ওই তিনজনকে অভিযুক্ত করে আদালতে অভিযোগপত্র দাখিল করেন।
এরপর স্বাক্ষ্যগ্রহণ ও যুক্ততর্ক শেষে সোমবার দুপুর ১২টার সময় অতিরিক্ত জেলা ও দায়রা জজ মো. জিয়াউর রহমান অভিযুক্ত তিনজনকে যাবজ্জীবন কারাদ-, ১০ হাজার টাকা করে জরিমানা ও অনাদায়ে আরো তিনমাসের সশ্রম কারাদন্ডে দন্ডিত করেন।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com