রবিবার, ০৫ মে ২০২৪, ০৩:৩২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
আশ্রমকাণ্ডে দায় এড়াতে পারেন না মিল্টনের স্ত্রী ১৭ মে উদযাপিত হবে বিশ্ব টেলিযোগাযোগ ও তথ‌্য সংঘ দিবস ঢাকা সেনানিবাসে এএফআইপি ও সেনাপ্রাঙ্গণ ভবন উদ্বোধন ৯ মাসে শতাধিক অটোরিকশা ছিনতাই করে চক্রটি প্রয়োজনে শুক্রবারও ক্লাস নেওয়া হবে : শিক্ষামন্ত্রী বহিরাগত কেউ ময়লার গাড়ি চালালেই কঠোর ব্যবস্থা: ডিএনসিসি ফালুর অবৈধ সম্পদের মামলায় রেকর্ডিং অফিসারের সাক্ষ্য ইউনিসেফ ইন্ডিয়ার জাতীয় অ্যাম্বাসেডর কারিনা উখিয়ার ক্যাম্পে রোহিঙ্গা যুবককে গলা কেটে হত্যা যুক্তরাষ্ট্রের সঙ্গে আওয়ামী লীগের কোনো সংঘাতে নেই: কাদের ডিবি কার্যালয়ে মিল্টন সমাদ্দারের স্ত্রী, চলছে জিজ্ঞাসাবাদ তুরস্ক বাণিজ্য বন্ধ করায় ‘বড় বিপদে’ পড়তে যাচ্ছে ইসরায়েল উপজেলা নির্বাচন কুলাউড়ায় সংঘর্ষে দুই ভাইস চেয়ারম্যান প্রার্থীসহ আহত ২০ বাবা ছিলেন বাসচালক মা দরজি, ছেলে লন্ডনের মেয়র ম্যাচিং না হলে প্রিজাইডিং অফিসারের আঙুলের ছাপে দেওয়া যাবে ভোট জম্মু-কাশ্মীরে বন্দুক হামলায় ভারতীয় বিমান সেনা নিহত, আহত ৫ তাপপ্রবাহ না বৃষ্টি, কেমন থাকবে আজকের আবহাওয়া সুন্দরবনে অল্প অল্প আগুন জ্বলছে, জোয়ারের অপেক্ষায় ফায়ার সার্ভিস ভেঙে গেল অনন্যা-আদিত্যর প্রেম! শাহজাহানপুরে স্বামীর সঙ্গে অভিমান করে নববধূর আত্মহত্যা

মাগুরায় পৃথক সড়ক দুর্ঘটনায় বাবা-মেয়েসহ ৫ জন নিহত

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় সোমবার, ১৮ জুন, ২০১৮
  • ১১৭ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, মাগুরা প্রতিনিধি: মাগুরায় পৃথক সড়ক দুর্ঘটনায় সোমবার ও রবিবার রাতে বাবা মেয়েসহ ৫ জন নিহত হয়েছে। নিহতরা হলেন শালিখার হারিশপুর গ্রামের মমতাজ হোসেন (৩২) ও তার শিশু কন্যা সুমাইয়া (৬), সদর উপজেলার বেলনগর গ্রামের সোহরাব হোসেন (৬০) এবং রবিবার রাতে শ্রীপুর উপজেলার গোয়ালদাহ গ্রামের শিশির বিশ্বাস (৩০), সদর উপজেলার লক্ষী¥কান্দর এলাকায় সোহরাব হোসেন (৫৫) ও শালিখা উপজেলার সাত নাফুরিয়া এলাকায় আইয়ুব হোসেন (২৫) নামে একজন নিহত হন।

শালিখা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রবিউল হোসেন জানান, মমতাজ হোসেন সোমবার দুপুরে মেয়েকে নিয়ে আড়পাড়া বাজার থেকে ভ্যানযোগে শতখালির দিকে যাচ্ছিলেন। এ সময় একটি ইজিবাইকের সাথে ধাক্কা লেগে ভ্যানটি রাস্তার উপর উল্টে যায়।

এ সময় বিপরীত দিক থেকে আসা সোহাগ পরিবহন তাদের চাপা দেয়। গুরুতর আহত অবস্থায় তাদের মাগুরা সদর হাসপাতালে আনা হলে সেখানে বাবা ও মেয়ে মারা যান।

অপর দিকে রবিবার রাতে সদর উপজেলার মাগুরা-ফরিদপুর সড়কের লক্ষ্মীকান্দর এলাকায় সোহরাব হোসেন, শ্রীপুর উপজেলার গোয়ালদাহ বাসষ্টান্ড এলাকায় শিশির বিশ্বাস নামে মটর সাইকেল আরোহী ও শালিখা উপজেলার সাত নাফুরিয়া এলাকায় আইয়ুব হোসেন নামে একজন ভটভটি উল্টে নিহত হন।

মাগুরার অতিরিক্ত পুলিশ সুপার তারিকুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com