রবিবার, ০৫ মে ২০২৪, ০২:৩২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
৯ মাসে শতাধিক অটোরিকশা ছিনতাই করে চক্রটি প্রয়োজনে শুক্রবারও ক্লাস নেওয়া হবে : শিক্ষামন্ত্রী বহিরাগত কেউ ময়লার গাড়ি চালালেই কঠোর ব্যবস্থা: ডিএনসিসি ফালুর অবৈধ সম্পদের মামলায় রেকর্ডিং অফিসারের সাক্ষ্য ইউনিসেফ ইন্ডিয়ার জাতীয় অ্যাম্বাসেডর কারিনা উখিয়ার ক্যাম্পে রোহিঙ্গা যুবককে গলা কেটে হত্যা যুক্তরাষ্ট্রের সঙ্গে আওয়ামী লীগের কোনো সংঘাতে নেই: কাদের ডিবি কার্যালয়ে মিল্টন সমাদ্দারের স্ত্রী, চলছে জিজ্ঞাসাবাদ তুরস্ক বাণিজ্য বন্ধ করায় ‘বড় বিপদে’ পড়তে যাচ্ছে ইসরায়েল উপজেলা নির্বাচন কুলাউড়ায় সংঘর্ষে দুই ভাইস চেয়ারম্যান প্রার্থীসহ আহত ২০ বাবা ছিলেন বাসচালক মা দরজি, ছেলে লন্ডনের মেয়র ম্যাচিং না হলে প্রিজাইডিং অফিসারের আঙুলের ছাপে দেওয়া যাবে ভোট জম্মু-কাশ্মীরে বন্দুক হামলায় ভারতীয় বিমান সেনা নিহত, আহত ৫ তাপপ্রবাহ না বৃষ্টি, কেমন থাকবে আজকের আবহাওয়া সুন্দরবনে অল্প অল্প আগুন জ্বলছে, জোয়ারের অপেক্ষায় ফায়ার সার্ভিস ভেঙে গেল অনন্যা-আদিত্যর প্রেম! শাহজাহানপুরে স্বামীর সঙ্গে অভিমান করে নববধূর আত্মহত্যা খাগড়াছড়িতে বজ্রপাতে বসতঘরে আগুন লেগে মা-ছেলের মৃত্যু ঢাকায় আসছেন আইওএম মহাপরিচালক অ্যামি পোপ পররাষ্ট্রমন্ত্রীর সঙ্গে ডিসিও মহাসচিবের বৈঠক

মস্কোয় ভূগর্ভস্থ পথে বাস দুর্ঘটনায় নিহত ৫ আহত ১২

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় সোমবার, ২৫ ডিসেম্বর, ২০১৭
  • ৭৪ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ ডেস্ক: মস্কোয় ভূগর্ভস্থ পথে বাস দুর্ঘটনায় ৫ জন নিহত হয়েছেন। এ ঘটনায় অন্তত ১২ জন আহত হয়েছেন বলে জানিয়েছে দেশটির পুলিশ। এ খবর জানিয়েছে মস্কো ভিত্তিক সংবাদ মাধ্যম আরটি।

স্থানীয় সময় সোমবার বিকাল ৩টা ৩০মিনিটে রাশিয়ার স্লেভিনস্কি বালভার মেট্রো স্টেশনের কুতুজোভস্কি এভিনিউতে এ র্দুঘটনা ঘটে।

পুলিশ এ ঘটনায় বাস ড্রাইভারকে আটক করেছে। এ ঘটনার পর বিভিন্ন আন্তর্জাতিক মিডিয়ায় একে সন্ত্রাসী হামলা বলে উল্লেখ করে।

তবে বাস কর্তৃপক্ষ বলেছেন, এটা কোনো সন্ত্রাসী কর্মকাণ্ড নয়। এটা বাসের টেকনিক্যাল সমস্যা অথবা চালকের মানসিক সমস্যার কারণে হতে পারে।

বাস ড্রাইভারের সহযোগী বলেন, তিনি হয়ত ঘুমিয়ে পড়তে পারেন যে কারণে তিনি গ্যাস পেডেলে চাপ দিয়েছেন। যার ফলে দুর্ঘটনাটি ঘটেছে।
বাস ড্রাইভারের সহযোগী আরও জানান, ঘটনার পর বাস কোম্পানির পরিচালক ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com