বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০১:৪৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
৫ বিভাগে বৃষ্টি হতে পারে শুক্রবার স্কুল খোলা না বন্ধ, জানাল শিক্ষা মন্ত্রণালয় ফিলিস্তিনকে তাদের জনগণের কাছে ফিরিয়ে দিতে হবে: খামেনি দক্ষিণপূর্ব এশিয়ার স্বাস্থ্য খাতে সমন্বিত নেতৃত্বের আহ্বান সায়মা ওয়াজেদ পুতুলের রাজবাড়ীতে লাইনচ্যুত ট্রেন উদ্ধার, ৩ ঘণ্টা পর যোগাযোগ স্বাভাবিক ঢাকায় পরিবহনে চাঁদাবাজি, মূলহোতাসহ গ্রেফতার ১১ জাতির পিতার সমাধিতে আপিল বিভাগের নবনিযুক্ত বিচারপতিদের শ্রদ্ধা প্রতীক নিয়ে আজ থেকেই ১৮ দিনের প্রচারণায় নামবেন প্রার্থীরা ওমরা পালনে সস্ত্রীক সৌদি যাচ্ছেন মির্জা ফখরুল গ্রামীণ টেলিকম দুর্নীতি: ইউনূসের জামিন, চার্জ শুনানি ২ জুন ইসরায়েলের সঙ্গে সম্পর্ক ছিন্নের ঘোষণা কলম্বিয়ার রাজধানীতে ট্রাকের ধাক্কায় রিকশাচালক নিহত পুঁজিবাজারে সূচকের ঊর্ধ্বমুখী প্রবণতা তীব্র তাপদাহ থেকে সুরক্ষায় রিকশাচালকদের মাঝে ছাতা বিতরণ পেকুয়ায় বজ্রপাতে ২ লবণ চাষীর মৃত্যু প্রেমের অপেক্ষায় মনীষা, খুঁজছেন জীবনসঙ্গী ফিলিস্তিনসহ সব যুদ্ধ বন্ধে আন্তর্জাতিক সম্প্রদায়ের প্রতি আহ্বান জানিয়েছি: প্রধানমন্ত্রী ‘সকল মা ও শিশুর স্বাস্থ্যসেবা নিশ্চিতে বাংলাদেশ প্রতিশ্রুতিবদ্ধ’ থাইল্যান্ডের সঙ্গে অংশীদারত্বের নতুন যুগের সূচনা হয়েছে: শেখ হাসিনা কসবায় ট্রেনে কাটা পড়ে স্কুলশিক্ষকের মৃত্যু

মনোনয়ন প্রত্যাশায় সাতক্ষীরার ৪ আসনে বিএনপির ১ ডজন নেতার গণসংযোগ

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় সোমবার, ৩১ জুলাই, ২০১৭
  • ১২২ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, আবদুল ওয়াজেদ কচি, সাতক্ষীরা থেকে: একাদশ জাতীয় সংসদ নির্বাচন সামনে। তাই সাতক্ষীরার চারটি আসনে দলীয় মনোনয়ন প্রত্যাশী বিএনপির এক ডজন নেতা গণসংযোগ শুরু করেছেন। প্রকাশ্যে কোন সভা-সমাবেশ বা দলীয় কর্মসূচি পালন না করলেও গণসংযোগে পিছিয়ে নেই তারা। নীরবে বার্তা পৌঁছে দিচ্ছেন তৃণমূল নেতা-কর্মীদের কাছে।
দলীয় একাধিক সূত্র জানায়, নির্বাচনে অংশগ্রহণের ব্যাপারে কেন্দ্র থেকে এখনো কোন সুনির্দিষ্ট সিদ্ধান্ত জানানো হয়নি। তবে, প্রস্তুত থাকতে বলা হয়েছে।
তাই বসে নেই সাতক্ষীরার বিএনপি নেতা-কর্মীরা। একই সাথে জেলার চারটি আসনে প্রতিদ্বন্দ্বিতা করে বিজয় নিশ্চিতে জোর প্রস্তুতি নিচ্ছে একাধিক বার ক্ষমতায় অধিষ্ঠিত দলটি।
সংশ্লিষ্ট সূত্র মতে, সাতক্ষীরা-১ (তালা-কলারোয়া) আসনে প্রার্থী হতে চান জেলা বিএনপির সাবেক সভাপতি, কেন্দ্রীয় বিএনপির প্রকাশনা সম্পাদক ও সাবেক সংসদ সদস্য হাবিবুল ইসলাম হাবিব। এখন পর্যন্ত সাতক্ষীরা-১ আসনে বিএনপির একক প্রার্থী হিসেবে তার নামই শোনা যাচ্ছে।
সাতক্ষীরা-২ (সাতক্ষীরা সদর) আসনে দলীয় মনোনয়ন চাইবেন জেলা বিএনপির সভাপতি রহমাতুল্লাহ পলাশ, সাবেক সাধারণ সম্পাদক ও লাবসা ইউপি চেয়ারম্যান আবুল আলীম, সাবেক পৌর মেয়র প্রবীণ বিএনপি নেতা এমএ জলিল, বর্তমান সাধারণ সম্পাদক তারিকুল হাসান, যুগ্ম সম্পাদক ও সাতক্ষীরা পৌর মেয়র তাজকিন আহমেদ চিশতি ও জেলা বিএনপির সহ-সভাপতি আব্দুর রউফ।
সাতক্ষীরা-৩ (আশাশুনি, দেবহাটা, কালিগঞ্জের একাংশ) আসনে মনোনয়ন পেতে কাজ করছেন বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য ডা. শহিদুল আলম এবং আশাশুনি উপজেলা বিএনপির সভাপতি ও কুল্যা ইউপি চেয়ারম্যান রফিকুল ইসলাম।
এছাড়া সাতক্ষীরা-৪ (শ্যামনগর ও কালিগঞ্জে একাংশ) আসনে মনোনয়ন লাভে গণসংযোগ শুরু করেছেন জেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক ও সাতক্ষীরা আদালতের সাবেক পাবলিক প্রসিকিউটর অ্যাডভোকেট সৈয়দ ইফতেখার আলী, বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য কাজী আলাউদ্দিন ও শ্যামনগর উপজেলা বিএনপির সভাপতি মাস্টার আব্দুল ওয়াহেদ।
এছাড়া সুপ্রিম কোর্ট জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের প্রতিষ্ঠাকালীন সদস্য অ্যাডভোকেট আরিফুর রহমানও দলীয় মনোনয়ন চাইবেন বলে জানা গেছে।
এ প্রসঙ্গে জেলা বিএনপির সাধারণ সম্পাদক তারিকুল হাসান বলেন, নানা বাধা-বিপত্তির মধ্যেও আমরা তৃণমূল নেতা-কর্মীদের সঙ্গে নিয়ে কাজ করছি। মনোনয়ন তো সবাই চাইতে পারেন। দলীয় চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া যার হাতে ধানের শীষ তুলে দেবেন আমরা সবাই এক হয়ে তার জন্যই কাজ করবো।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com