শুক্রবার, ০৩ মে ২০২৪, ১০:৪৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
দ্বাদশ সংসদ অধিবেশনে প্রধানমন্ত্রী-মন্ত্রীদের জন্য ৯৪০ প্রশ্ন ভরিতে আরও ১৮৭৮ টাকা কমলো সোনার দাম সব প্রার্থী আমাদের কাছে সমান: ইসি আলমগীর টোল আদায়ে দুর্নীতি, দুদকের হস্তক্ষেপে ইজারা বাতিল রোহিঙ্গাদের ফেরাতে বাংলাদেশের পাশে আছে ইউরোপ : পররাষ্ট্রমন্ত্রী জনগণের ভোটাধিকার নিশ্চিত করেই আ.লীগ ক্ষমতায় এসেছে : কাদের এপ্রিলে নির্যাতনের শিকার ১৯৩ নারী-শিশুকন্যা ৯ মে পর্যন্ত চলবে সংসদের দ্বিতীয় অধিবেশন শিক্ষামন্ত্রীর পদত্যাগ চেয়ে লিগ্যাল নোটিশ মৃত ব্যক্তিদের জাল সনদ: মিল্টন সমাদ্দারের ৩ দিনের রিমান্ড গণমাধ্যম শুধু মুক্ত নয়, উন্মুক্ত : তথ্য প্রতিমন্ত্রী যাত্রীবাহী বাস থেকে ৭টি স্বর্ণের বারসহ চোরকারবারি আটক আমন মৌসুম থেকেই চাল ছাঁটাই ও পলিশ বন্ধ করা হবে : খাদ্যমন্ত্রী টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ ১০ বাংলাদেশি জেলেকে অপহরণের অভিযোগ আরাকান আর্মির বিরুদ্ধে শনিবার থেকে খোলা স্কুল-কলেজ: শিক্ষা মন্ত্রণালয় ইসলামী ব্যাংকে বৈদেশিক মুদ্রা জমা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত ১২ কেজি এলপিজির দাম কমলো ৪৯ টাকা শেয়ার ছাড়বে রূপালী ব্যাংক নীলফামারীতে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু

মনোনয়ন দেয়ায় আনন্দ মিছিল মিষ্টি বিতরণ

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বুধবার, ২৮ ফেব্রুয়ারী, ২০১৮
  • ৮৩৮ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ফরিদপুর প্রতিনিধি:  ফরিদপুরের দূর্গম চরাঞ্চল ডিক্রিরচর ইউনিয়ন আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ বুধবার বিকালে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও এলজিআরডি মন্ত্রীকে অভিনন্দন জানিয়ে আনন্দ মিছিল ও মিষ্টি বিতরণ কর্মসূচি পালন করেছে।

গত ২৯ মার্চ ইউনিয়ন পরিষদ নির্বাচনে ফরিদপুর সদরের ডিক্রিরচর ইউনিয়নে স্থানীয় যুবলীগের আহ্বায়ক তরুন সংগঠক মেহেদী হাসান মিন্টু ফকিরকে আওয়ামী লীগের চেয়ারম্যান প্রার্থী হিসেবে মনোনয়ন দেওয়ায় এই আনন্দ মিছিল ও মিষ্টি বিতরণ করা হয়।

কয়েক হাজার নেতাকর্মী মুহুমুহুশ্লোগান আর আনন্দ উল্লাসের মধ্য দিয়ে ইউনিয়নের আইজুদ্দিন মাতুব্বরের ডাঙ্গী থেকে একটি মিছিল বের করে সিএন্ডবি ঘাট এলাকায় এসে শেষ হয়। সেখানে গণসংযোগ করে আওয়ামী লীগের প্রার্থী মেহেদী হাসান মিন্টু ফকির উপস্থিত হলে সকল নেতাকর্মী ও স্থানীয় জনতা তাকে মিষ্টি মুখ করায় ও দোয়া করে। এসময় মিন্টু ফকির বলেন, আমি বঙ্গবন্ধুর আর্দশের সৈনিক।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে মনোনয়ন দেননি, দিয়েছেন এই এলাকার মানুষকে। আমি নির্বাচিত হলে গ্রামীন উন্নয়ন ও সন্ত্রাস মাদকের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করবো।

 

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com